scorecardresearch
 

Sreelekha Mitra: জন্মদিনে মাকে মিস করছেন শ্রীলেখা, স্পেশাল মেনু ইলিশ

৩০ অগাস্ট ৪৬টি বসন্ত কাটিয়ে ফেললেন শ্রীলেখা। প্রথমেই আজতক বাংলার তরফ থেকে তাঁকে জন্মদিনের (Happy Birthday) অনেক শুভেচ্ছা। আপাতত সুইৎজারল্যান্ডে রয়েছেন। খুব শীঘ্রই ১৪ দিনের ফোর্সড হলিডে কাটিয়ে ভেনিস চলচ্চিত্র উৎসবে অংশ নিতে যাবেন তিনি। তার আগে জন্মদিনটা একটু স্পেশাল করেই কাটছে শ্রীলেখার।

Advertisement
শ্রীলেখা মিত্র শ্রীলেখা মিত্র
হাইলাইটস
  • গতকাল গভীর রাতে সোশাল মিডিয়ায় লাইভে আসেন শ্রীলেখা।
  • যদিও সে সময় সুইৎজারল্যান্ডে ঘড়ির কাঁটা রাত ১২টা পেরোয়নি।

অভিনয় হোক বা পশুপ্রেম, কিম্বা সোশাল মিডিয়ায় ফ্যানদের প্রশ্নের উত্তর দেওয়া, সব ক্ষেত্রেই খবরে আসেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। ৩০ অগাস্ট ৪৬টি বসন্ত কাটিয়ে ফেললেন শ্রীলেখা। প্রথমেই আজতক বাংলার তরফ থেকে তাঁকে জন্মদিনের (Happy Birthday) অনেক শুভেচ্ছা। আপাতত সুইৎজারল্যান্ডে রয়েছেন। খুব শীঘ্রই ১৪ দিনের ফোর্সড হলিডে কাটিয়ে ভেনিস চলচ্চিত্র উৎসবে অংশ নিতে যাবেন তিনি। তার আগে জন্মদিনটা একটু স্পেশাল করেই কাটছে শ্রীলেখার।

গতকাল গভীর রাতে সোশাল মিডিয়ায় লাইভে আসেন শ্রীলেখা। যদিও সে সময় সুইৎজারল্যান্ডে ঘড়ির কাঁটা রাত ১২টা পেরোয়নি। তবে ভারতের ঘড়ি বলছিল রাত ১টা বেজে ১২ মিনিট। লাইভে তিনি দেখান সেখানকার এক পরিবারে ডিনারে আমন্ত্রিত ছিলেন শ্রীলেখা। তাঁর জন্য স্পেশাল মেনু ইলিশ মাছ রান্না হচ্ছিল সে সময়। তাঁর বহু অনুরাগীরা সে সময় তাঁকে লাইভে শুভেচ্ছা জানান। জানতে চান তিনি কেমন আছেন, কী ভাবছেন, সব কিছুর উত্তর দেন শ্রীলেখা।

 

শীঘ্রই তাঁর মুকুটে নতুন পালক যোগ হচ্ছে। ৭৮ তম ভেনিস ইন্টারন্যাশনাল চলচ্চিত্র উৎসব (78th Venice International Film Festival) স্থান করে নিয়েছে জাতীয় পুরস্কার প্রাপ্ত পরিচালক আদিত্য বিক্রম সেনগুপ্তের (Aditya Vikram Sengupta) ছবি 'ওয়ানস আপন আ টাইম ইন ক্যালকাটা' (Once Upon A Time In Calcutta)। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন ব্রাত্য বসু (Bratya Basu), শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)।

জীবনের এত পাওয়ার মাঝেও এই বিশেষ দিনে চোখে জল শ্রীলেখার। মা-কে মনে করেই চোখের কোণ ভিজে ওঠে তাঁর। তবে জানান, এটা আনন্দাশ্রু। কিন্তু বিশেষ কিছু মুহূর্তে মায়ের কথা মনে পড়বে, এটাই স্বাভাবিক। গত কয়েক দিন ধরে শ্রীলেখাকে নিয়ে অসংখ্য মিম, কুমন্তব্যে সোশাল মিডিয়ার পেজ ভরে উঠেছিল। তারই উত্তরে রবিবার বিকেলে জুরিখের কফিশপ থেকে লাইভে আসেন শ্রীলেখা। যাবতীয় কুকথার সপাটে জবাব দেন তাঁর নিজস্ব বাচনভঙ্গিতে। তবে রাতের লাইভে এটাও বলেন, 'মনে যে নেগেটিভিটি, যে খআরাপলাগাগুলো ছিল, তা বেরিয়ে গিয়েছে।'

Advertisement

আপাতত জন্মদিনের মেজাজে ছুটি কাটাচ্ছেন তিনি।

 

Advertisement