scorecardresearch
 

Lokkhi Kakima Superstar Trolled: মা হতে চলেছেন লক্ষ্মী কাকিমা? 'ছ্যাবলামোর চূড়ান্ত...' ধারাবাহিক বন্ধের দাবিতে চরম ট্রোল নেটমাধ্যমে

Lokkhi Kakima Superstar Trolled: দর্শকদের মনের কাছে পৌঁছেছেন লক্ষ্মী অর্থাৎ অপরাজিতা আঢ্য। যদিও গত কয়েক সপ্তাহে রেটিং চার্টে স্থান ওঠা-নামা করছে এই মেগার। তবে সম্প্রতি ধারাবাহিকের এক প্রোমো দেখে চরম হাসির রোল উঠেছে নেটপাড়ায়।

Advertisement
অভিনেত্রী অপরাজিতা আঢ্য অভিনেত্রী অপরাজিতা আঢ্য

শুরুর কয়েকদিনের মধ্যেই দর্শকদের মন জয় করেছিল 'লক্ষ্মী কাকিমা সুপারস্টার' (Lokkhi Kakima Superstar)। ছোট পর্দার দর্শকদের মনের কাছে পৌঁছেছেন লক্ষ্মী অর্থাৎ অপরাজিতা আঢ্য (Aparajita Adhya)। আর সেই প্রমাণ মিলেছে টিআরপি তালিকাতে। যদিও গত কয়েক সপ্তাহে রেটিং চার্টে (Rating Chart) স্থান ওঠা-নামা করছে এই মেগার। তবে সম্প্রতি ধারাবাহিকের এক প্রোমো দেখে চরম হাসির রোল উঠেছে নেটপাড়ায়। লক্ষ্মী কাকিমাকে ট্রোল করতেও ছাড়েননি বহু নেটিজেন। 

কী রয়েছে প্রোমোতে? দেখা যাচ্ছে, হঠাৎ খুব বমি ও মাথা ঘোরা শুরু হয়েছে লক্ষ্মী কাকিমার। অসুস্থ লক্ষ্মীকে ধরে ধরে বিছানায় শুয়ে দেয়, তার স্বামী দেবু। বাড়িতেই তাকে দেখতে এসেছে চিকিৎসক। পরিবারের সকলে উদ্বিগ্ন হয়ে ঘিরে রয়েছে তাকে। এমন সময় ডাক্তার বললেন, মনে হয় সুখবর আছে। হাঁস থেকে শুরু করে, বাকিরা একেবারে অবাক! এই বয়সে মা হবে লক্ষ্মী? এদিকে দেবার স্ত্রী সোনাও তো অন্তঃসত্ত্বা... তাহলে কি শাশুড়ি- বউমার সন্তান পরপর আসবে পরিবারে? 

আরও পড়ুন: পরিচালক কাট বলছেন- ইট ছুড়ছেন, তবু সে বার KISS-এ মগ্ন ছিলেন রণবীর-দীপিকা

এই প্রোমো দেখা মাত্রই বেজায় চটেছে ধারাবাহিকের ফ্যানেদের একাংশ। আবার ট্রোলও করছেন অনেকে। বেশ কিছু নেটিজেন আবার এই ধারাবাহিকের তুলনা টানছেন 'বাধাই হো' ছবির গল্পের সঙ্গে। জাতীয় পুরস্কার প্রাপ্ত এই হিন্দি ছবিতে বার্ধক্য ছুঁতে চলা নীনা গুপ্তা অন্তঃসত্ত্বা হওয়ার পর কটূকথা শুনতে হয় সমাজে। অনেক নেটিজেন প্রশ্ন তুলেছেন, তাহলে কি এবার এই ছবির ধাঁচেই তৈরি হবে 'লক্ষ্মী কাকিমা সুপারস্টার'-র চিত্রনাট্য? 

আরও পড়ুন: সংক্রমণ বেড়েছে, জ্বর এখনও কমেনি! লড়াই চালিয়ে যাচ্ছেন ঐন্দ্রিলা

এক নেটিজেন সোশ্যাল মিডিয়ায় লিখেছেন ,"ছ্যাবলামোর চূড়ান্ত...কী সব চিন্তাধারা...।" আরেকজন আবার লিখেছেন, " সত্যি, এটাই দেখা বাকি ছিল..." শুধু তাই না, কিছু নেটিজেন আবার ধারাবাহিক বন্ধ হওয়ার দাবি তুলেছেন। যদিও সত্যি সত্যিই লক্ষ্মী মা হবে, নাকি 'কাহানি ম্যায় নয়া ট্যুইস্ট' আসতে চলেছে, তা জানা যাবে শীঘ্রই। প্রকাশ্যে আসা শেষ টিআরপি তালিকাতে প্রথম দশে ছিল না এই ধারাবাহিক। মনে করা হচ্ছে, রেটিং চার্টে ভাল স্থান ফিরে পেতেই গল্পে নতুন নতুন মোড় আনার পরিকল্পনা নির্মাতাদের।  

Advertisement

 

 

আরও পড়ুন: রচনাকে ফুচকা খাওয়াচ্ছেন বুম্বাদা, উল্টে দেবকে খাওয়ালেন নায়িকা! ভাইরাল ভিডিও

প্রসঙ্গত,  টিআরপি ও মেগার মূল গল্প পরিবর্তন নিয়ে আলোচনা চলছে বেশ কিছু দিন ধরে। এর আগে এই নিয়ে আজতক বাংলাকে অপরাজিতা আঢ্য বললেন, "আমি চার বছর পর ধারাবাহিকে অভিনয় করছি, এর মধ্যে অনেক কিছুই পরিবর্তন হয়েছে। তবে আমি ২৫ বছর ধরে অভিনয় করছি বা দেবশংকর হালদার ৩৫ বছর অভিনয় করছেন। আমাদের মূল্যায়ন নিশ্চই টিআরপি দিয়ে হবে না। এবার প্রশ্ন আসছে, মানুষ কী ভালোবাসছে? যেহেতু টিআরপি-র উপর একটা চ্যানেলের অনেক কিছু নির্ভর করে, তখন যে গল্পটা প্রথমে ছিল, মানুষের পছন্দ মতো সেটা পরিবর্তন করতে বাধ্য হন নির্মাতারা। কিংবা অনেক ক্ষেত্রে মূল গল্পে ফিরে আসতে পারেন না।" 


 

Advertisement