scorecardresearch
 

Eken Babu: বড় পর্দায় ফিরছে একেন বাবু! শৈল শহরের পর এবারের ডেস্টিনেশন রাজস্থান

The Eken New Film: একেবারে সুপারহিট। দর্শকদের জন্য রয়েছে সুখবর। ফের সকলের সামনে আসছে তাদের প্রিয় গোয়েন্দা চরিত্র, 'একেন বাবু'। আসছে নতুন বাংলা ছবি 'দ্য একেন, রুদ্ধশ্বাস রাজস্থান'।

Advertisement
একেন বাবু  রূপে অভিনেতা অনির্বাণ চক্রবর্তী একেন বাবু রূপে অভিনেতা অনির্বাণ চক্রবর্তী

গত কয়েক বছর ধরে ব্যোমকেশ, ফেলুদার পাশাপাশি আর এক গোয়েন্দা, বাঙালির মনে যথেষ্ট জায়গা করে নিয়েছেন। তিনি হলেন একেন্দ্র সেন ওরফে একেন বাবু (Eken Babu)। এই চরিত্র অবলম্বনে তৈরি হয়েছে একাধিক ওয়েব সিরিজ (Web Series) ও একটি ছবি। ওটিটি -বড় পর্দায়  দুই মাধ্যমেই অভিনেতা অনির্বাণ চক্রবর্তী (Anirban Chakrabarti) একেবারে সুপারহিট। দর্শকদের জন্য রয়েছে সুখবর। ফের সকলের সামনে আসছেনতাদের প্রিয় গোয়েন্দা চরিত্র, 'একেন বাবু'। আসছে নতুন বাংলা ছবি 'দ্য একেন, রুদ্ধশ্বাস রাজস্থান' (The Eken, Ruddhaswas Rajasthan)।  

হইচই এবং বড় পর্দার দর্শকদের মন জয় করার পর,  এবার প্রযোজনা সংস্থা এসভিএফ (SVF) নিয়ে আসছে 'দ্য একেন' (The Eken)- ফ্র্যাঞ্চাইজির আরও একটি গল্প। বরাবরের মতো কাল্পনিক এই বাঙালি গোয়েন্দা চরিত্রকে নিয়ে গল্প লিখেছেন সুজন দাশগুপ্ত।

আরও পড়ুন:  বোল্ড লুকে শোলাঙ্কি! খড়িকে দেখে চমকে গেলেন নেটিজেনরা

বাপ্পাদিত্য অর্থাৎ বাপি বাবু চরিত্রে যথারীতি অভিনয় করছেন সুহত্র মুখোপাধ্যায় (Suhotro Mukhopadhyay) এবং প্রমোথ চরিত্রে রয়েছেন সোমক ঘোষ (Somak Ghosh)। এছাড়াও এই ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে অভিনেতা রজতাভ দত্ত, রাজেশ সাহা, সুব্রত দত্ত ও সন্দীপ্তা সেনকে। ছবির আবহ সঙ্গীত তৈরি করেছেন শুভদীপ গুহ এবং সিনেমাটোগ্রাফির দায়িত্ব সামলাচ্ছেন রম্যদীপ সাহা।

 

The Eken Ruddhaswas Rajasthan

আরও পড়ুন: কেন ভেঙেছিল টলি জুটি দেব- শুভশ্রীর গভীর সম্পর্ক? 

পাহাড়ের পর এবার রাজস্থানে দুই সঙ্গী বাপি ও প্রমোথকে সঙ্গে নিয়ে রহস্যের সমাধান করবেন একেন বাবু। ১ ডিসেম্বর থেকে শ্যুটিং শুরু হবে ছবির। জয়সলমের ও যোধপুরের একাধিক সুন্দর লোকেশনে পড়বে ছবির সেট। সব ঠিক থাকলে ২০২৩ সালে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে 'দ্য একেন, রুদ্ধশ্বাস রাজস্থান'। বলাই বাহুল্য শৈল শহরের পর এবার মরু শহরে কীভাবে রহস্যভেদ করবে বাঙালি গোয়েন্দা একেন, তা বড় পর্দায় দেখার জন্য অপেক্ষায় থাকবেন বহু দর্শক।

Advertisement

 

Advertisement