scorecardresearch
 

Cheeni 2: মা- মেয়ে নয়, এবার নয়া চরিত্রে অপরাজিতা- মধুমিতা! আসছে মৈনাকের 'চিনি ২'

Cheeni 2 Movie: মৈনাক ভৌমিকের পরিচালনায় আসছে 'চিনি ২'। সামনে এলো ছবির প্রথম মোশন পোস্টার। এই ছবিতে একাধারে যেমন আছে কমেডি, সেরকম আবেগে পূর্ণ।  

Advertisement
অভিনেত্রী অপরাজিতা আঢ়্য ও মধুমিতা সরকার (ছবি: ফেসবুক) অভিনেত্রী অপরাজিতা আঢ়্য ও মধুমিতা সরকার (ছবি: ফেসবুক)

২০২০ সালে মুক্তিপ্রাপ্ত 'চিনি' (Cheeni) -র সাফল্যের পর, এবার আসছে মৈনাক ভৌমিকের (Mainak Bhaumik) 'চিনি ২' (Cheeni 2)। মা- মেয়ের মিষ্টি সম্পর্ক নিয়ে ছবির গল্প। মুখ্য চরিত্রে ছিলেন অপরাজিতা আঢ়্য (Aparajita Adhya) ও মধুমিতা সরকার (Madhumita Sarkar)। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে ছিলেন সৌরভ দাস (Saurav Das)। সামনে এলো নতুন ছবির প্রথম মোশন পোস্টার। এই ছবিতে একাধারে যেমন আছে কমেডি, সেরকম আবেগে পূর্ণ।  

'চিনি ২'-তে একজন মধ্য বয়সী মহিলা, মিষ্টির চরিত্রে র‍য়েছেন অপরাজিতা। মিষ্টির স্বামী- শুভর ভূমিকায় রয়েছেন অনির্বাণ চক্রবর্তী এবং চিনির ভূমিকায় রয়েছেন মধুমিতা। এছাড়াও রয়েছেন 'প্রেম টেম' খ্যাত অভিনেতা সৌম্য মুখোপাধ্যায়। তাঁর চরিত্রের নাম স্যামি। ছবির সঙ্গীত আয়োজন করছে প্রসেন এর দলবল এবং সিনেমাটোগ্রাফির দায়িত্ব সামলাবেন মধুরা পালিত। আগামী ১৬ মার্চ থেকে কলকাতার বিভিন্ন লোকেশনে শুরু হবে 'চিনি ২'- শ্যুটিং।  

 

Cheeni 2 movie

 

আরও পড়ুন: অস্কারের মঞ্চে নজরকাড়া দীপিকা, আলোচনায় নায়িকার লুক থেকে ট্যাটু

এবার গল্পে রয়েছে নতুন টুইস্ট। মিষ্টি ও চিনিকে মা- মেয়ের ভূমিকায় দেখা যাবে না। ছবিতে তাঁরা দুই স্বতন্ত্র ব্যক্তি, যাদের জীবনধারা সম্পর্কে ভিন্ন দৃষ্টিভঙ্গি রয়েছে, ভিন্ন সামাজিক স্তর থেকে উঠে এসেছে। পরিচালকের কথায়, "চিনি ২ একটি সাধারণ গল্প যেখানে, মানুষের আবেগের সমস্ত উপাদান রয়েছে। পরিবারের সদস্যদের নিয়ে সেটে ফেরার অনুভূতি দারুণ। অপাদি এবং মধুমিতার সঙ্গে কাজ করা সব সময় আনন্দাদায়ক। আমি আনন্দিত যে এসভিএফ-র টিম চিত্রনাট্যটিতে আমায় সমর্থন করেছে।"

 

 

আরও পড়ুন: 'খড়কুটো'-র সঙ্গে 'বালিঝড়'-র দৃশ্যে মিল, TRP বাড়াতে 'সৌগুন' ঘুঁটি?

মৈনাক ভৌমিকের মুক্তিপ্রাপ্ত শেষ ছবি 'মিনি'। অন্যদিকে অপরাজিতা ও মধুমিতা দুই অভিনেত্রীর শেষ ছবি 'দিলখুশ'। দু'জনের হাতেই রয়েছে একগুচ্ছ কাজ। 'চিনি ২' ছবি বক্স অফিসে কতটা ছাপ ফেলতে পারে, সেটাই এবার দেখার।  
 

Advertisement