scorecardresearch
 

Anirban Bhattacharya: নিজের লেখা গান গাইলেন অনির্বাণ! ফ্যানেদের জন্য বড় চমক

Anirban Bhattacharya -Shaajo Shaajao: 'বল্লভপুরের রূপকথা' মুক্তির পর সকলকে চমক দিয়ে, এবার দর্শকদের এক বিশেষ উপহার দিলেন অভিনেতা- পরিচালক। মুক্তি পেল অনির্বাণের গলায় ছবির গান। 

Advertisement
'বল্লভপুরের রূপকথা' শ্যুটিংয়ের ফাঁকে অনির্বাণ ভট্টাচার্য 'বল্লভপুরের রূপকথা' শ্যুটিংয়ের ফাঁকে অনির্বাণ ভট্টাচার্য

দীপাবলির পর প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে 'বল্লভপুরের রূপকথা' (Ballabhpurer Roopkotha)। অনির্বাণ ভট্টাচার্য (Anirban Bhattacharya) পরিচালিত প্রথম ছবি ইতিমধ্যে বহু প্রশংসিত। তাহলে বলাই যায়, বহুমুখী অভিনেতা হিসাবে সকলের মন জয় করার পর, ওটিটি প্ল্যাটফর্ম ও বড় পর্দা দুই মাধ্যমেই পরিচালক হিসাবে ফুল মার্কস পেয়েছেন তিনি। ছবি মুক্তির পর সকলকে চমক দিয়ে, এবার দর্শকদের এক বিশেষ উপহার দিলেন অভিনেতা- পরিচালক। মুক্তি পেল অনির্বাণের গলায় ছবির গান। 

এর আগেও 'শাজাহান রিজেন্সি'-র 'কিচ্ছু চাইনি আমি...' গানটি গেয়ে সকলের মন জয় করেছেন অনির্বাণ ভট্টাচার্য। এবার নিজের লেখা গানেই কণ্ঠ দিলেন তিনি। দেবরাজ ভট্টাচার্যের সঙ্গে 'সাজো সাজাও' (Shaajo Shaajao) গানটির নতুন ভার্সন গাইলেন অনির্বাণ। এই গানে সুর দিয়েছেন দেবরাজ এবং সঙ্গীত আয়োজন করেছেন শুভদীপ গুহ। ছবির বিভিন্ন দৃশ্য ছাড়াও গানে ফুটে উঠেছে শ্যুটিং, রেকর্ডিং, প্রি-প্রোডাকশন ও পোস্ট প্রোডাকশনের নানা মুহূর্ত।      

 

 

আরও পড়ুন:  ব্রেন স্ট্রোকের পর এখন কেমন আছেন ঐন্দ্রিলা? যা জানা যাচ্ছে...

'বল্লভপুরের রূপকথা' ছবির 'সাজো সাজাও' গানটির প্রথম ভার্সনটিও বেশ জনপ্রিয় হয়েছে। এই গানটি গেয়েছেন সাহানা বাজপেয়ী। গানের কথা লিখেছেন অনির্বাণ নিজেই। সঙ্গীত পরিচালনা করেছেন দেবরাজ ভট্টাচার্য এবং সঙ্গীত আয়োজন শুভদীপ গুহর। এই গানের দৃশ্যেও রয়েছে রিল ও রিয়েল লাইফের মিশেল। 

আরও পড়ুন: পর্দা ও বাস্তবের স্ত্রীয়ের সঙ্গে এক ফ্রেমে ঋদ্ধি! সঙ্গে রয়েছে ভাই রাহুলও

প্রসঙ্গত, হরর কমেডি জঁনারের এই ছবিটি বাদল সরকারের জনপ্রিয় নাটক ‘বল্লভপুরের রূপকথা’ অবলম্বনে তৈরি। ছবির গল্প লিখেছেন অনির্বাণ ভট্টাচার্য এবং তাঁর ঘনিষ্ঠ পেশাদার সহযোগী- প্রতীক দত্ত। সিনেমাটোগ্রাফির দায়িত্ব সামলেছেন সৌমিক হালদার। বল্লভপুর রাজবাড়ির শেষ বংশধরকে কেন্দ্র করেই 'বল্লভপুরের রূপকথা' ছবির গল্প। এক পুরনো রাজবাড়ি, আর তাকে কেন্দ্র করে ঘটে চলা অদ্ভুত সব কাণ্ডকারখানা। এভাবেই নানা মজার ও ভুতুড়ে ঘটনায় এগোতে থাকে ছবির গল্প।  
 

Advertisement

Advertisement