scorecardresearch
 

Madhumita Sarkar-Saurav Chakraborty divorce: পরকীয়ার জেরেই সৌরভ-মধুমিতার ডিভোর্স? সামনে এল কারণ

কেরিয়ারের প্রথম দিকেই বিয়ে করে নিয়েছিলেন অভিনেত্রী মধুমিতা সরকার। টেলিভিশনের পরিচিত মুখ সৌরভ চক্রবর্তীর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন মধুমিতা। তাঁদের দাম্পত্য জীবন বেশ মধুর ছিল। কিন্তু হঠাৎ করেই তাঁদের দাম্পত্য জীবনে চিড় ধরে এবং মধুমিতা-সৌরভ আলাদা হয়ে যান। বর্তমানে তাঁরা একই ইন্ডাস্ট্রিতে কাজ করছেন এবং তাঁরা এখন বেশ সফল।

Advertisement
সৌরভ চক্রবর্তী ও মধুমিতা সরকার সৌরভ চক্রবর্তী ও মধুমিতা সরকার
হাইলাইটস
  • 'সবিনয় নিবেদন' সিরিয়ালের মাধ্যমে পরিচয় হয় মধুমিতা-সৌরভের
  • দীর্ঘদিন ধরে একসঙ্গে অভিনয় করার সূত্রে ধীরে ধীরে তাঁদের মধ্যে বন্ধুত্ব তৈরি হয়, এরপর প্রেমে রূপ নেয় সেই সম্পর্ক
  • বিবাহ জীবনের শুরুটা হয়েছিল মধুর সম্পর্ক দিয়ে। একাধিক সাক্ষাৎকারে তাঁরা তাঁদের সুখী দাম্পত্যের জীবনের কথা তুলেও ধরেছিলেন।

কেরিয়ারের প্রথম দিকেই বিয়ে করে নিয়েছিলেন অভিনেত্রী মধুমিতা সরকার। টেলিভিশনের পরিচিত মুখ সৌরভ চক্রবর্তীর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন মধুমিতা। তাঁদের দাম্পত্য জীবন বেশ মধুর ছিল। কিন্তু হঠাৎ করেই তাঁদের দাম্পত্য জীবনে চিড় ধরে এবং মধুমিতা-সৌরভ আলাদা হয়ে যান। বর্তমানে তাঁরা একই ইন্ডাস্ট্রিতে কাজ করছেন এবং তাঁরা এখন বেশ সফল। বিয়ের কয়েক বছরের মধ্যেই কেন এই বিচ্ছেদ। টলিপাড়ার এই জনপ্রিয় দম্পতির জীবনের কেন এমন পরিণতি? কেন বিবাহে বিচ্ছেদ হল? আসুন জেনে নিই। 

প্রথম পরিচয় হয় একসঙ্গে সিরিয়াল করতে গিয়ে
'সবিনয় নিবেদন' সিরিয়ালের মাধ্যমে পরিচয় হয় মধুমিতা-সৌরভের। প্রথমদিকে তাঁরা দুজনে দুজনকে পছন্দ করতেন না ঠিকই। কিন্তু দীর্ঘদিন ধরে একসঙ্গে অভিনয় করার সূত্রে ধীরে ধীরে তাঁদের মধ্যে বন্ধুত্ব তৈরি হয়, এরপর প্রেমে রূপ নেয় সেই সম্পর্ক। মধুমিতার মা সৌরভকে প্রথম দিকে পছন্দ না করলেও পরবর্তীকালে তিনি মধুমিতার সিদ্ধান্তে সায় দিয়েছিলেন এবং তাঁদের বিয়ে হয়।

আরও পড়ুন: জ্যাসমিনের জীবনে আবার প্রেম? টেলিপাড়ায় জোর গুঞ্জন

 

 

