scorecardresearch
 

Koel Mallick: দোলের দিনও একা কোয়েল, স্বামী নিসপালকে নিয়ে আক্ষেপ অভিনেত্রীর

রঙের উৎসবে মেতে উঠেছে সকলে। আট থেকে আশি সবাই রঙীন হয়ে ওঠেন এইদিন। বাদ নেই টলিউডও। দোল মানেই সবকিছু ভুলে রঙের উৎসবে নিজেকে রাঙিয়ে তোল। আর সেটাই করলেন টলিউড কুইন কোয়েল মল্লিক। পরিবারের সঙ্গে বসন্ত উৎসবে মাতলেন কোয়েল। তবে সবকিছুর মধ্যে স্বামী নিসপাল রানাকে নিয়ে এই আক্ষেপ জানাতেও ভুললেন না।

Advertisement
কোয়েল মল্লিক ও স্বামী নিসপাল সিং রানে কোয়েল মল্লিক ও স্বামী নিসপাল সিং রানে
হাইলাইটস
  • রঙের উৎসবে মেতে উঠেছে সকলে।
  • আট থেকে আশি সবাই রঙীন হয়ে ওঠেন এইদিন।
  • পরিবারের সঙ্গে বসন্ত উৎসবে মাতলেন কোয়েল।

রঙের উৎসবে মেতে উঠেছে সকলে। আট থেকে আশি সবাই রঙীন হয়ে ওঠেন এইদিন। বাদ নেই টলিউডও। দোল মানেই সবকিছু ভুলে রঙের উৎসবে নিজেকে রাঙিয়ে তোল। আর সেটাই করলেন টলিউড কুইন কোয়েল মল্লিক ( Koel Mallick)। পরিবারের সঙ্গে বসন্ত উৎসবে মাতলেন কোয়েল। তবে সবকিছুর মধ্যে স্বামী নিসপাল রানাকে নিয়ে এই আক্ষেপ জানাতেও ভুললেন না। 

সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার কোয়েলের
সোশ্যাল মিডিয়ায় যে ছবিগুলি কোয়েল শেয়ার করেছেন সেখানে কোয়েলকে দেখা যাচ্ছে লাল রঙের পোশাকে। কপালে ও হাতে আবীর। একটি ছবিতে তিনি ছেলে কবীরের সঙ্গে দোল খেলছেন এবং আর একটি ছবিতে বাবা রঞ্জিত মল্লিক ও মায়ের সঙ্গে দেখা গেল কোয়েলকে। আবিরের আভায় রঙিন হয়ে একক ছবি দিয়েছেন কোয়েল। শুধু নেই স্বামী রানে। অভিনেত্রী ছবির ক্যাপশনে লিখেছেন, ছবি তুলে দিয়েছে রানে, যে সব সময় ক্যামেরার পিছনেই থাকতে স্বচ্ছন্দ। 

আরও পড়ুন: Trolled Koel Mallick: 'তোমাকে ভদ্র মেয়ে বলে ভাবতাম', খোলামেলা পোশাকে 'অভদ্র' কোয়েল ?

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Koel Mallick (@yourkoel)

 

আরও পড়ুন: ছেলের জন্যে হাসিমুখে কাছাকাছি রাহুল -প্রিয়াঙ্কা, দোলে সব ঠিক হল?

ক্যামেরার পিছনেই থাকেন নিসপাল
প্রসঙ্গত, বরাবর ক্যামেরার পিছনে থাকতেই ভালোবাসেন কোয়েলের প্রযোজক স্বামী নিসপাল রানে। যদিও গতবছর মল্লিক বাড়ির পুজোতে একাধিকবার ক্যামেরার ফ্রেমে বন্দি হন নিসপাল। সঙ্গে অবশ্যই কোয়েল। এমনকী দশমীর দিন কোয়েল স্বামী ও বাবার হাত ধরে বিসর্জনে গিয়েছিলেন। সেই ছবিও বেশ জনপ্রিয় হয়। কোয়েলও খুব কমই তাঁর স্বামী নিসপালের সঙ্গে তাঁর ছবি দিয়ে থাকেন। অভিনেত্রী জানান যে বিনোদন জগতের সঙ্গে যুক্ত দম্পতিরা থাকলেই সবাই মনে করেন যে হয়ত তাঁরা তাঁদের ব্যক্তিগত জীবন সকলের সঙ্গে শেয়ার করে নেবেন। কিন্তু সেটা আদৌও ঠিক নয়। যদিও কোয়েল এইসব বিষয় নিয়ে ভাবেন না কোনওদিন। 

Advertisement
ছেলে কবীরকে নিয়ে কোয়েল-নিসপাল ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

১০ বছরের দাম্পত্য জীবন
প্রায় ১০ বছরের দাম্পত্য কোয়েল মল্লিক ও প্রযোজক নিসপাল সিংহ রানের। রঞ্জিত মল্লিকের সঙ্গে ছবির বিষয়ে কথা বলতে তাঁর বাড়িতে গিয়েছিলেন নিসপাল। সেখানেই প্রথম দেখা কোয়েলের সঙ্গে। কিন্তু তখনও নিসপাল-কোয়েলের মধ্যে কোনও সম্পর্ক দানা বাঁধেনি। ২০০৫ সালে কোয়েলকে ছবিতে অভিনয়ের প্রস্তাব দেন নিসপাল। কাকতালীয় ভাবে ছবির নাম হওয়ার কথা ছিল ‘আই লাভ ইউ’। সেই ছবি দিনের আলোর মুখ দেখেনি। তবে তাঁদের সম্পর্কের গোড়াপত্তন নাকি সেখান থেকেই। বন্ধুত্ব থেকে প্রেম পেরিয়ে অবশেষে বিয়ে। এখন তাঁদের জীবনে এসেছে ছোট্ট কবীর। অভিনয় ও সংসার দুটোই চুটিয়ে করছেন অভিনেত্রী।  


 

Advertisement