scorecardresearch
 

Fashion Designer Pratyusha Dies: ফের নক্ষত্রপতন, বাথরুমে মিলল ফ্যাশন ডিজাইনার প্রত্যুষার লাশ

Fashion Designer Pratyusha Dies: ফের নক্ষত্রপতন, এবার ফ্যাশন ডিজাইনার প্রত্যুষার লাশ মিলল বাড়ির বাথরুমে। ঘর থেকে পাওয়া গিয়েছে কার্বন মনোক্সাইডের সিলিন্ডার। পুলিশ তদন্তে নেমেছে। তাঁর মৃত্যুতে ফের শক্ড বলিউড থেকে টলিউড।

Advertisement
ফ্যাশন ডিজাইনার প্রত্যুষা ফ্যাশন ডিজাইনার প্রত্যুষা
হাইলাইটস
  • ফের নক্ষত্রপতন ফিল্ম ইন্ডাস্ট্রিতে
  • বাথরুমে মিলল ফ্যাশন ডিজাইনার প্রত্যুষার লাশ
  • হতবাক গোটা দেশ

Fashion Designer Pratyusha Death: দক্ষিণের টলিউড ইন্ডাস্ট্রিতে আরও একটা খারাপ খবর সামনে এসেছে। সেলিব্রিটি ফ্যাশন ডিজাইনার প্রত্যুষা গারিমেলার (Pratyusha Garimela) লাশ সন্দেহজনক অবস্থায় তার বাড়ি থেকে পাওয়া গিয়েছে। যদিও মৃত্যুর পিছনে কারণ এখনও পর্যন্ত পরিষ্কার হয়নি। বানজারা হিলস (Banjara Hills) অ্যাপার্টমেন্ট প্রত্যুষার মৃতদেহ পাওয়া গিয়েছে। তার ঘরের কার্বন-মনোক্সাইডের (Carbon Monoxide) একটা বোতল পাওয়া গিয়েছে বলে মনে করা হচ্ছে। প্রত্যুষা কার্বন-মনোক্সাইড কনজিউম করেছিলেন বলে জানা গিয়েছে। তিনি সেটি স্টিমের সঙ্গে শরীরে গ্রহণ করেন। যার কারণে তার মৃত্যু হয়ে যায়।

সামনে এসেছে এই তথ্য

রিপোর্ট অনুযায়ী প্রত্যুষা বাথরুমে কয়লা এবং স্টিম নিয়েছিলেন। যা মৃত্যুর কারণ হতে হতে পারে। পুলিশ সন্দেহজনক মৃত্যুর ঘটনা নথিবদ্ধ করে অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করেছে। তদন্ত শুরু হয়েছে সুয়োমোটো মামলার ভিত্তিতে। প্রত্যুষার পরিবার এবং বন্ধুদের এই তথ্য জানানো হয়েছে এবং তাদের ফ্ল্যাটে ডাকা হয়েছে। মনে করা হচ্ছে প্রত্যুষা ডিপ্রেশন থেকে বের হতে না পারার কারণেই ঘটনা হতে পারে। যদিও এর ওপর এখনও পর্যন্ত কোনও রকম সঠিক তথ্য পাওয়া যায়নি পুলিশ এ বিষয়টি তদন্ত করে দেখছে।

বিদেশি ডিগ্রি নিয়ে ফ্যাশন ডিজাইনার হন প্রত্যুষা

জানিয়ে দেওয়া যাক, প্রত্যুষা ইউএসএ থেকে ফ্যাশন ডিজাইন কোর্স করেছিলেন। হায়দ্রাবাদে তিনি নিজের ক্যারিয়ার শুরু করেন। ২০১৩ সালে প্রত্যুষা নিজের নাম এর লেভেল শুরু করেছিলেন। তারপরে তাঁকে কখনও পিছনে ঘুরে তাকাতে হয়নি।

ফিল্ম ইন্ডাস্ট্রিতে তাঁর বড় বড় তারকা ক্লায়েন্ট রয়েছে

টলিউড ইন্ডাস্ট্রিতে প্রত্যুষা বহু পপুলার সেলিব্রেটিদের জন্য ডিজাইন জামা কাপড় ডিজাইন করেন। এছাড়া তিনি বলিউডের সঙ্গেও কাজ করেছেন। তার বড় বড় ক্লায়েন্ট রয়েছে। গত কিছুদিনে বেশ কিছু কমবয়সী অ্যাক্ট্রেস এবং ফ্যাশন ডিজাইনার সুইসাইড করেছেন।

পুলিশ বেডরুমে কার্বন-মনোক্সাইডের সিলিন্ডার পেয়েছে। এই ভাবে সন্দেহজনক মৃত্যুর পিছনে কী কারণ রয়েছে, তা জানার চেষ্টা করা হচ্ছে।

Advertisement

 

Advertisement