scorecardresearch
 

Abar Bibaho Obhijaan : কমেডিতে ভরপুর 'আবার বিবাহ অভিযান' আসছে, কবে?

পরিচালক বিরসা দাশগুপ্তের বিবাহ অভিযান মুক্তি পেয়েছিল ২০১৯ সালে। টলিউডের একাধিক তারকা নিয়ে এই সিনেমা মুক্তি পায়। কমেডিতে ভরপুর এই সিনেমা দর্শকদের মনে ধরেছিল। ২০২২ সালে এই ছবির সিক্যুয়েল-এর ঘোষণা করেন পরিচালক বিরসা দাশগুপ্ত।

Advertisement
আবার বিবাহ অভিযান আসতে চলেছে খুব শীঘ্র আবার বিবাহ অভিযান আসতে চলেছে খুব শীঘ্র
হাইলাইটস
  • পরিচালক বিরসা দাশগুপ্তের বিবাহ অভিযান মুক্তি পেয়েছিল ২০১৯ সালে
  • ২০২২ সালে এই ছবির সিক্যুয়েল-এর ঘোষণা করেন পরিচালক বিরসা দাশগুপ্ত
  • এবার এই ছবির মুক্তির সময় জানাল প্রযোজনা সংস্থা এসভিএফ

পরিচালক বিরসা দাশগুপ্তের বিবাহ অভিযান মুক্তি পেয়েছিল ২০১৯ সালে। টলিউডের একাধিক তারকা নিয়ে এই সিনেমা  
মুক্তি পায়। কমেডিতে ভরপুর এই সিনেমা দর্শকদের মনে ধরেছিল। ২০২২ সালে এই ছবির সিক্যুয়েল-এর ঘোষণা করেন পরিচালক বিরসা দাশগুপ্ত। তবে এবার বিবাহ অভিযান সিক্যুয়েল পরিচালনা করছেন না বিরসা দাশগুপ্ত। এখানে উল্লেখ্য, দেব অভিনীত ব্যোমকেশ সিনেমার পরিচালনা করছেন বিরসা দাশগুপ্ত। 

বিরসা দাশগুপ্ত পরিচালক নন
এবার ‘আবার বিবাহ অভিযান’ এর পরিচালক হতে চলেছেন সৌমিক হালদার। ‘বিবাহ অভিযান’ এ অভিনয় করেছিলেন অনির্বাণ ভট্টাচার্য,রুদ্রনীল ঘোষ,অঙ্কুশ হাজরা, সোহিনী সরকার, প্রিয়াঙ্কা সরকার এবং বাংলাদেশের নায়িকা নুসরত ফারিয়া। এই সিক্যুয়েলেও থাকছেন এই একই অভিনেতা-অভিনেত্রীরা। শুধু নতুন করে সংযোজন হয়েছেন সৌরভ দাস। 

আরও পড়ুন: 'নটি বিনোদিনী' চরিত্রে মঞ্চে অভিনয়ের সঙ্গে রুক্মিণীকেও ট্রেনিং দিচ্ছেন সুদীপ্তা

শ্যুটিং শুরু হয় নভেম্বরে
গত বছর নভেম্বরেই শুরু হয়েছিল ‘আবার বিবাহ অভিযান’-এর শ্যুটিং। সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে যার জানান দিয়েছিলেন অভিনেতা-অভিনেত্রীরা।  এবার এই ছবির মুক্তির সময় জানাল প্রযোজনা সংস্থা এসভিএফ। সূত্রের খবর, মার্চেই আসতে চলেছে এই ছবি। তবে মুক্তির নির্দিষ্ট দিন এখনও জানানো হয়নি। গতবারের মতোই এই ভাগের চিত্রনাট্য লিখেছেন রুদ্রনীল ঘোষ। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by SVF (@svfsocial)

বক্সঅফিসে হিট হয় বিবাহ অভিযান
প্রসঙ্গত ‘আবার বিবাহ অভিযান’ হতে চলেছে পরিচালক হিসাবে সৌমিক হালদারের প্রথম ছবি। তিনি টলিউডের অন্যতম সেরা ডিওপি। এর আগেই কর্ণসুবর্ণের গুপ্তধন, দ্বিতীয় পুরুষ, গুমনামী, বল্লভপুরের রূপকথা, ইত্যাদি ছবিতে কাজ করতে দেখা গেছে তাঁকে। এর আগে বিবাহ অভিযান সিনেমা সাফল্য পেয়েছিল বক্সঅফিসে। মানে ফের তিনটি জুটির পাগলামো কাঁপাবে বড় পর্দা। হাসতে হাসতে পেটে খিল ধরবে দর্শকদের। এর আগেই এসভিএফের পক্ষ থেকে এই সিনেমার সঙ্গে একেন বাবু সিনেমার কথাও ঘোষণা করা হয়। এখানে উল্লেখ্য, গত বছর নভেম্বরেই শুরু হয়েছিল 'আবার বিবাহ অভিযান'-এর শ্যুটিং। সামনে এসেছিল ছবির চরিত্রদের লুক।

Advertisement

Advertisement