scorecardresearch
 

Bonny -Ayoshi: ফের বড় পর্দায় জুটিতে বনি- আয়ুষী! আসছে 'আর্চি'র গ্যালারি'

New Bangla Film: আর্চির গল্প ফুটে উঠবে ছবিতে। এই চরিত্রে অভিনয় করছেন, অভিনতা বনি সেনগুপ্ত। তাঁর বিপরীতে রয়েছেন আয়ুষী তালুকদার।

Advertisement
বনি সেনগুপ্ত ও আয়ুষী তালুকদার (ছবি: ফেসবুক) বনি সেনগুপ্ত ও আয়ুষী তালুকদার (ছবি: ফেসবুক)
হাইলাইটস
  • আসছে নতুন ছবি- 'আর্চি'র গ্যালারি' ।
  • মুখ্য চরিত্রে রয়েছেন বনি, আয়ুষী।
  • ছবি পরিচালনার দায়িত্ব সামলাবেন প্রমিতা ভট্টাচার্য।

ফের নতুন ছবিতে জুটি বাঁধতে চলেছেন বনি সেনগুপ্ত (Bonny Sengupta) ও আয়ুষী তালুকদার (Ayoshi Talukdar)। ছবির নাম 'আর্চি'র গ্যালারি' (Archie’r Gallery)। ছবি পরিচালনার দায়িত্ব সামলাবেন প্রমিতা ভট্টাচার্য। এটাই তাঁর প্রথম ছবি পরিচালনা। এফটিআইআই থেকে পরিচালনা নিয়েই পড়াশোনা করেছেন প্রতিমা। 

আর্চির গল্প ফুটে উঠবে ছবিতে। এই চরিত্রে অভিনয় করছেন, অভিনতা বনি সেনগুপ্ত। তাঁর বিপরীতে রয়েছেন আয়ুষী তালুকদার। এর আগে রাজা চন্দের 'আম্রপালী' এবং সায়ন্তন ঘোষালের 'হীরকগড়ের হীরে' ছবিতে একসঙ্গে কাজ করেছেন বনি- আয়ুষী। 'আর্চি'র গ্যালারি' ছবিটি মুক্তি পাবে এস.সি এন্টারটেইনমেন্টের ব্যানারে।

আরও পড়ুন: ক্ষুদিত শিল্পীর শিল্প সংগ্রামের গল্প! সামনে এলো 'দ্য হাঙ্গার আর্টিস্ট' 

আমাদের জীবনের এমন অনেক মূহুর্ত থাকে, যে গুলি ফ্রেমবন্দী করা যায় না। কিন্তু থেকে যায় আমাদের মননে। ছবির চিত্রনাট্য অনুযায়ী, আর্চি এমন কিছু ছবি মনে রেখে দেয়। ছোটো বেলায় মা মারা যাওয়ার পর, সে বড় হয়েছে বাবা ও মাসির কাছে। 

আরও পড়ুন: "কে সৌরভ গাঙ্গুলি?" মঞ্চে দাঁড়িয়ে প্রশ্ন খুদের! বর্ষবরণে কচিকাঁচাদের 'দাদাগিরি'

আর্চির জীবনে তার বাবা খুব কাছের। এই চরিত্রে অভিনয় করছেন অভিনেতা রজতাভ দত্তকে। অন্যদিকে আয়ুষীকে দেখা যাবে একজন কর্পোরেট অফিসের কর্মরতার চরিত্রে। ছবিতে আরো একটি গুরুত্বপূর্ণ ভূমিকাতে রয়েছেন অভিনেতা। আগামী ১৭ এপ্রিল থেকে শুরু হবে 'আর্চি'র গ্যালারি' ছবির শ্যুট।  

 

Advertisement