scorecardresearch
 

Srabanti Chatterjee: ঘুরিয়ে শ্রাবন্তীকে 'বিশ্বাসঘাতক' বললেন রোশন!

যদিও একে অপরকে সরাসরি কিছু বলেন না, তবে ঘুরিয়ে যা বলেন তা দেখে কারও বুঝতে বাকি থাকে না অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) এবং তাঁর বর্তমান স্বামী রোশান সিং (Roshan Singh) কাকে উদ্দেশ্য করে কথাগুলি বলছেন। শনিবার রোশন ফের একবার সোশাল মিডিয়ায় খোঁচা দেওয়া পোস্ট শেয়ার করলেন, যাতে ঘুরিয়ে শ্রাবন্তী বিশ্বাসঘাতক বললেন।

Advertisement
রোশন সিং - শ্রাবন্তী চট্টোপাধ্যায় রোশন সিং - শ্রাবন্তী চট্টোপাধ্যায়
হাইলাইটস
  • খোঁচার লক্ষ্য যে শ্রাবন্তী তা অনেকেই বলছেন।
  • এমনিতে নায়িকাকে নিয়ে চর্চার সীমা নেই নেট মাধ্যমে।
  • তৃতীয় বিয়ে প্রায় ভাঙার মুখে। এমন সময় নতুন 'বয়ফ্রেন্ডের' খবরে সেই চর্চার আগুনে ঘি ঢেলেছে।

সোশাল মিডিয়ায় তাঁদের প্রকাশ্য বাকবিতণ্ডা কারও অজানা নয়। যদিও একে অপরকে সরাসরি কিছু বলেন না, তবে ঘুরিয়ে যা বলেন তা দেখে কারও বুঝতে বাকি থাকে না অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) এবং তাঁর বর্তমান স্বামী রোশান সিং (Roshan Singh) কাকে উদ্দেশ্য করে কথাগুলি বলছেন। শনিবার রোশন ফের একবার সোশাল মিডিয়ায় খোঁচা দেওয়া পোস্ট শেয়ার করলেন, যাতে ঘুরিয়ে শ্রাবন্তী বিশ্বাসঘাতক বললেন।

ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ছবি শেয়ার করেছন রোশন যেখানে লেখা রয়েছে, 'Cheating is easy... try something more Challenging like being Faithful.' যার বাংলা তর্জমা করলে দাঁড়ায়, 'বিশ্বাসঘাতকতা করা সহজ... কিছু বেশি চ্যালেঞ্জিংও ট্রাই করো... যেমন কারও বিশ্বাসভাজন হওয়া।' খোঁচার লক্ষ্য যে শ্রাবন্তী তা অনেকেই বলছেন। এমনিতে নায়িকাকে নিয়ে চর্চার সীমা নেই নেট মাধ্যমে। যদিও তা প্রায় সবটাই তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে। তৃতীয় বিয়ে প্রায় ভাঙার মুখে। এমন সময় নতুন 'বয়ফ্রেন্ডের' খবরে সেই চর্চার আগুনে ঘি ঢেলেছে। সম্প্রতি ২০০৪ সালের মার্ডার ছবির গান 'দিন কো হাজার বার রোকা' ব্যাকগ্রাউন্ডে রেখে শ্রাবন্তী (Srabanti Chatterjee) একটি ভিডিও পোস্ট করেছেন সোশাল মিডিয়ায়। তার কমেন্ট বক্সে নেট নাগরিকদের প্রবল কটাক্ষের মুখে পড়তে হয়েছে অভিনেত্রীকে।

এর আগেও প্রকাশ্যে সোশাল মিডিয়ায় দুজনে বাকবিতণ্ডায় জড়িয়েছেন। তবে গত রবিবার দুপুরে সোশাল মিডিয়ার স্টোরিতে একটি বিস্ফোরক ছবি শেয়ার করেন রোশন। ছবিতে দেখা গিয়েছে, কনডোমের মধ্যে হৃদয় রেখে তা একজন পুরুষ দিচ্ছেন এক নারীকে। সম্প্রতি সোশাল মিডিয়ায় রোশন যা যা পোস্ট করছেন, তাতে সরাসরি না হলেও বার বার বার্তা দিয়েছেন শ্রাবন্তীকে। এ কথা বুঝতে কারও অসুবিধা হচ্ছে না। ছবিতে লেখা রয়েছে, 'এই ছবির খুব গভীর তারপর্যপূর্ণ বার্তা রয়েছে।' এবার এ ছবির কী তারপর্য থাকতে পারে তা অবশ্য রোশন ভালো বলতে পারবেন। শ্রাবন্তীর সঙ্গে ভাঙা সংসার জোড়া দিতে আদালতে মামলাও করেছেন রোশন। চলতি মাসে যার শুনানি রয়েছে।

Advertisement

ত কয়েক সপ্তাহ ধরে গুঞ্জন ছিল অভিরূপ এবং শ্রাবন্তীর সম্পর্ক নিয়ে। পেশায় ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর (Abhirup Nag Chowdhury) সঙ্গে শ্রাবন্তীর সম্পর্ক নিয়েই নাকি তৃতীয় স্বামী রোশনের সঙ্গে মনোমালিন্য তৈরি হয়েছিল শ্রাবন্তীর। নেট মাধ্যমেও শ্রাবন্তীকে নিয়ে প্রচুর ট্রোলিংও হয়েছে। কিন্তু এ সব নিয়ে যে ভাবিত নন শ্রাবন্তী তা সাম্প্রতিক খবর বলে দিচ্ছে। নিজের বাড়িতেই অভিরূপের জন্মদিন পালন করেছেন শ্রাবন্তী। সঙ্গে ছিলেন দিদি স্মিতা চট্টোপাধ্যায় এবং মা। জন্মদিনের কেক কেটে সকলকে খাইয়ে দেন অভিরূপ। আরও একটি বিষয় লক্ষ্যনীয় ছিল, অভিরূপ এবং শ্রাবন্তী দুজনেই কালো পোশাক পরে ছিলেন। শ্রাবন্তীর পরিবারেও এ নিয়ে খুশির হাওয়া।

 

শুক্রবার দিল্লি উড়ে গিয়েছেন শ্রাবন্তী। কলকাতা এয়ারপোর্টে বসে নিজের ছবিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছেন নায়িকা। খবর, এক মিউজিক ভিডিয়োর শ্যুটিংয়ে রাজধানী পৌঁছেছেন শ্রাবন্তী। একই সঙ্গে প্রকাশ্যে এসেছে নতুন প্রেমিক অভিরূপের ভাই ও তাঁর বন্ধুদের সঙ্গে শ্রাবন্তীর সময় কাটানোর ছবি। যা নিয়ে টলি মহেল এ মুহূর্তে জোর চর্চা।

 

Advertisement