scorecardresearch
 

বাড়িতে বসেই ভৌতিক অভিজ্ঞতা! এবার টেলিভিশনের পর্দায় আরিয়ান- এনার 'ভূত চতুর্দশী'

চলচ্চিত্র প্রেমীদের জন্য রয়েছে সুখবর। আর যদি আপনার পছন্দের জঁনার হরর হয়, তাহলে তো আর কথাই নেই। এবার বাড়িতে বসেই দেখা যাবে অলৌকিক বাংলা ছবি 'ভূত চতুর্দশী' (Bhoot Chaturdashi)। 

Advertisement
এবার টেলিভিশনের পর্দায় 'ভূত চতুর্দশী' এবার টেলিভিশনের পর্দায় 'ভূত চতুর্দশী'
হাইলাইটস
  • এবার বাড়িতে বসেই দেখা যাবে অলৌকিক বাংলা ছবি 'ভূত চতুর্দশী'।
  • শাব্বির মল্লিক (Shabbir Mallick) পরিচালিত এই ছবি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল ২০১৯ সালে।
  • মুখ্য চরিত্রে দেখা রয়েছেন আরিয়ান ভৌমিক, এনা সাহা।

পশ্চিমবাংলায় শুরু হয়েছে কার্যত লকডাউন। ফের গৃহবন্দী বেশিরভাগ মানুষ। আর এই সময় বিনোদন বলতে টেলিভিশন বা ডিজিটাল মাধ্যমই ভরসা। ঠিক সেই সময়ে চলচ্চিত্র প্রেমীদের জন্য রয়েছে সুখবর। আর যদি আপনার পছন্দের জঁনার হরর হয়, তাহলে তো আর কথাই নেই। এবার বাড়িতে বসেই দেখা যাবে অলৌকিক বাংলা ছবি 'ভূত চতুর্দশী' (Bhoot Chaturdashi) 

শাব্বির মল্লিক (Shabbir Mallick) পরিচালিত এই ছবি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল ২০১৯ সালে। ছবিটির চিত্রনাট্য লিখেছিলেন মৈনাক ভৌমিক (Mainak Bhaumik)। মুখ্য চরিত্রে রয়েছেন আরিয়ান ভৌমিক (Aryann Bhowmik), এনা সাহা (Ena Saha), সৌমেন্দ্র ভট্টাচার্য ও দীপ্সিতা মিত্র। যে কোনও প্যারানর্মাল ছবিতে নেপথ্য সঙ্গীত খুব গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। এই ছবিতে এই দায়িত্বটি সামলেছেন নবারুণ বোস। 

Bhoot Chaturdashi- ভূত চতুর্দশী

 
'ভূত চতুর্দশী' ছবিটির মূল গল্প রণ, একজন উচ্চাকাঙ্ক্ষী চলচ্চিত্র নির্মাতা ও তাঁর বন্ধুদের ঘিরে। যারা একটি ডকুমেন্টরি শ্যুট করতে যায় বোলপুরে। অজয় নদীর ধারে 'লক্ষ্মীর বাড়ি' নামে এক ভুতুড়ে বাড়িকে তাঁরা নিজেদের শ্যুটিং লোকেশন হিসাবে বেছে নেয়। ভূত চতুর্দশীর আগের দিন রণ,তাঁর গার্লফ্রেন্ড শ্রেয়া, দুই বন্ধু দেবু ও পৃথার সঙ্গে সেই বাড়িতে পৌঁছায়। আর সেখানেই ঘটে বিপত্তি!

আরও পড়ুন: ভ্রমণ নিয়ে সিধুর নতুন গানে ট্যালেন্ট হান্ট 

স্থানীয়রা মনে করেন লক্ষ্মী, ঠাকুর পরিবারের এক অবৈধ শিশু এবং তাকে ওই বাড়িতেই একা আটকে রাখা হয়েছিল এবং তার মৃত্যুর পরে জায়গাটি ভুতুড়ে হয়ে যায়। চার বন্ধুর এই জার্নি, মজাদার রোড ট্রিপ দিয়ে শুরু হলেও ক্রমশ এক বিস্ময়কর ও দুর্ভাগ্যজনক ঘটনার সূত্রপাত হয়। যা ধীরে ধীরে আরও বিপজ্জনক হয়ে ওঠে। অবশেষে তাঁরা সম্মুখীন হন ভয়াবহ অভিজ্ঞতার। 

Advertisement

আরও পড়ুন: 'দেরি হলেও স্বাগত', লকডাউন নিয়ে মত টলিপাড়ার 

হাড়হীম করা এই ছবি 'ভূত চতুর্দশী', রবিবার অর্থাৎ ১৬ মে দর্শকেরা দেখতে পাবেন স্টার জলসা মুভিস চ্যানেলে রাত ৮ টায়।

 

Advertisement