scorecardresearch
 

প্রচারে বেরিয়ে 'Pawri' করলেন অভিনেত্রী নুসরত জাহান

ভিডিওতে তিনি বললেন, ‘ইয়ে হিজলগঞ্জ হ্যায়। ইয়ে হামারা টিম হ্যায়। হম ক্যাম্পেনিং কর রহে হ্যায়। ইয়ে হামারি গাড়ি হ্যায়। অউর হামারি পাওরি হো রহি হ্যায়’। হিজলগঞ্জে তৃণমূল কংগ্রেসের হয়ে প্রচারে গিয়েছিলেন নুসরত।

নুসরত জাহান নুসরত জাহান
হাইলাইটস
  • ভিডিওটি শেয়ার করা ইনস্টাগ্রামে তাঁর ফ্যানপেজ থেকে
  • রিল ভিডিওয় দেখা যাচ্ছে, প্রচার সঙ্গীদের সঙ্গে মজায় মাতলেন তৃণমূলের তারকা সাংসদ

পাওরি ট্রেন্ড যে এখনও যথেষ্ট হ্যাপেনিং তা আরও একবার দেখালেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। ভোটের মরশুমে লাগাতার দলীয় প্রচারে ব্যস্ত নায়িকা। তবে তার মাঝে নিজের জন্যেও যে সামান্য সময় বার করে নিতে হয়, সেটাই দেখালেন নুসরত। সোশাল মিডিয়ায় মজার ভিডিওতে পাওরি করতে দেখা গেল তাঁকে।

ভিডিওতে তিনি বললেন, ‘ইয়ে হিজলগঞ্জ হ্যায়। ইয়ে হামারা টিম হ্যায়। হম ক্যাম্পেনিং কর রহে হ্যায়। ইয়ে হামারি গাড়ি হ্যায়। অউর হামারি পাওরি হো রহি হ্যায়’। হিজলগঞ্জে তৃণমূল কংগ্রেসের হয়ে প্রচারে গিয়েছিলেন নুসরত। তারই ফাঁকে এই মজার মুহূর্ত ক্যামেরাবন্দি হয়। ভিডিওটি শেয়ার করা ইনস্টাগ্রামে তাঁর ফ্যানপেজ থেকে। রিল ভিডিওয় দেখা যাচ্ছে, প্রচার সঙ্গীদের সঙ্গে মজায় মাতলেন তৃণমূলের তারকা সাংসদ। হলুদ সালোয়ার-কামিজ, খোলা চুল, রোদচশমা পরে ছিলেন নুসরত। পিছনে বসে তাঁর ৪ দেহরক্ষী। পাশে ব্যক্তিগত সচিব।

 

সোশাল মিডিয়ায় তিনি বেশ অ্যাক্টিভ থাকেন। শপিং থেকে রান্না, যে কোনও অনুষ্ঠানে ছবি ভিডিও শেয়ার করতে ভোলেন না অভিনেত্রী। তার সঙ্গে প্রায়শই রিল ভিডিও শেয়ার করেন। নুসরতের যা ফ্যান বেস তাতে অনায়াসে ভাইরাল হয়ে যায় সে সমস্ত পোস্ট। প্রচারের মাঝেও করোনা নিয়ে যথেষ্ট সতর্ক নুসরত। বহু প্রচারে তাঁকে মাস্ক-স্যানিটাইজার নিয়ে সকলকে সতর্ক করতে শোনা গিয়েছে। করোনার দ্বিতীয় ঢেউয়ে যখন মানুষের অসর্কতায় দিন দিন আক্রান্ত আর মৃতের সংখ্যা বেড়ে চলেছে। সেখানে এ ধরনের সচেতনতা ভীষণ প্রয়োজন।