scorecardresearch
 

Corona 2.0: করোনায় আক্রান্ত অভিনেতা উজান গঙ্গোপাধ্যায়! সুস্থ আছেন কৌশিক ও চূর্ণী

যাবতীয় বিধি নিষেধ মানা সত্ত্বেও একের পর এক টলিপাড়ায় অভিনেতারা আক্রান্ত হচ্ছেন কোভিডে। এবার আক্রান্ত অভিনেতা উজান গঙ্গোপাধ্যায় (Ujaan Ganguly)। তবে সুস্থ রয়েছেন তাঁর বাবা-মা কৌশিক ও চূর্ণী গঙ্গোপাধ্যায়।

Advertisement
উজান গঙ্গোপাধ্যায় (ছবি: ফেসবুক) উজান গঙ্গোপাধ্যায় (ছবি: ফেসবুক)
হাইলাইটস
  • যাবতীয় বিধি নিষেধ মানা সত্ত্বেও একের পর এক টলিপাড়ায় অভিনেতারা আক্রান্ত হচ্ছেন কোভিডে।
  • এবার করোনায় আক্রান্ত অভিনেতা উজান গঙ্গোপাধ্যায়।
  • তবে সুস্থ রয়েছেন তাঁর বাবা-মা কৌশিক ও চূর্ণী গঙ্গোপাধ্যায়।

করোনার (Corona) থাবা যেন দাপিয়ে বেড়াচ্ছে। যাবতীয় বিধি নিষেধ মানা সত্ত্বেও একের পর এক টলিপাড়ায় অভিনেতারা আক্রান্ত হচ্ছেন কোভিডে। এবার আক্রান্ত অভিনেতা উজান গঙ্গোপাধ্যায় (Ujaan Ganguly)। তবে এই মুহূর্তে সুস্থ রয়েছেন তাঁর বাবা -মা, পরিচালক- অভিনেতা কৌশিক গঙ্গোপাধ্যায় (Kaushik Ganguly) ও চূর্ণী গঙ্গোপাধ্যায় (Churni Ganguly)। 

এপিলের দ্বিতীয় সপ্তাহে কোভিডে আক্রান্ত হয়েছেন উজান। এই মুহূর্তে তিনি রয়েছেন হোম আইসোলেশনে। কৌশিক গঙ্গোপাধ্যায় এই মুহূর্তে রয়েছেন শহরের বাইরে, বোলপুরে 'কাবাড্ডি কাবাড্ডি'-ছবির শ্যুটিংয়ে। তাই আপতত সুস্থ রয়েছেন তিনি। অন্যদিকে চূর্ণী গঙ্গোপাধ্যায়ের টেস্ট রিপোর্ট নেগেটিভ এসেছে। 

বেশ কিছুদিন স্বাদহীন হওয়ার পর জ্বর আসে তাঁর। এরপরই কোভিড টেস্ট করানোয় রিপোর্ট পজিটিভ আসে। যদিও সোশ্যাল মিডিয়ায় কোনও পোস্টে একথা জানাননি অভিনেতা। এক সাংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, “আমি জানতাম বিগত কয়েকদিনে কাদের সংস্পর্শে এসেছি, তাই তাঁদের আমি নিজেই জানিয়ে দিয়েছিলাম। ফেসবুক বা ইনস্টাগ্রামে আর কিছু পোস্ট করিনি।”  

প্রসঙ্গত, নববর্ষের আগেই সকলের সামনে আসে এক সুখবর। দক্ষিণ আফ্রিকার আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্যাল (South African International Film Festival ) ‘র‌্যাপিডলায়ন’ (RapidLion)-এ স্ক্রিনিংয়ের জন্য নির্বাচিত হয়েছে কৌশিক গাঙ্গুলী (Kaushik Ganguly) পরিচালিত ও উইন্ডোজ প্রোডাকশন প্রযোজিত 'লক্ষ্মী ছেলে' (Lokkhi Chhele)। ইতিমধ্যে সেই চলচ্চিত্র উৎসবে স্ক্রিনিং হয়েছে এই ছবি। 'লক্ষ্মী ছেলে'-তে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন উজান। যদিও অতিমারীর জন্য এখনও পর্যন্ত প্রেক্ষাগৃহে মুক্তি পায়নি ছবিটি। 

আরও পড়ুন: মুক্তির আগেই দক্ষিণ আফ্রিকার আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে 'লক্ষ্মী ছেলে'! 

স্ক্রিনিংয়ের জন্য মনোনীত হওয়ার পর অত্যন্ত উচ্ছ্বসিত উজান জানিয়েছিলেন, "এই খবরটি শুনে আমি খুব আনন্দিত। আমার মনে হয় আমাদের এই ছবিটা একমাত্র ভারতীয় সিনেমা যা এই ফেস্টিভ্যালে নির্বাচিত হয়েছে । 'লক্ষ্মী ছেলে'-র গোটা টিমের জন্য এটা একটা বড় প্রাপ্তি। কিন্তু আমরা ওখানে যেতে পারছি না তাই  খুব খারাপ লাগছে। অতিমারীর জন্য কবে এই ছবিটি মুক্তি পাবে জানি না। তাই এই ফিল্ম ফেস্টিভ্যালের মাধ্যমে অন্তত বিপুল পরিমাণ দর্শকেরা সিনেমাটি দেখার সুযোগ পাবে এটাই শান্তি।" 

Advertisement

আরও পড়ুন: করোনার দ্বিতীয় ঢেউয়ে আক্রান্ত এই টলি সেলেবরা

দীর্ঘদিন কাজ বন্ধ থাকলেও আনলক পর্বে পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হওয়ায় ধীরে ধীরে কাজ শুরু হয়েছিল ইন্ডাস্ট্রিতে। কিন্তু বহু ছোট ও বড় পর্দার একাধিক তারকাদের আক্রান্ত হওয়ার খবর মিলছে। মঙ্গলবারই কোভিডে আক্রান্ত হয়েছেন অভিনেতা জিৎ ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়। এছাড়াও বহু ছোট ও বড় পর্দার একাধিক তারকাদের আক্রান্ত হওয়ার খবর মিলছে। অপরাজিতা আঢ্য, নীল ভট্টাচার্য, বিভান ঘোষ, দেবজানি চট্টোপাধ্যায়, সুদীপ্তা চক্রবর্তী, শন বন্দোপাধ্যায়, ঋতুপর্ণা সেনগুপ্ত, ভরত কল, জয়শ্রী মুখার্জি, অনুশ্রী দাস, শ্রুতি দাস, ঋতব্রত মুখোপাধ্যায়, চৈতি ঘোষাল সহ আরও অনেকে আক্রান্ত হয়েছিলেন।  
 

Advertisement