scorecardresearch
 

করোনা-কবলে চান্দ্রেয়ী ঘোষ, রয়েছেন হোম আইসোলেশনে

ডাক্তারের পরামর্শ মেনে হোম আইসোলেশনে রয়েছেন তিনি। শুটিংয়ের কাজ বন্ধ রেখেছেন। গত তিন চার দিনের মধ্যে যাঁরা তাঁর সংস্পর্শে এসেছেন, সকলকে করোনা পরীক্ষা করার অনুরোধ করেছেন চান্দ্রেয়ী।

চান্দ্রেয়ী ঘোষ চান্দ্রেয়ী ঘোষ
হাইলাইটস
  • করোনা আক্রান্ত হলেন অভিনেত্রী চান্দ্রেয়ী ঘোষ
  • মঙ্গলবার সকালে কোভিড টেস্টের রিপোর্টে করোনা পজিটিভ হয়েছেন তিনি
  • ডাক্তারের পরামর্শ মেনে হোম আইসোলেশনে রয়েছেন তিনি

করোনা আক্রান্ত হলেন অভিনেত্রী চান্দ্রেয়ী ঘোষ। মঙ্গলবার সকালে কোভিড টেস্টের রিপোর্টে করোনা পজিটিভ হয়েছেন তিনি। ডাক্তারের পরামর্শ মেনে হোম আইসোলেশনে রয়েছেন তিনি। শুটিংয়ের কাজ বন্ধ রেখেছেন। গত তিন চার দিনের মধ্যে যাঁরা তাঁর সংস্পর্শে এসেছেন, সকলকে করোনা পরীক্ষা করার অনুরোধ করেছেন চান্দ্রেয়ী।

একটি জনপ্রিয় বাংলা ধারাবাহিকে কাজ করেন তিনি। আপাতত সে শুটিং বন্ধ রেখেছেন। টলি পাড়ায় সমস্যা অবশ্য অন্য। সপ্তাহ দুয়েক আগে পর্যন্ত কড়াকড়ির তেমন একটা বালাই দেখা যায়নি শুটিং ফ্লোরে। নির্দিষ্ট নিয়ম মেনে টানা শুটিংও চলছে ভিভিন্ন স্টুডিও এবং শুটিংয়ের সেটে। কিন্তু পর পর অভিনেতা অভিনেত্রীরা করোনা আক্রান্ত হওয়ায় সকলে নড়ে চড়ে বসেছেন। মাস্ক স্যানিটাইজারের কড়াকড়ি অন্তত ফিরেছে ফ্লোরে। নাম প্রকাশে অনিচ্ছুক এক অভিনেতা জানান, 'বার বার বলা সত্ত্বেও কেউ কথা কানে তোলে না। চারদিকে এত সংক্রমণ হচ্ছে, কিন্তু সকলেরই দায়সারা ভাব। ফ্লোরে বহু মানুষ মাস্ক ছাড়া ঘুরে বেড়ান। তেমন কোনও কড়াকড়িও দেখা যায় না সব সময়। তবে পর পর কয়েকজন করোনা আক্রান্ত হওয়ার পর এখন সকলে বুঝতে শুরু করেছে। দেখা যাক, হয়তো এ বার বেশি সাবধানতা দেখা যাবে।'

 

প্রসঙ্গত, মুম্বইয়ে করোনার জেরে শুটিংয়ে ভীষণ কড়াকড়ি। সপ্তাহে ৫ দিন শুটিং হচ্ছে। বন্ধ রাখা হয়েছে শনি এবং রবিবার। তার সঙ্গে নির্দিষ্ট সময়ও বেঁধে দেওয়া হয়েছে শুটিংয়ের। মুম্বইয়ে হিন্দি ধারাবাহিক এবং বলিউডের বহু তারকা একের পর এক করোনা আক্রান্ত হয়েছেন। তার জেরে ব্যহত হয়েছে শুটিংও।

অন্য দিকে টলি পাড়ায় জনপ্রিয় রিয়েলিটি শো 'সা রে গা মা পা' - এর ৪ বিচারক মনোময় ভট্টাচার্য, শ্রীকান্ত আচার্য, আকৃতি কক্কর, মিকা সিং ও আবির চট্টোপাধ্যায়ও কোভিডে আক্রান্ত হয়েছিলেন। শুধু তাই নয় অপরাজিতা আঢ্য, নীল ভট্টাচার্য, বিভান ঘোষ, দেবজানি চট্টোপাধ্যায়, সুদীপ্তা চক্রবর্তী, শন বন্দ্যোপাধ্যায়, ঋতুপর্ণা সেনগুপ্তও আক্রান্ত হয়েছিলেন কোভিডে।