scorecardresearch
 

Arjun- Sreeja: 'বিপথে গেলে...,' সৃজার সঙ্গে আদুরে ছবি শেয়ার করে নস্ট্যালজিয়ায় অর্জুন

Tollywood Couple: বিবাহ বহির্ভূত সম্পর্ক- বিচ্ছেদ ইত্যাদি নিয়ে আলোচনার মাঝে, সোশ্যাল পেজে হঠাৎ সৃজার সঙ্গে নানা ছবি শেয়ার করেন অর্জুন। যদিও নিন্দুকদের বলতে শোনা যায়, 'ড্যামেজ' কন্ট্রোল করতেই নাকি একসঙ্গে ছবি শেয়র করছেন তাঁরা।

Advertisement
অর্জুন ও সৃজা (ছবি: ইনস্টাগ্রাম) অর্জুন ও সৃজা (ছবি: ইনস্টাগ্রাম)

গত কয়েক মাস ধরে শিরোনামে অর্জুন চক্রবর্তী। নেটিজেন থেকে শুরু করে, স্টুডিওপাড়ায় বেশ চর্চায় রয়েছেন অভিনেতা। টলিপাড়ার আরও বেশ কয়েকজন জুটির মতো, অর্জুন ও তাঁর স্ত্রী সৃজা সেনের মধ্যেও নাকি দূরত্ব তৈরি হয়েছে বলে জল্পনা শোনা যায়। কারণ, তৃতীয় ব্যক্তির আগমন।

গুঞ্জন ছিল, সেটা অর্জুনের স্ত্রীয়ের কানে সে খবর আসতেই, দু'জনের মধ্যে দুরত্ব বাড়ে। বিবাহ বহির্ভূত সম্পর্ক- বিচ্ছেদ ইত্যাদি নিয়ে আলোচনার মাঝে, সোশ্যাল পেজে হঠাৎ সৃজার সঙ্গে নানা ছবি শেয়ার করেন অর্জুন। যদিও নিন্দুকদের বলতে শোনা যায়, 'ড্যামেজ' কন্ট্রোল করতেই নাকি একসঙ্গে ছবি শেয়র করছেন তাঁরা।  বুধবার, ফের আদরমাখা কিছু মুহূর্ত সকলের সামনে তুলে ধরলেন টলি অভিনেতা। 

 

 

আসলে ১০ সেপ্টেম্বর, অর্জুন ও সৃজার প্রেমের বার্ষিকী। বিশেষ দিনে, বেশ কিছু ছবি শেয়ার করে দাম্পত্যের অজানা গল্প শেয়ার করলেন অভিনেতা। তিনি লেখেন, "আমাদের প্রি-বোর্ড পরীক্ষার রেজাল্ট আগের মতো ভাল হয়েছিল। সেসময় আমাদের ক্লাস টিচার ম্যাম বলেছিলেন 'কেউ তোমায় টেনে তুলেছে'। তিনি স্পষ্টতই একটি নির্দিষ্ট নতুন মেয়ের কথা উল্লেখ করেছিলেন। যে, আগের বছর আমাদের স্কুলে যোগ দিয়েছিল এবং দুটি শিক্ষাবর্ষে ক্লাসে প্রথম হয়েছিল। তিনি আরও লেখেন, "আমি এই কথাটা সম্মানের সঙ্গে মেনে নিয়েছি। তবে অন্যরা এর অন্য মানে খুঁজে বের করে। তারা বলে 'ওহ ম্যাম তোকে কৃতিত্ব দেননি?' আমি অবাক হয়েছিলাম। বেশি কিছু বলিনি।" 

Advertisement

 

 

অর্জুন আরও লেখেন, "প্রায় দুই দশক পরে, আমি বুঝতে পারি যে সেটা আমায় ওপরে টেনে তোলার শুরু ছিল। হ্যাঁ আমার ক্লাসের সেই নতুন মেয়েটি আমায় টেনে তুলে ধরেছিল। একজন শিক্ষক যেমন একজন ছাত্রকে উপদেশ দিয়ে উপরে তোলেন, যেমন বিপথে গেলে একজন ভাল বন্ধু সঠিক রাস্তায়  এগিয়ে নিয়ে যায় , যেমন একজন স্ত্রী তার স্বামীকে এগিয়ে নিয়ে যায়, তার সেরা সংস্করণের জন্য...। সেই দিনটির জন্য তোমায় ধন্যবাদ। এরপর থেকে প্রতিদিনের জন্য তোমায় ধন্যবাদ। আঠারো বছরের ভালোবাসা এবং একত্ব থাকার জন্য তোমায় ধন্যবাদ। আমাকে এভাবেই সবসময় ওপরে উঠতে সাহায্য করো। আমি তোমায় ভালোবাসি।" অর্জুনের এই পোস্টে এখনও কোনও মন্তব্য করেননি সৃজা। তবে ইনস্টা স্টোরিতে একটি ছবি শেয়ার করে স্বামীকে শুভেচ্ছা জানিয়েছেন অভিনেতার পত্নী। সেই ছবিটি রিশেয়ার করেছেন অর্জুনও। 

 

Arjun chakraborty sreeja sen

প্রসঙ্গত, স্কুল জীবন থেকেই প্রেম করছেন অর্জুন- সৃজা। এরপর ২০১৬ সালের ১০ মার্চ সাত পাকে বাঁধা পড়েন জুটি। ২০১৮তে জন্ম হয় তাঁদের সন্তান অবন্তিকার। সব কিছু ঠিকই চলছিল, তবে সমস্যা শুরু হয় এবছরের বঙ্গ সম্মেলনের সময় থেকে। দেশের বাইরে অভিনেত্রী সৌরসেনী মৈত্র ও অর্জুনের ঘনিষ্ঠ হওয়ার খবর শোনা যায় টলিপাড়া সূত্রে। যদিও এই খবরকে ভুয়ো বলেই দাবি করেন দুই তারকা। 

 

Advertisement