scorecardresearch
 

Ankush Oindrila: লাইভ ভিডিওতে ঐন্দ্রিলাকে চকাস চকাস চুমু অঙ্কুশের!

প্রকাশ্যেই একে অপরকে নিয়ে যথেষ্ট ভালোবাসার প্রদর্শন করেন (PDA) অভিনেতা অঙ্কুশ হাজরা (Ankush Hazra) এবং ঐন্দ্রিলা সেন (Oindrila Sen). কিন্তু সোশাল মিডিয়ায় লাইভ ভিডিওতে কখনও তাঁদের এমন ভঙ্গিতে দেখা যায়নি এর আগে। প্রিয় জুটিকে এমন ভাবে দেখে খানিকটা শক্‌ড এবং খুশি দর্শকরাও।

Advertisement
লাইভ ভিডিওর একটি মুহূর্ত লাইভ ভিডিওর একটি মুহূর্ত
হাইলাইটস
  • মজার ভিডিওতে ঐন্দ্রিলার অভিব্যক্তি ছিল দেখার মতো।
  • অঙ্কুশের নতুন ছবি এফআইআর মুক্তি পাবে পঞ্চমীর দিন।
  • তারই প্রচারে এমন মজার ভিডিয়ো তৈরি করেছেন অভিনেতা

দুজনে লাভ বার্ডস। দীর্ঘ দিনের সম্পর্ক। প্রকাশ্যেই একে অপরকে নিয়ে যথেষ্ট ভালোবাসার প্রদর্শন করেন (PDA) অভিনেতা অঙ্কুশ হাজরা (Ankush Hazra) এবং ঐন্দ্রিলা সেন (Oindrila Sen). কিন্তু সোশাল মিডিয়ায় লাইভ ভিডিওতে কখনও তাঁদের এমন ভঙ্গিতে দেখা যায়নি এর আগে। প্রিয় জুটিকে এমন ভাবে দেখে খানিকটা শক্‌ড এবং খুশি দর্শকরাও।

এক মিনিট আট সেকেন্ডের একটা ভিডিয়ো। ফেসবুকে শেয়ার করেছেন অভিনেতা অঙ্কুশ হাজরা। সেখানেই প্রকাশ্যে চুম্বন করলেন বান্ধবী তথা অভিনেত্রী ঐন্দ্রিলা সেনকে। আসল ব্যাপারটা কী?

ভিডিয়োতে অঙ্কুশ বলেছেন, ‘আমরা খুব তাড়াতাড়ি এফআইআর-এর একটা সোশ্যাল মিডিয়া কনটেন্ট নিয়ে আসছি। ইটস অল অ্যাবাউট অভ্রজিৎ দত্ত। সে বেসিক্যালি কেমন সেটার একটা ইন্টারেস্টিং কনটেন্ট নিয়ে আসছি। তোমরা ভাবছ, আমি একা এই ভিডিয়োতে কেন আমরা বলছি। তার কারণ এই ভিডিয়োতে আমাকে সাপোর্ট করছেন ইনি (ঐন্দ্রিলা সেন)। যবে দেখে এই সিনেমার পার্ট না হয়েও আমাকে সাপোর্ট করছে তবে থেকে অদ্ভুত ঘ্যাম নিয়ে আসছে। আই অ্যাম সো প্রাউড অফ হার।’

 

মজার ভিডিওতে ঐন্দ্রিলার অভিব্যক্তি ছিল দেখার মতো। জয়দীপ মুখোপাধ্যায় পরিচালিত অঙ্কুশের নতুন ছবি এফআইআর মুক্তি পাবে পঞ্চমীর দিন। তারই প্রচারে এমন মজার ভিডিয়ো তৈরি করেছেন অভিনেতা। রাজা চন্দ পরিচালিত ‘ম্যাজিক’ ছবির মাধ্যমে টলিউডেও ডেবিউ করে ফেলেছেন ঐন্দ্রিলা। এই ছবিতে অঙ্কুশের বিপরীতেই অভিনয় করেছেন তিনি। জুটি হিসেবে তাঁদের পারফরম্যান্স ভাল লেগেছে দর্শকের। শোনা গিয়েছিল, প্রেমেন্দু বিকাশ চাকীর একটি ছবিতে একসঙ্গে দেখা যাবে অঙ্কুশ-ঐন্দ্রিলাকে। যদিও তা নিয়ে এখনও পর্যন্ত কিছু জানাননি তাঁরা।

ঐন্দ্রিলা এবং অঙ্কুশের প্রেমের সম্পর্কের কথা ইন্ডাস্ট্রির সকলেই জানেন। আগামী বছর এই জুটি বিয়েও করতে পারেন বলে শোনা গিয়েছিল। করোনা এবং প্যানডেমিক পরিস্থিতি না হলে হয়তো এতদিনে শুরু হয়ে যেত তাঁদের দাম্পত্য জীবন।

Advertisement

 

Advertisement