scorecardresearch
 

Adrit Roy: বড় পর্দায় ফিরছেন 'উচ্ছেবাবু'? আদৃতর নতুন ছবি ঘিরে জল্পনা তুঙ্গে

Adrit Roy: টেলিভিশনের সিদ্ধার্থ মোদক অর্থাৎ আদৃত রায়ের জনপ্রিয়তার মাত্রা একেবারে অন্য পর্যায়। এবার পাওয়া যাচ্ছে আরও বড় খবর। যা শুনে দারুণ খুশি ও উত্তেজিত হবেন আদৃতপ্রেমীরা।

Advertisement
অভিনেতা আদৃত রায় অভিনেতা আদৃত রায়

বাংলা টেলিভিশনের দর্শকদের মনে দীর্ঘদিন ধরে রাজত্ব করছেন 'মিঠাই' (Mithai) ধারাবাহিকের চরিত্ররা। যার মধ্যে উচ্ছেবাবু অর্থাৎ সিদ্ধার্থ মোদক আদৃত রায়ের (Adrit Roy) জনপ্রিয়তার মাত্রা একেবারে অন্য পর্যায়। সেই প্রমাণ মেলে অভিনেতার একাধিক ফ্যান ক্লাবের দিকে চোখ রাখলেই। কিছুদিন আগে শোনা গিয়েছিল নতুন ধারাবাহিকের জার্নি শুরু করতে চলেছেন আদৃত। তিনি জুটি বাঁধবেন সৃজলা গুহর (Srijla Guha) সঙ্গে। এই খবর ছড়িয়ে পড়েছিল হঠাৎ টেলি পাড়ায়। সে খবর এখনও সত্যি হয়নি। তবে এবার পাওয়া যাচ্ছে আরও বড় খবর। যা শুনে দারুণ খুশি ও উত্তেজিত হবেন আদৃতপ্রেমীরা (Adrit Roy Fans)।

স্টুডিওপাড়ায় কানাঘুষো শোনা যাচ্ছে, তিন বছর পর ফের বড় পর্দায় ফিরছেন আদৃত। ২০১৮ সালে মুক্তি পেয়েছিল তাঁর অভিনীত প্রথম ছবি 'নূর জাহান’। এরপরে 'প্রেম আমার ২' ছবিতেও মুখ্য চরিত্রে ছিলেন অভিনেতা। 'পাসওয়ার্ড', 'পরিণীতা'-র মতো ছবিতেও তাঁকে দেখা গিয়েছিল। তবে বড় পর্দার থেকে ছোট পর্দায় বেশি জনপ্রিয়তা পান অভিনেতা। শোনা যাচ্ছে, এবার বাণিজ্যিক প্রেমের ছবি বেছে নিচ্ছেন আদৃত। খবর অনুযায়ী, ছবির নাম 'পাগল প্রেমী'। প্রযোজনায় এসভিএফ এবং পরিচালনায় থাকবেন অভিরূপ ঘোষ।। তবে আদৃতের বিপরীতে কাকে দেখা যাবে, তা এখনও চূড়ান্ত নয়।

কিছুদিন আগে নতুন ধারাবাহিক আসার খবর ছড়ানোর পর সোশ্যাল মিডিয়ায় শুভাকাঙ্খীদের উদ্দেশ্যে আদৃত বলেন, "আমি একদম ঠিক আছি এবং নতুন কিছুর প্রস্তুতি নিচ্ছি। খুব শীঘ্রই ঘোষণা করব! আর এই ফেসবুক পেজটাই একমাত্র জায়গা যেখানে আমি সকলের সঙ্গে সংযোগ স্থাপন করি, এখানেই আপনারা আমার সম্পর্কে সব সঠিক খবর পাবেন (জানি একটু কম অ্যাক্টিভ, ক্ষমা করবেন)। দয়া করে পোর্টালের খবরে কান দেবেন না… ওরা সবটাই ভিউজের কথা মাথায় রেখে করে… আমি ওদের সম্মান করি…. অনেক ভালোবাসা"। 

Advertisement

প্রসঙ্গত, সোশ্যাল মিডিয়ায় খুব একটা সক্রিয় থাকেন না আদৃত রায়। অভিনেতার ব্যক্তিগত জীবনও বারবার আসছে চর্চায়। বহু বছরের প্রেম ভাঙা থেকে শুরু করে সহ অভিনেত্রী কৌশাম্বী চক্রবর্তীর সঙ্গে নতুন সম্পর্কে জড়ানো, নিয়ে আলোচনা থাকে তুঙ্গে। 
 

Advertisement