scorecardresearch
 

Swastika Mukherjee: সিনেমা দেখতে, আমার মুখ দেখতে, সেলফির লোভে আসুন: স্বস্তিকা

ছোট্ট শহরে টিকে থাকার লড়াই। একটা গোটা ফিল্ম ইন্ডাস্ট্রির ডাল-পালা মেলে বেঁচে থাকার প্রশ্ন। তাই সিনেমার প্রচার করতেই হবে। শুধুমাত্র বাংলা ছবির মাথায় নয়, নিজের মাথাতেও ছাতা ধরতে ব্যস্ত অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee). সম্প্রতি মুক্তি পেয়েছে তাঁর ছবি শ্রীমতী। হলে এসে দেখার জন্য দর্শকদের আহ্বান জানাচ্ছেন স্বস্তিকা।

স্বস্তিকা মুখোপাধ্যায় স্বস্তিকা মুখোপাধ্যায়

ছোট্ট শহরে টিকে থাকার লড়াই। একটা গোটা ফিল্ম ইন্ডাস্ট্রির ডাল-পালা মেলে বেঁচে থাকার প্রশ্ন। তাই সিনেমার প্রচার করতেই হবে। শুধুমাত্র বাংলা ছবির মাথায় নয়, নিজের মাথাতেও ছাতা ধরতে ব্যস্ত অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee). সম্প্রতি মুক্তি পেয়েছে তাঁর ছবি শ্রীমতী। হলে এসে দেখার জন্য দর্শকদের আহ্বান জানাচ্ছেন স্বস্তিকা। তার জন্য ছবি দেখার অছিলায় হোক বা তাঁর সঙ্গে সেলফি তোলার অবকাশ পেতে, যে ভাবেই হোক, সিনেমা হলে এসে ছবিটা দেখার অনুরোধ করছেন অভিনেত্রী।

মাঝে তিনি নন্দনে গিয়ে দর্শকদের সঙ্গে বেশ কিছু ক্ষণ সময় কাটিয়েছেন। তুলেছেন দেদার সেলফি। সোশাল মিডিয়ায় সেই ছবি শেয়ারও করেছেন অভিনেত্রী। তিনি কথাও দিয়ে রেখেছেন, 'সামনের সপ্তাহে যদি নন্দনে শ্রীমতী থাকে, আশা করছি থাকবে, তাহলে যাব আরেক দিন, আপনাদের জন্য। মা কালীর দিব্যি।' স্বস্তিকার এই আবেদনে অনেকে বিরূপ মন্তব্যও করেন। অনেকে তাঁর এমন প্রয়াসের প্রশংসাও করেন।

 

এর ঘণ্টা দুয়েক পর স্বস্তিকা আরও একটি পোস্ট করে লেখেন, 'বলিউড স্টাররা নিজেদের ছবি প্রচার করতে সারা দেশে ঘুরে বেড়ান। শাহরুখ খানও কলকাতায় এসেছেন প্রায় তাঁর প্রত্যেকটা ছবির প্রচারে। স্টেজে উঠে নাচতেও দেখেছি। আমি নিজের শহরটুকুতে, কারণ এইটুকু জায়গাতেই তাও কিছু হলে (Hall) আমরা এখনও যুদ্ধ করে টিকে আছি। সেখানে যাচ্ছি, তাতে প্রব্লেমটা কোথায়? বাংলা সিনেমা দেখতে আসুন, আমার মুখ দেখতে আসুন, সেলফি তোলার লোভে আসুন। এলেই তো হল। জঘন্য একটা সিনেমা হলে দর্শক কি ছেড়ে দিত? বাংলা ছবির মাথায় ছাতা ধরতে বলছি না, আমি আমার নিজের মাথায় ছাতাটা ধরছি।'