scorecardresearch
 

Aindrila Sharma Latest News:'বেঁচে আছে এখনও, মেরে ফেলো না ওকে,' আর্তি সৌরভের, কেমন আছেন ঐন্দ্রিলা?

Aindrila Sharma Latest News: ফেসবুকে ঘুরতে থাকতে এক ভুয়ো খবর। 'রেস্ট ইন পিস ঐন্দ্রিলা' লিখে পোস্ট করা শুরু করেছিলেন নেটিজেনদের একাংশ। তখনই একটি আবেগঘন পোস্ট করেন সব্যসাচী চৌধুরী।

Advertisement
ঐন্দ্রিলা, সব্যসাচী ও সৌরভ ঐন্দ্রিলা, সব্যসাচী ও সৌরভ

হাসপাতালে জীবনযুদ্ধে লড়ছেন ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma)। অভিনেত্রীর জন্য উদ্বেগে রয়েছেন সকলে। সোশ্যাল মিডিয়া জুড়ে দেখা যাচ্ছে তাঁর সেরে ওঠার প্রার্থনা। বুধবার মধ্যরাতে (দিন হিসাবে বৃহস্পতিবার), ফেসবুকে ঘুরতে থাকতে এক ভুয়ো খবর। 'রেস্ট ইন পিস ঐন্দ্রিলা' লিখে পোস্ট করা শুরু করেছিলেন নেটিজেনদের একাংশ। তখনই একটি আবেগঘন পোস্ট করেন সব্যসাচী চৌধুরী (Sabyasachi Chowdhury)। বৃহস্পতিবার সকালে সব্য- ঐন্দ্রিলার কাছের বন্ধু সৌরভ দাসও (Saurav Das) পোস্ট করেন কিছুটা বিরক্ত হয়ে। বারবার প্রশ্ন উঠছে, এখন কেমন আছেন ঐন্দ্রিলা? 

সব্যসাচী লেখেন, "আরেকটু থাকতে দাও ওকে..এসব লেখার অনেক সময় পাবে।" তিন তিনেক আগে ছোট পর্দার বামাক্ষ্যাপা আরেকটি পোস্ট করে, 'মিরাকল'-এর জন্য প্রার্থনা করার আবেদন করেন সকলকে। তিনি লেখন, "কোনওদিন এটা এখানে এখানে লিখব ভাবিনি। আজ লিখলাম। ঐন্দ্রিলার জন্য মন থেকে প্রার্থনা করুন। একটি অলৌকিক ঘটনার জন্য প্রার্থনা। অতিপ্রাকৃতর জন্য প্রার্থনা। সে লড়ে যাচ্ছে সব প্রতিকূলতার বিরুদ্ধে, মানুষের সীমার বাইরে।"

 

Sabyasachi post

 

অন্যদিকে সৌরভ দাস বৃহস্পতিবার লেখেন, "বেঁচে আছে এখনো। মেরে ফেলো না ওকে। পায়ে পরছি...।" অভিনেতা আরও লেখেন, "নিশ্চিত, ভিডিও বানিয়েও রাখা হয়েছে? এবং আপনি ওকে কতটা ভালোবাসতেন এবং শেষ যখন ওঁর সঙ্গে দেখা হয়েছিল  সেই আবেগময় পোস্ট? সামাজিক পরজীবী...।"   

আরও পড়ুন: মা হতে চলেছেন লক্ষ্মী কাকিমা? 'ছ্যাবলামোর চূড়ান্ত...', চরম ট্রোল নেটমাধ্যমে

 

saurav das post

         
এখন কেমন আছেন ঐন্দ্রিলা? 

হাসপাতাল সূত্রে জানা যাচ্ছে, বৃহস্পতিবার সকাল পর্যন্ত ঐন্দ্রিলার শারীরিক অবস্থার কোনও উন্নতি হয়নি। ভেন্টিলেশন সাপোর্টেই, এখনও সঙ্কটজনক পরিস্থিতিতে রয়েছেন অভিনেত্রী। এখনও রয়েছেন তিনি। মঙ্গলবার রাতে হঠাৎ শারীরিক অবস্থার অবনতি হয় ঐন্দ্রিলার। হৃদরোগে আক্রান্ত হোন তিনি। পর পর হার্ট অ্যাটাক হওয়ায়, দেওয়া হয় ‘সিপিআর’। তবে আপাতত হার্ট অ্যাটাকের ধাক্কা সামলে নিয়েছেন তিনি। যদিও বিপদ কাটেনি, বলা যায় অত্যন্ত সঙ্কটজনক অভিনেত্রী। চিকিৎসকদের চিন্তা বাড়াচ্ছে সংক্রমণ। তাঁর শরীরে সেপসিস রয়েছে। বুধবারও ঐন্দ্রিলার জ্বর কমেনি। তাই এরপর কী হবে, এখনই বলা যাচ্ছে না।  

Advertisement

আরও পড়ুন: ফের জুটি বাঁধছেন শ্রুতি- গৌরব! কেমন হবে নতুন মেগা 'রাঙা বউ'-র গল্প?

মঙ্গলবার স্ক্যান রিপোর্টে দেখা যায়, ব্রেন স্ট্রোকের পর মাথার যে পাশে অস্ত্রোপচার হয়েছিল ঐন্দ্রিলার, তার বিপরীত দিকে রক্ত জমাট বেঁধেছে। যা নতুন করে চিন্তা বাড়াচ্ছে। নতুন করে যে রক্ত জমাট বেঁধেছে, তা আকারে এতই ক্ষুদ্র যে অস্ত্রোপচার করা যাবে না। তাই ওষুধ দিয়ে কমানোর চেষ্টা করা হচ্ছে। হৃদরোগে আক্রান্ত হওয়ার পর, তাঁকে নতুন কিছু ওষুধ দেওয়া হচ্ছে। লড়াকু অভিনেত্রীর সুস্থতার জন্য কামনা করে যাচ্ছেন সকলে। 

 

Advertisement