scorecardresearch
 

Ena Saha: 'ED আসেনি এখনও?' কুন্তলকে জড়িয়ে চরম ট্রোলের মুখে এনাও

Ena Saha Trolled: সম্প্রতি নিয়োগ দুর্নীতিকাণ্ডে ধৃত কুন্তল ঘোষের সঙ্গে নাম উঠে এসেছে একাধিক টলি নায়িকার। সে তালিকায় রয়েছে এনা সাহার নামও। এই নিয়ে নেটিজেনরা একহাত নিচ্ছে নায়িকাকে।   

Advertisement
কুন্তল ঘোষ ও এনা সাহা (ছবি: ফেসবুক) কুন্তল ঘোষ ও এনা সাহা (ছবি: ফেসবুক)

আলোচনায় থাকেন এনা সাহা (Ena Saha)। বারবার সংবাদের শিরোনামে আসেন অভিনেত্রী- প্রযোজক। সোশ্যাল মিডিয়ায় বডি শেমিং, কটাক্ষ করা হয় তাঁকে প্রায়ই। সম্প্রতি নিয়োগ দুর্নীতিকাণ্ডে ধৃত কুন্তল ঘোষের (Kuntal Ghosh) সঙ্গে নাম উঠে এসেছে একাধিক টলি নায়িকার। সে তালিকায় রয়েছে এনা সাহার নামও। এই নিয়ে নেটিজেনরা একহাত নিচ্ছে নায়িকাকে।   

সম্প্রতি সোশ্যাল পেজে শেয়ার করা এনার ছবিতে কমেন্ট বক্স ভরছে কটূকথায়। এক নেটিজেন লিখেছেন, "বলছি দিদি শুনলাম নাকি বনি এর পর আপনার নাম আছে ইডি-র কাছে। বেস্ট অফ লাক...।" অন্য আরেকজন আবার লিখেছেন, "একটা ফালতু মেয়ে, এরও কুন্তলের সঙ্গে যোগাযোগ...।" একজন মন্তব্য করেছেন, "ইডি আসেনি এখনও? কুন্তল একা একা বোর হয়ে যাচ্ছে তো?"     

 

Ena Saha trolled on social media netizen slams tollywood actress producer connecting with Kuntal Ghosh

 

আরও পড়ুন: 'ব্র্যান্ড অ্যাম্বাসেডর' দেব, প্রসেনজিত্‍ বললেন, 'আমি কেন হঠাত্‍...'

টলিউডের কনিষ্ঠতম প্রযোজক এনা সাহা। তাঁর প্রযোজনার সংস্থার ব্যানারে মুক্তি পেয়েছে 'এসওএস কলকাতা', 'চিনে বাদাম'। মুক্তির অপেক্ষায় রয়েছে 'মাস্টারমশাই আপনি কিছু দেখেননি'।" টলিপাড়ার অনেকে দাবী করছেন, এনার ছবিতে নাকি টাকা ঢেলেছেন কুন্তল।

আরও পড়ুন: চলছে বিতর্ক- আলোচনা, এর মাঝেই মধুচন্দ্রিমায় কোথায় যাবেন দুর্নিবার- মোহর? 

এক সাক্ষাৎকারে এই প্রসঙ্গে এনা বলেন, "আমি কুন্তল ঘোষকে চিনতাম। ওঁর সঙ্গে কাজও করেছি। আমার সঙ্গে হাই- হ্যালোর সম্পর্ক কুন্তল ঘোষের। প্রসূন গাইন বলে একজনের পরিচালনায় আমি মিউজিক ভিডিও করেছিলাম। সেই ভিডিও কুন্তল ঘোষের ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছিল।  
 

Advertisement