scorecardresearch
 

Tapa Tini Song: 'টাপা টিনি' গানে মজেছে নেটপাড়া থেকে তারকারা! ট্রেন্ডিং 'বেলা শুরু'-র গান

Bela Suru- Tapa Tini Song: গানের কথা ও সুরে রয়েছে মাটির গন্ধ। ইন্সটা রিলস থেকে ইউটিউব শর্টস, একাধিক সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে নেটিজেন থেকে শুরু করে তারকারা গা ভাসাচ্ছেন ট্রেন্ডিং ইনি বিনি টাপা টিনি' গানে।

Advertisement
'টাপা টিনি' গানে মজেছে নেটপাড়া থেকে তারকারা (ছবি: ফেসবুক) 'টাপা টিনি' গানে মজেছে নেটপাড়া থেকে তারকারা (ছবি: ফেসবুক)
হাইলাইটস
  • ট্রেন্ডিং 'বেলা শুরু'-র 'টাপা টিনি' গান।
  • তারকা থেকে নেটিজেনরা গা ভাসাচ্ছেন এই গানে।
  • প্রকাশ্যে আসতেই এই গান আপন করেছে বাঙালি।

দিন তিনেক আগে মুক্তি পেয়েছে 'বেলা শুরু' (Bela Suru)-র নতুন গান 'ইনি বিনি টাপা টিনি' (Ini Bini Tapa Tini)। প্রকাশ্যে আসতেই এই গান আপন করেছে বাঙালি। ইতিমধ্যে ইউটিউবে ট্রেন্ডিং (Trending On Youtube) 'টাপা টিনি' (Tapa Tini)। গানের কথা ও সুরে রয়েছে মাটির গন্ধ। ইন্সটা রিলস (Insta Reels) থেকে ইউটিউব শর্টস, একাধিক সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে নেটিজেন থেকে শুরু করে, তারকারা গা ভাসাচ্ছেন ট্রেন্ডিং এই গানে (Trending Song)। তালে তালে পা মিলিয়ে একে অপরকে ছুঁড়ে দিচ্ছেন 'টাপা টিনি' চ্যালেঞ্জ (Tapa Tini Challenge)। 

Bela Suru- Tapa Tini Song

'বেলা শুরু'-র সঙ্গীত পরিচালনা করেছেন অনিন্দ্য চট্টোপাধ্যায় (Anindya Chatterjee) ও অনুপম রায় (Anupam Roy)। 'টাপা টিনি' গানটির কথা ও সুর অনিন্দ্যর। ইমন চক্রবর্তী (Iman Chakraborty), অনন্যা (খ্যাঁদা) ভট্টাচার্য (Ananya (Khnada) Bhattacharjee), উপালি চট্টোপাধ্যায়ের (Upali Chattopadhyay) কণ্ঠে এই গান এখন একেবারে হিট। সঙ্গীত আয়োজনে রয়েছেন প্রবুদ্ধ চট্টোপাধ্যায় ও উপালি চট্টোপাধ্যায়। মেঠো সুরের 'টাপা টিনি'-তে যেমন ব্যবহার করা হয়েছে গিটার, উকুলেলে, বাঁশি, সেরকম রয়েছে ধামসা, মাদল, কাহন, ঘুঙুরের মতো বাদ্যযন্ত্র।   

 

Bela Suru Tapa Tini Song is trending

আরও পড়ুন: এপ্রিল শেষে জোর টক্কর জিৎ- দেবের! একই দিনে মুক্তি দুই টলি সুপারস্টারের ছবি

পর্দায় গানটিতে জমিয়ে নাচতে দেখা যাচ্ছে অপরাজিতা আঢ্য, ঋতুপর্ণা সেনগুপ্ত, মনামী ঘোষ, ইন্দ্রাণী দত্তকে। সকলের পোশাক থেকে সাজ, সবটাই লোকনৃত্যের আদলে। গানের দৃশ্যে মাঝে মধ্যে কোমর দোলাচ্ছেন খরাজ মুখোপাধ্যায়, অনিন্দ্য চট্টোপাধ্যায়, শঙ্কর চক্রবর্তী সহ খোদ পরিচালক শিবপ্রসাদ মুখোপাধ্যায়। 

দেবলীনা কুমার, ওম সাহানি, মিমি দত্ত, স্বস্তিকা দত্ত থেকে শুরু করে আরও একাধিক তারকারা মজেছেন এই গানে। নিজেদের সোশ্যাল পেজে শেয়ার করছেন এই গানের সঙ্গে নাচের ভিডিও। এমনকী বাদ যায়নি 'লক্ষ্মী কাকিমা সুপারস্টার' ও 'ধুলোকণা'-র অভিনেতারাও। শ্যুটিংয়ের ফাঁকেই গানের তালে নেচে রিলস বানিয়েছেন টেলি তারকারা। 

Advertisement

 

 

আরও পড়ুন: ক্ষুদিত শিল্পীর শিল্প সংগ্রামের গল্প! সামনে এলো 'দ্য হাঙ্গার আর্টিস্ট'

'বেলা শুরু', এক চিরন্তন প্রেমের গল্প। প্রত্যেক বয়েসের প্রেমকে উদযাপন করার গল্প। কঠিনতম দিনেও নিজের ভালোবাসার মানুষকে আঁকড়ে বেঁচে থাকার গল্প। নন্দিতা রায় (Nandita Roy) ও শিবপ্রসাদ মুখোপাধ্যায় (Shiboprosad Mukherjee) পরিচালিত 'বেলা শেষে' মুক্তির প্রায় দীর্ঘ সাত বছর পর আসছে 'বেলা শুরু'।  

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mimi Dutta (@duttamimi007)

আরও পড়ুন: "কে সৌরভ গাঙ্গুলি?" মঞ্চে দাঁড়িয়ে প্রশ্ন খুদের! বর্ষবরণে কচিকাঁচাদের 'দাদাগিরি'

'বেলা শেষে' -র বেশিরভাগ অভিনেতারাই রয়েছেন এই ছবিতেও। অভিনয় করেছেন সৌমিত্র চট্টোপাধ্যায়, স্বাতীলেখা সেনগুপ্ত, ঋতুপর্ণা সেনগুপ্ত, অপরাজিতা আঢ্য, মনামী ঘোষ,  ইন্দ্রাণী দত্ত, খরাজ মুখোপাধ্যায়, সুজয় প্রসাদ চট্টোপাধ্যায়, অনিন্দ্য  চট্টোপাধ্যায়, শঙ্কর চক্রবর্তী সহ অন্যান্যরা। যার মধ্যে দুই মুখ্য অভিনেতা সৌমিত্র ও স্বাতীলেখা পাড়ি দিয়েছেন না ফেরার দেশে। এটাই ছিল তাঁদের একসঙ্গে শেষ কাজ। 'বেলা শুরু'-র সঙ্গীত পরিচালনা করেছেন অনুপম রায় ও অনিন্দ্য চট্টোপাধ্যায়। আগামী ২০ মে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই ছবিটি। 

 

Advertisement