scorecardresearch
 

Debleena Dutt: পোষ্য কুকুরকে বিয়ে করলেন দেবলীনা? ইনস্টা পোস্টে শোরগোল

বেশ কিছুদিন ধরেই চর্চায় রয়েছেন অভিনেত্রী দেবলীনা দত্ত (Debleena Dutt)। পরিচালক-অভিনেতা তথাগতর সঙ্গে বিচ্ছেদ প্রসঙ্গে হোক অথবা তাঁর নতুন সিনেমায় বয়স্ক লোকের সঙ্গে বিয়ে নিয়েই হোক বা তাঁর বিকিনি পরে পুলের ধারে ছবি দেওয়া নিয়েই হোক, মোট কথা দেবলীনা দত্ত এখন যেটাই করছেন সেটাই চর্চার বিষয় হয়ে যাচ্ছে। ব্যতিক্রম ছিল না দোলের দিনটাও।

Advertisement
দেবলীনা দত্ত ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম দেবলীনা দত্ত ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • বেশ কিছুদিন ধরেই চর্চায় রয়েছেন অভিনেত্রী দেবলীনা দত্ত (Debleena Dutt)
  • পরিচালক-অভিনেতা তথাগতর সঙ্গে বিচ্ছেদ প্রসঙ্গে হোক অথবা তাঁর নতুন সিনেমায় বয়স্ক লোকের সঙ্গে বিয়ে নিয়েই হোক বা তাঁর বিকিনি পরে পুলের ধারে ছবি দেওয়া নিয়েই হোক, মোট কথা দেবলীনা দত্ত এখন যেটাই করছেন সেটাই চর্চার বিষয় হয়ে যাচ্ছে
  • ব্যতিক্রম ছিল না দোলের দিনটাও। এদিন তিনি এমন একটি পোস্ট দিলেন যা দেখে সোশ্যাল মিডিয়ায় জোরদার চর্চা শুরু হয়ে গিয়েছে।

বেশ কিছুদিন ধরেই চর্চায় রয়েছেন অভিনেত্রী দেবলীনা দত্ত (Debleena Dutt)। পরিচালক-অভিনেতা তথাগতর সঙ্গে বিচ্ছেদ প্রসঙ্গে হোক অথবা তাঁর নতুন সিনেমায় বয়স্ক লোকের সঙ্গে বিয়ে নিয়েই হোক বা তাঁর বিকিনি পরে পুলের ধারে ছবি দেওয়া নিয়েই হোক, মোট কথা দেবলীনা দত্ত এখন যেটাই করছেন সেটাই চর্চার বিষয় হয়ে যাচ্ছে। ব্যতিক্রম ছিল না দোলের দিনটাও। এদিন তিনি এমন একটি পোস্ট দিলেন যা দেখে সোশ্যাল মিডিয়ায় জোরদার চর্চা শুরু হয়ে গিয়েছে।

পোষ্যর সঙ্গে ছবি পোস্ট অভিনেত্রীর
দেবলীনা দোলের দিন একটি ছবি পোস্ট করেছেন। যেখানে তাঁকে অর্ধেক বিয়ের সাজে দেখা গিয়েছে। সঙ্গে রয়েছে তাঁর প্রিয় পোষ্য। তবে এই ছবি পোস্ট করে এমন অদ্ভুত এক ক্যাপশন দিলেন অভিনেত্রী যা দেখার পর রীতিমতো চমকে উঠতে হয়। দোল উপলক্ষ্যে অভিনেত্রী এদিন সকালে একাধিক ছবি পোস্ট করেন তাঁর পোষ্যর সঙ্গে। সেখানে তাঁকে টিশার্ট এবং জিন্স পরে বসে থাকতে দেখা যাচ্ছে। সঙ্গে তাঁর পোষ্য রেক্সি। দুজনে হেসে একসঙ্গে কিছু ছবি তুলেছেন সেগুলো পোস্ট করেই দোল নিয়ে সতর্কবার্তা দিয়েছেন অভিনেত্রী। 

আরও পড়ুন: Debleena Dutt: কালো বিকিনি পরে পুলের ধারে শুয়ে তথাগতর প্রাক্তন স্ত্রী দেবলীনা, কী করছেন ?

 

Advertisement

আরও পড়ুন: Madhumita Sarkar-Saurav Chakraborty divorce: পরকীয়ার জেরেই সৌরভ-মধুমিতার ডিভোর্স? সামনে এল কারণ

দেবলীনার সতর্কবার্তা
আসলে অনেকেই দোল ও হোলির দিন রাস্তার সারমেয়দের গায়ে রঙ দিয়ে দেন। যেটা একেবারেই অনুচিত। সেই বিষয় নিষেধ করে তিনি লেখেন, 'হোলি খেল, শুধু ওদের গায়ে রং দিও না।' এই পোস্টে তিনি একাধিক হ্যাশট্যাগ ব্যবহার করেন। তিনি লেখেন, 'হোলি ২০২৩', 'বাঙালি অভিনেত্রী', 'বাংলা সিনেমা', 'ডগ লাইফ', ইত্যাদি। কিন্তু এর সঙ্গে তিনি এমন একটি লাইন যোগ করেন যা দেখে চমকে উঠতে হয়। 

আরও পড়ুন: Ankush Hazra and Oindrila Sen wedding plan: ঐন্দ্রিলা চান ডেস্টিনেশন ওয়েডিং, অঙ্কুশ 'কৃপণ'? ফাঁস বিয়ের প্ল্যান

পোষ্যকে বিয়ে করেন বলেও লেখেন
তিনি লিখেছেন, 'রেক্সিকে বিয়ে করলাম।' রেক্সি দেবলীনার পোষ্য আর কেন তিনি তাঁর পোষ্যকে বিয়ে করলেন সেটা নিয়ে নেটিজেনদের মধ্যে তীব্র কৌতুলের সৃষ্টি হয়েছে। দেবলীনাকে আবার অর্ধেক বিয়ের সাজেও দেখা গিয়েছে। যা দেখে অনেকেই সন্দেহ করছেন তবে কী সত্যি ঘটনাটা ঘটেছে। তবে এটা নিয়ে ভয় পাওয়ার বা অবাক হওয়ার কোনও বিষয় নেই। কারণ উনি আদতে এমনটা তাঁর আগামী ছবি ম্যারেজ অ্যানিভার্সারির শ্যুটিংয়ের জন্য সেজেছিলেন। সেটাকেই মজা করে অন্যভাবে লেখেন।

দোলের শুভেচ্ছা
তবে কেবল পোষ্যর সঙ্গে নয়, তিনি এদিন নিজেও রঙিন সাজে দোলের আমেজে ধরা দেন। একটি টপ এবং লাল প্যান্ট সঙ্গে রঙিন চুল পরে আবিরের থাকা হাতে নিয়ে ছবি তুলে সেটা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন অভিনেত্রী। সকলকে জানান দোলের শুভেচ্ছা।

 

 

Advertisement