scorecardresearch
 

Nusrat Jahan: আগত সন্তান ছেলে, না মেয়ে? কী ছবি পোস্ট করলেন নুসরত

মঙ্গলবার ইনস্টাগ্রাম স্টোরিতে একটি কেকের ছবি পোস্ট করেন নুসরত। যার দু দিকে দুটি পতাকা। একটি নীল রঙের, অন্যটি গোলাপি। মাঝে লেখা বয় অর গার্ল? সুন্দর কেকটি তাঁর কোনও অনুরাগী বা বন্ধুস্থানীয়রা পাঠিয়েছেন। স্টোরিতে তাঁদের নাম উল্লেখ করে ট্যাগ করেছেন তাঁদের। ছেলে না মেয়ে, কে নুসরতের ঘর আলো করে আসেন, তা জানার জন্য আর কিছু দিন অপেক্ষা করতে হবে।

Advertisement
নুসরত জাহান নুসরত জাহান

সব কিছু ঠিক থাকলে আগামী সেপ্টেম্বরেই নতুন অতিথির সদস্যের আগমন ঘটতে চলেছে অভিনেত্রী সাংসদ নুসরত জাহানের (Nusrat Jahan) ঘরে। তিনি এখন তৃতীয় ট্রাইমেস্টারের মধ্যে দিয়ে যাচ্ছেন। এ সময় জানা যায় আগত সন্তানের লিঙ্গ। এ দেশে জন্মের আগে লিঙ্গ নির্ধারণ দণ্ডনীয় অপরাধ। তবে নুসরত একটি কেকের ছবি পোস্ট করলেন যা দেখে নেটিজেনরা একটু ধন্দে পড়ে গিয়েছেন।

মঙ্গলবার ইনস্টাগ্রাম স্টোরিতে একটি কেকের ছবি পোস্ট করেন নুসরত। যার দু দিকে দুটি পতাকা। একটি নীল রঙের, অন্যটি গোলাপি। মাঝে লেখা বয় অর গার্ল? সুন্দর কেকটি তাঁর কোনও অনুরাগী বা বন্ধুস্থানীয়রা পাঠিয়েছেন। স্টোরিতে তাঁদের নাম উল্লেখ করে ট্যাগ করেছেন তাঁদের। ছেলে না মেয়ে, কে নুসরতের ঘর আলো করে আসেন, তা জানার জন্য আর কিছু দিন অপেক্ষা করতে হবে। বলাই বাহুল্য, ছবি পোস্ট করার সঙ্গে সঙ্গে ট্রোল করার জন্য মুখিয়ে ছিল বেশ কিছু নেট নাগরিক। যথারীতি আক্রমণ শুরু হয়েছে কমেন্ট বক্সে।

তিনি একা নন, তাঁর আগে এ দেশেই এমন বহু নজির আছে যাঁরা সিঙ্গল মাদার হিসাবে সন্তানকে সফল ভাবে বড় করে তুলেছেন। কিন্তু যা কিছু একটু ছকভাঙা, একটু আলাদা, তাহাই মিমের খোরাপযোগ্য! আপাতত এই তত্ত্বেই সিলমোহর দিচ্ছে আমজনতা। গত কয়েক মাস ধরে অভিনেত্রী সাংসদ নুসরত জাহান-কে নিয়ে সোশাল মিডিয়ায় মিমের ছড়াছড়ি। তাতে নতুন ভাবে যুক্ত হয়েছে সন্তানের পিতৃপরিচয়।

এই ছবি শেয়ার করেছেন নুসরত

এই মুহূর্তে সাংসদ- অভিনেত্রী নুসরত জাহানের (Nusrat Jahan) জীবনে তোলপাড় চলছে। একদিকে স্বামী ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে বিচ্ছেদ ও অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে সম্পর্ক, অন্যদিকে তাঁর মা হওয়ার আলোচনা একেবারে তুঙ্গে। অভিনেত্রী- সাংসদ নুসরত জাহানের অন্তঃসত্ত্বা হওয়ার কথা এখন আর কারও অজানা না। এই নিয়ে এখনও নেটপাড়ার সঙ্গে তোলপাড় শুরু হয়েছে রাজনৈতিক মহলেও। সাংসদ পদ থেকে নুসরতের পদত্যাগের দাবী উঠেছে ইতিমধ্যেই।

Advertisement

নুসরতের বেবি বাম্পের (Nusrat Jahan Baby Bump) ছবি আগেই প্রকাশ পেয়েছে। যদিও তা তিনি নিজে পোস্ট করেননি। ইন্ডাস্ট্রির বান্ধবীদের সঙ্গে একটি অনুষ্ঠানে গিয়েছিলেন তিনি। সেখানেই বেবি বাম্পের ছবি তোলা হয়। সেটাই প্রকাশ পায়। আর সেই ছবি সামনে আসতেই, ধীরে ধীরে নিজেই প্রকাশ করছেন বেবি বাম্পের ছবি। গত রবিবার প্রথম বেবি বাম্প নিয়ে নিজের ছবি পোস্ট করেন তিনি। মাত্র ঘণ্টা খানেকের মধ্যে সেই ছবি ভাইরাল হয়। তবে পোস্টে ট্রোলের হাত থেকে বাঁচতে পারেননি তিনি। এদিকে এত স্ট্রেসের মধ্যে নিজেকে কিছুটা ভাল রাখতে চাইছেন তিনি। সেই জন্যে বেছে নিয়েছেন অন্য পথ। গার্ডেনিংয়ে মন দিয়েছেন 'মম-টু-বি' নুসরত। আর সেই ছবিও তুলে ধরেছেন সোশ্যাল পেজে।

 

Advertisement