scorecardresearch
 

Celebs Holi -Rahul & Priyanka: ছেলের জন্যে হাসিমুখে কাছাকাছি রাহুল -প্রিয়াঙ্কা, দোলে সব ঠিক হল?

Tollywood Celebs Holi: দোলযাত্রায় মেতে উঠেছেন টলিপাড়ার তারকারাও। দোলে একসঙ্গে ফ্রেমবন্ধি রাহুল বন্দ্যোপাধ্যায়, প্রিয়াঙ্কা সরকার ও তাঁদের ছেলে সহজ। ছবি সোশ্যাল পেজে শেয়ার করেছেন অভিনেতা।  

Advertisement
ছেলে সহজের সঙ্গে রাহুল বন্দ্যোপাধ্যায় ও প্রিয়াঙ্কা সরকার (ছবি: ফেসবুক) ছেলে সহজের সঙ্গে রাহুল বন্দ্যোপাধ্যায় ও প্রিয়াঙ্কা সরকার (ছবি: ফেসবুক)

দোলযাত্রা, বসন্ত উৎসব, হোলি ইত্যাদি ভিন্ন নাম ও পালনের রীতি থাকলেও উৎসবের আমেজ কিন্তু প্রায় একই রকম। রঙের উৎসবে কম বেশি সামিল হোন সকলেই। দোলযাত্রায় মেতে উঠেছেন টলিপাড়ার তারকারাও। দোলে একসঙ্গে ফ্রেমবন্ধি রাহুল বন্দ্যোপাধ্যায় (Rahul Banerjee), প্রিয়াঙ্কা সরকার (Priyanka Sarkar) ও তাঁদের ছেলে সহজ (Sohoj)। ছবি সোশ্যাল পেজে শেয়ার করেছেন অভিনেতা।  

বাবা- মাকে একসঙ্গে পেয়ে দারুণ খুশি সহজ। সকাল সকাল হাসিমুখে গোটা পরিবারকে একসঙ্গে দেখে সকলের মাথায় ঘুরছে একটাই প্রশ্ন, তাহলে কি দূরত্ব কেটে আবার একসঙ্গে 'চিরদিনি তুমিই যে আমার'-র কৃষ্ণ -পল্লবী? যারা ভাবছেন এই প্রশ্নের উত্তর 'হ্যাঁ' হবে, তাদের জন্য বলি উত্তরটা আসলে 'না'। তারকা থেকে শুরু করে অনুগামীরা কমেন্ট বক্স ভরিয়েছেন শুভেচ্ছা, প্রশংসায়।  

 

 

আরও পড়ুন:  'প্রসেনজিৎ টাকা দিতে পারে, আমি না...', ফের 'টলিউড ইন্ডাস্ট্রি'-কে বিঁধলেন চিরঞ্জিৎ

অভিনেতা রাহুল ও প্রিয়াঙ্কা প্রায়ই আলোচনায় থাকেন। বিচ্ছেদের পরও আসলে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে প্রাক্তন এই জুটির। ছেলেকে বড় করছেন দু'জনে মিলেই। অভিনয়ের পাশাপাশি সহজকে সময় দেওয়ার চেষ্টা করেন তার বাবা- মা দু'জনেই। সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যেই শেয়ার করেন সে ছবি ও ভিডিও। রাহুলের পরিচালনায় ডেবিউ হয়েছে 'কলকাতা ৯৬' ছবির মাধ্যমে। এই ছবিতে প্রথমবার ক্যামেরার সামনে আসবে পুত্র -সহজ। ফ্লোরে যাওয়ার আগে সে ছবির শেয়ার করেছিলেন রাহুল।

Advertisement

আরও পড়ুন: যুগলবন্দি চঞ্চল- নচিকেতার! দারুণ খুশি দুই বাংলার ফ্যানেরা

প্রসঙ্গত, ২০০৮ সালে 'চিরদিনই তুমি যে আমার' ছবি দিয়ে বড় পর্দায় হাতে খড়ি প্রিয়াঙ্কার। ছবিটি বক্স অফিসে সুপার হিট হওয়ার পর নিজের অভিনয় দক্ষতা দিয়ে দর্শকদের মন জয় করেছেন তিনি। এই ছবিতে তাঁর সঙ্গে জুটি বেঁধেছিলেন রাহুল। প্রথম ছবির পর থেকেই রিলের বাইরে রিয়েল লাইফেও হিট হয় এই তারকা জুটি। ২০১০ তাঁরা গাঁটছড়া বাঁধেন। তবে তার সাত বছর পর ২০১৭ সালে তাঁদের বিচ্ছেদ হয়ে যায়। 


 

Advertisement