আরও পড়ুন: ঋতুপর্ণার প্রেমে পাগল দীপক, 'ইত্তর'-এর খুশবু মাখা উদ্দাম রোম্যান্স

সৌরভ-মধুমিতা বৈবাহিক সম্পর্ক ছিল মিষ্টি
বিবাহ জীবনের শুরুটা হয়েছিল মধুর সম্পর্ক দিয়ে। একাধিক সাক্ষাৎকারে তাঁরা তাঁদের সুখী দাম্পত্যের জীবনের কথা তুলেও ধরেছিলেন। এমনকি তাঁরা একসঙ্গে টিভি কমার্শিয়ালে কাজ করেছেন। দু’জনে মিলে একটি প্রোডাকশন হাউসও খুলেছিলেন। কিন্তু সেই সম্পর্কে হঠাৎই ছন্দপতন হল। মিডিয়ায় ছড়িয়ে পড়ল মধুমিতা-সৌরভের বিবাহ বিচ্ছেদের খবর। সেই সময় এক সাক্ষাৎকারে মধুমিতা বিস্ফোরক মন্তব্য, একটি বৈবাহিক সম্পর্ক চালিয়ে নিয়ে জন্য ভালোবাসা শেষ কথা নয়। এই কারণেই তাঁরা বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন। ২০১৯-এর শেষের দিকেই সামনে আসে এই জুটির বিচ্ছেদের খবর।

Advertisement

 

আরও পড়ুন: বাঙালির স্মৃতিতে থাকবে চিরকাল, বাংলা সিনেমার এই ৫ রোম্যান্টিক দৃশ্যের কথা মনে আছে ?

বিচ্ছেদের কারণ পরকীয়া নাকি অন্য কিছু
যদিও পরবর্তী কালে মধুমিতা সৌরভের বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ তুলেছিলেন। কিন্তু সৌরভ তা পুরোপুরি অস্বীকার করে যান। মধুমিতা বারবার মানসিক অত্যাচারের প্রসঙ্গ তুলে আনলেও সে কথা কখনও প্রকাশ্যে আনেননি। বিয়ে ভাঙা নিয়ে এক সাক্ষাৎকারে মধুমিতা সরকার বলেছিলেন, ‘খুব অল্প বয়সে বিয়েটা করে ফেলবার একটা আফসোস তো রয়েইছে। যদি আমি তাড়াহুড়ো করে তখন বিয়েটা না করতাম তবে আমি কেরিয়ারে আরও বেশি করে ফোকাস করতে পারতাম… আমি খুব রোম্যান্টিক মানুষ, একদম খাদের কিনারায় না চলে যাওয়া অবধি ওই সম্পর্কটা টিকিয়ে রাখবার চেষ্টা আমি করেছিলাম। এখন মনে হয় ওই বিয়েটা ভেঙে আরও আগে বেরিয়ে আসা উচিত ছিল’। কিন্তু পরকীয়া নাকি অন্য কোনও কারণে বিচ্ছেদ, তা আজও জানা যায়নি। ফলে সৌরভ-মধুমিতার বিবাহ বিচ্ছেদের কারণ আজও ধোঁয়াশাই কাটিয়ে উঠতে পারেনি। 

মধুমিতা-সৌরভ নিজ নিজ ক্ষেত্রে সফল 
বর্তমানে টলিউড ও ওটিটি প্ল্যাটফর্মে যথেষ্ট পরিচিত মুখ মধুমিতা সরকার। কুলের আচার, চিনি, লাভ আজ কাল পরশু, শ্রীকান্ত, ট্যাংরা ব্লু, দিলখুশ সহ একাধিক সিনেমা-সিরিয়ালে তাঁর অভিনয় যথেষ্ট প্রশংসা পেয়েছে। অপরদিকে সৌরভ চক্রবর্তী অভিনেতা হওয়ার পাশাপাশি তিনি একজন পরিচালকও বটে। দুজনেই রয়েছেন একই ইন্ডাস্ট্রিতে এবং নিজ নিজ জায়গায় তাঁরা বেশ সফল।    
 

Advertisement