scorecardresearch
 

Dev: 'মা বলেছিল আমার ছেলে হিরো হবে...!' প্রথম নায়িকা রচনার সামনে আবেগপ্রবণ দেব

Dev- Rachana Banerjee: অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গেই ২০০৬ সালে, 'অগ্নিশপথ' ছবির মাধ্যমে অভিনয়ে ডেবিউ করেছিলেন দেব। সম্প্রতি 'দিদি নম্বর ১' -এ হাজির হয়েছিল টিম 'কিশমিশ'।

Advertisement
রচনা বন্দ্যোপাধ্যায় ও দেব (ছবি: ফেসবুক) রচনা বন্দ্যোপাধ্যায় ও দেব (ছবি: ফেসবুক)

২৯ এপ্রিল মুক্তি পেল দেব (Dev) ও রুক্মিণী মৈত্র (Rukmini Maitra) অভিনীত, রাহুল মুখোপাধ্যায় পরিচালিত 'কিশমিশ' (Kishmish)। পর্দার টিনটিন- রোহিণী ওরফে দেব ও রুক্মিণী ম্যাজিক এবার কতটা সফল হয়, তা দেখার অপেক্ষায় ছিলেন দর্শকেরা। মুক্তির আগে জোর কদমে চলেছে প্রস্তুতি। মেট্রো রেল, শপিং মল থেকে শুরু করে ছোট পর্দার নন- ফিকশন শো, সর্বত্র পৌঁছেছিল টিম 'কিশমিশ'। নিত্য নতুন কায়দায় চলেছে প্রোমোশন। 

সম্প্রতি জি বাংলার 'দিদি নম্বর ১' (Didi No 1)- এ হাজির হয় টিম 'কিশমিশ'। গোটা পর্ব জুড়ে চলেছে জমাট আড্ডা ও মজার খেলা। দর্শকদের সামনে এসেছে নানা অজানা কথা। 'দিদি নম্বর ১'-র সঞ্চালিকা তথা অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়ের (Rachana Banerjee) সঙ্গেই ২০০৬ সালে, 'অগ্নিশপথ' ছবির মাধ্যমে অভিনয়ে ডেবিউ করেছিলেন দেব। রচনার সঙ্গে তাঁর পরিচিতি দীর্ঘদিনের। তাই তাঁর সামনে অনায়াসে অকপট স্বীকারোক্তি করতেও দ্বিধা করেননি টলিউড সুপারস্টার। 

আরও পড়ুন: অনিন্দ্যর কথা ও সুরে পৌষালীর গান! জমজমাট 'টুম্পা অটোওয়ালি'- র গান

দেব, রচনাকে বলেন, "আমি আমার মাকে এখনও ভয় পাই...আমার বড় হওয়া বোম্বেতে। পুনেতে কম্পিউটর ইঞ্জিনিয়ারিং পাশ করার পর যখন অভিনয় শুরু করি, বাবা খুব রেগে গিয়েছিল। আমার মা প্রথম মানুষ, যে বলেছিল 'তোর হবে...আমার ছেলে হিরো হবে!' মায়েরা বোধ হয় এরকমই হয়। মা আমার পাশে না থাকলে, আজ আমি এই জায়গায় পৌঁছাতে পারতাম না।" 

আরও পড়ুন: বিদ্যা- ঋতুপর্ণারা অনুপ্রেরণা? 'বিবি জান' চান্দ্রেয়ীর সপাটে জবাব... 

অভিনেতা যোগ করেন, "কম্পিউটর ইঞ্জিনিয়ারিং করার পর দু'বছর অ্যাসিস্ট করেছি। বোম্বেতে যখন মিউজিক ভিডিও করতাম, কলকাতা থেকে একটা টিম শ্যুটিং করতে গিয়ে, আমায় এখানে ডাকে। তোমার সঙ্গে যে কাজটা করেছিলাম সেটা নিয়েই কলকাতা এসেছিলাম। প্রতি মাসে শ্যুটিং করার জন্য আসতাম আবার সেই ব্যাগটা রেখে দিতাম, খুলতামও না। এরপর ভগবান ও দর্শকদের আশীর্বাদে পরপর তিনটে ছবি হিট হল। তখন আমার মনে হল, কলকাতাকে এবার গুরুত্ব সহকারে ভাবতে হবে।" 

Advertisement

আরও পড়ুন: TRP: বিরাট রদবদল! শীর্ষে নেই 'মিঠাই'-'গাঁটছড়া', দারুণ ব্যাটিং 'ধুলোকণা'-র

তিনি আরও বলেন, "এরপরই আমি আমার প্রথম বাড়ি কিনি। এর আগে প্রযোজক আমায় যে বাড়িতে থাকতে বলতেন, সেখানেই থাকতাম। তাই আমার প্রতি তিন মাসে একটা করে বাড়ি পরিবর্তন হত। এটাই হয়তো ভাগ্যে ছিল...।"  

আরও পড়ুন: তথাগতর সঙ্গে আদুরে ছবি ঋতাভরীর! ঝলমল করার কারণ জানালেন নায়িকা

প্রসঙ্গত,'কিশমিশ' ছবিতে তিনটি সময়কালে দেখা যাবে সুপারস্টার দেবকে। স্কুল,কলেজের পর একজন কমিক বুক আর্টিস্ট হয়ে উঠবে সে। চরিত্রের স্বার্থে অল্প দিনেই দেবকে ঝরাতে হয়েছে অনেকটা ওজন। যা দেখে মুগ্ধ হয়েছেন দেব অনুগামীরা। দেব- রুক্মিণী একসঙ্গে কাজ করেছেন একাধিক ছবিতে।'কিশমিশ' ছবিতে ষষ্ঠতম বার জুটিতে কাজ করবেন তাঁরা।
     

Advertisement