scorecardresearch
 

Yash Madhumita: মিউজিক ভিডিওয় ফিরছে 'অরণ্য-পাখি' জুটি, ফের একসঙ্গে যশ-মধুমিতা

ধারাবাহিকের নাম ছিল বোঝে না সে বোঝে না। সেই ধারাবাহিকের অরণ্য এবং পাখিকে এখনও মনে রেখেছেন দর্শকরা। ভালোবেসে তাঁরা এই জুটির নাম দিয়েছিলেন যশমিতা। যাঁরা এখনও এই জুটিকে নিয়ে নস্ট্যালজিয়ায় ভোগেন, তাঁদের জন্য সুখবর, SVF-এর একটি মিউজিক ভিডিওয় ফের একবার এই জুটিকে দেখা যাবে। গানের নাম 'ও মন রে'।

Advertisement
যশ - মধুমিতা যশ - মধুমিতা
হাইলাইটস
  • SVF-এর একটি মিউজিক ভিডিওয় ফের একবার এই জুটিকে দেখা যাবে
  • গানের নাম 'ও মন রে'

এক সময় বাংলা টেলিভিশনের অন্যতম সেরা জুটি হিসাবে দর্শকদের মন করেছিলেন যশ দাশগুপ্ত (Yash Dasgupta) এবং মধুমিতা সরকার (Madhumita Sarcar)। ধারাবাহিকের নাম ছিল বোঝে না সে বোঝে না। সেই ধারাবাহিকের অরণ্য এবং পাখিকে এখনও মনে রেখেছেন দর্শকরা। ভালোবেসে তাঁরা এই জুটির নাম দিয়েছিলেন যশমিতা। যাঁরা এখনও এই জুটিকে নিয়ে নস্ট্যালজিয়ায় ভোগেন, তাঁদের জন্য সুখবর, SVF-এর একটি মিউজিক ভিডিওয় ফের একবার এই জুটিকে দেখা যাবে। গানের নাম 'ও মন রে'।

গানটি কম্পোজ করেছেন বাংলাদেশের অন্যতম জনপ্রিয় সঙ্গীত শিল্পী তনবীর ইভান। বাংলাদেশে তাঁর বিরাট ফ্যান ফলোইং রয়েছে। তাঁর দুটি সিঙ্গল অভিমান এবং অভিযোগ কয়েক মিলিয়ন ভিউজ কুড়িয়েছে। পেয়েছে অকুণ্ঠ প্রশংসা। তিনি SVF Music এর সঙ্গে যুক্ত হয়েছেন। ভিডিও পরিচালনার দায়িত্বে থাকবেন বিখ্যাত কোরিওগ্রাফার এবং পরিচালক বাবা যাদব। ক্যামেরা দৃশ্য গ্রহণ করবেন সৌমিক হালদার।

 

এই প্রথমবার সৌমিক কোনও মিউজিক ভিডিও শুট করবেন। আজ ২ অগাস্ট ভিডিওর শুটিং। খুব শীঘ্র গানটি SVF Music-এ মুক্তি পাবে। এসভিএফের অফিসে দেখা গিয়েছে দুই তারকাকে। দু’জনেরই পরনে ছেঁড়া ডেনিম। মধুমিতা অনায়াস স্লিভলেস ছোট টপে। যশ পরেছেন গোল গলার টি-শার্ট। দুই তারকার ছবি তোলার ভঙ্গি বুঝিয়ে দিয়েছে, এখনও তাঁদের রসায়ন অটুট!

অনেক দিন ধরেই যশের প্রত্যাবর্তন নিয়ে জল্পনা চলছে। সঞ্চালক হিসেবে তিনি ছোট পর্দায় ফিরছেন, এমন গুঞ্জনও শোনা গিয়েছে। তখনও যশ জানিয়েছিলেন, পুরোটাই রটনা, মিথ্যে খবর। এ দিকে মধুমিতাও ধ্রুব বন্দ্যোপাধ্যায়ের পরিচালনায় একটি বিজ্ঞাপনী ছবির শ্যুট সদ্য শেষ করেছেন। অন্য দিকে, যশের অভিনয় জীবন ছোট পর্দা দিয়ে শুরু। হিন্দি ধারাবাহিকে তাঁকে প্রথম দেখা গেলেও অভিনেতা বাংলা বিনোদন দুনিয়ায় প্রথম পা রাখেন, জনপ্রিয় হন এসভিএফ-এর হাত ধরে। ২০১৩-২০১৬, তিন বছর ধরে স্টার জলসায় সফল ভাবে সম্প্রচারিত ‘বোঝে না সে বোঝে না’ ধারাবাহিক। ছোট পর্দার ‘অরণ্য-পাখি’ জুটি আজও দর্শকদের ভীষণ কাছের।

Advertisement

 

Advertisement