scorecardresearch
 

Cheeni 2: আসছে মৈনাকের 'চিনি ২', এবারও মা- মেয়ের ভূমিকায় অপরাজিতা- মধুমিতা?

New Bangla Movie: মা- মেয়ের মিষ্টি সম্পর্ক নিয়ে ছবির গল্প। মুখ্য চরিত্রে ছিলেন অপরাজিতা আঢ়্য ও মধুমিতা সরকার। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে ছিলেন সৌরভ দাস। শোনা যাচ্ছে আসছে 'চিনি ২'। 

Advertisement
অভিনেত্রী অপরাজিতা আঢ়্য ও মধুমিতা সরকার (ছবি: ফেসবুক) অভিনেত্রী অপরাজিতা আঢ়্য ও মধুমিতা সরকার (ছবি: ফেসবুক)

২০২০ সালে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল 'চিনি' (Cheeni)। মৈনাক ভৌমিক (Mainak Bhaumik) পরিচালিত এই ছবি বক্স অফিসে ততটা ছাপ না ফেলতে পারলেও, যথেষ্ট আলোচিত। মা- মেয়ের মিষ্টি সম্পর্ক নিয়ে ছবির গল্প। মুখ্য চরিত্রে ছিলেন অপরাজিতা আঢ়্য (Aparajita Adhya) ও মধুমিতা সরকার (Madhumita Sarkar)। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে ছিলেন সৌরভ দাস। শোনা যাচ্ছে আসছে 'চিনি ২'। 

এসভিএফ (SVF) ব্যানারে মুক্তি পেয়েছিল 'চিনি'। ছবিতে মায়ের চরিত্রে অভিনয় করছেন অপরাজিতা ও মেয়ের চরিত্রে ছিলেন মধুমিতা। ছবিতে সঙ্গীত পরিচালনা করেছেন প্রসেন,অমিত, ঈশান। ইন্ডাস্ট্রি সূত্রের খবর অনুযায়ী, এবারও পরিচালনার দায়িত্বে রয়েছেন মৈনাক।

আরও পড়ুন:  পাহাড়কে সাক্ষী রেখে প্রেমিকের সঙ্গে আংটিবদল রূপাঞ্জনার

খবর অনুযায়ী, ইতিমধ্যে ছবির শ্যুটিং শুরু করেছেন পরিচালক। ২৪ ফেব্রুয়ারি থেকে শ্যুটিং শুরু করার কথা অপরাজিতার। যদিও ছবির গল্প সম্পর্কে এখন বিশেষ কিছু জানা যায়নি। 

আরও পড়ুন:  রোম্যান্টিক মুডে সূর্য-দীপা? দার্জিলিংয়ে 'অনুরাগের ছোঁয়া'

মৈনাক ভৌমিকের মুক্তিপ্রাপ্ত শেষ ছবি 'মিনি'। অন্যদিকে অপরাজিতা ও মধুমিতা দুই অভিনেত্রীর শেষ ছবি 'দিলখুশ'। দু'জনের হাতেই রয়েছে একগুচ্ছ কাজ। 'চিনি ২' নিয়ে ঘোষণা এবং বিস্তারিত তথ্য আসা এখন শুধু সময়ের অপেক্ষা।
 

Advertisement