scorecardresearch
 

একই সঙ্গে গায়ক-নায়ক, নতুন মিউজিক ভিডিয়োতে চমক শিলাদিত্যর

আগামী বছরের শুরুতেই দর্শকদের বিশেষ উপহার দিতে চলেছেন পরিচালক শিলাদিত্য মৌলিক (Shieladitya Moulik)। তবে এবার শুধু পরিচালনা নয়, তার সঙ্গে জুড়েছে গায়ক ও নায়কের খেতাবও। তাঁর গলায় শ্রীদেবী অভিনীত জনপ্রিয় 'সদমা' ছবির গান 'সুরমাই আঁখিয়ো মে' (Surmayi Akhiyon Mein)- গানটির মিউজিক ভিডিও প্রকাশিত হতে চলেছে জানুয়ারির প্রথম সপ্তাহেই। আজতক বাংলা-র সঙ্গে আলাপচারিতায় জানালেন শিলাদিত্য। 

Advertisement
শিলাদিত্য মৌলিক (ছবি সৌজন্য: ফেসবুক) শিলাদিত্য মৌলিক (ছবি সৌজন্য: ফেসবুক)
হাইলাইটস
  • নতুন বছরের শুরুতেই দর্শকদের বিশেষ উপহার দিতে চলেছেন পরিচালক শিলাদিত্য মৌলিক।
  • আসতে চলেছে তাঁর নতুন মিউজিক ভিডিও 'সুরমাই আঁখিয়ো মে'।
  • এবার গান গাওয়ার সঙ্গে করেছেন অভিনয়ও করছেন তিনি।

নতুন বছরের আগেই মিলছে একের পর এক চমক। আগামী বছরের শুরুতেই দর্শকদের বিশেষ উপহার দিতে চলেছেন পরিচালক শিলাদিত্য মৌলিক (Shieladitya Moulik)। তবে এবার শুধু পরিচালনা নয়, তার সঙ্গে জুড়েছে গায়ক ও নায়কের খেতাবও। তাঁর গলায় শ্রীদেবী অভিনীত জনপ্রিয় 'সদমা' ছবির গান 'সুরমাই আঁখিয়ো মে' (Surmayi Akhiyon Mein)- গানটির মিউজিক ভিডিও প্রকাশিত হতে চলেছে জানুয়ারির প্রথম সপ্তাহেই। আজতক বাংলা-র সঙ্গে আলাপচারিতায় জানালেন শিলাদিত্য। 

'সোয়েটার'-র সাফল্যের পর দর্শকদের তাঁর প্রতি প্রত্যাশা অনেক বেড়ে গেছে। শীলাদিত্যের দ্বিতীয় ছবি 'হৃৎপিণ্ড' এখন মুক্তির অপেক্ষায়। প্রস্তুতি চলছে পরের ছবি 'ছেলেধরা'-র। এই ছবিতে মুখ্য চরিত্রে দেখা যাবে জয়া আহসানকে। লক ডাউনের মধ্যে থেমে থাকেনি তাঁর কাজ। সামাজিক দূরত্ব মেনেই তিন-তিনটি শর্ট ফিল্ম বানানোর পাশাপাশি লিখে ফেলেছেন আরও একটি ছবির চিত্রনাট্য। এর আগেও শিলাদিত্যর গাওয়া 'তুই আয়' গানটি যথেষ্ট ভাল সাড়া পেয়েছে দর্শকদের থেকে। তবে নতুন মিউজিক ভিডিওতে এবার গান গাওয়ার সঙ্গে করেছেন অভিনয়ও। গানের সঙ্গীত আয়োজন করেছেন সৌম্যঋত। 

আরও পড়ুন: Exclusive: করোনা কেড়েছে স্টেজ শো, পিক সিজনে জানুন বাংলা ব্যান্ডের হাল হকিকত

পরিচালনা, গান গাওয়া ও অভিনয়, একসঙ্গে এতগুলো দায়িত্ব কীভাবে সামলাচ্ছেন তিনি? শীলাদিত্যর কথায়, "আমি ক্যামেরার পেছনের মানুষ। সামনে আসতে প্রথমে একটু অস্বস্তি হচ্ছিল। আর এই 'সুরমাই আঁখিয়ো মে'- গানটি প্রায়ই বন্ধু-বান্ধবদের মাঝে গাইতাম। সৌম্যঋত ও ও বাকিরা সমস্ত আয়োজন করে আমায় বলল, এটা করতেই হবে। আর খড়গপুরের একটা খুব সুন্দর জায়গায় আমরা লোকেশন হিসেবে পেয়েছি। সেটা দেখে আর লোভ সামলাতে পারিনি।"  

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Shieladitya Moulik (@shieladitya_official)

Advertisement

তাহলে এবার মাঝে মধ্যেই ক্যামরামুখী হবেন শিলাদিত্য? এই প্রশ্নের উত্তরে তিনি বললেন, "এর আগেও আমি যাঁদের সঙ্গে কাজ করেছি, যখন সিন বোঝাতাম বহুবার তাঁরা বলেছেন, এটা তুমি করছো না কেন? ছেলেবেলায় নাটক করেছি কিংবা বন্ধুদের বাজেট নেই বলে তাঁদের সাহায্য করতে শর্ট ফিল্মেরও কাজ করেছি। পুরোপুরি অভিনয়ে করার সাহস এখনও হয়নি। (জোড়ে হেসে) তবে এখন মনে হচ্ছে ভবিষ্যতে অভিনয়ের করলেও করতে পারে।" 

আরও পড়ুন: Exclusive: ফেলুদা হিসাবে আমাকে পছন্দ করার জন্য অনেক ট্রোল হতে হয়েছে সৃজিতকে: টোটা

কোভিড পরিস্থিতির জেরে চলতি বছরে অনেকগুলি কাজ পিছিয়ে গেছে শিলাদিত্য মৌলিকের। ২০২১ সালে পরপর বেশ কয়েকটি ফিচার ফিল্মের পাশাপাশি ডিজিটাল প্ল্যাটফর্মের জন্যে ছবি তৈরির কথা চলছে তাঁর।এর মধ্যে একটি ছবির শ্যুটিং হবে মূলত বিদেশে। এখনও পর্যন্ত ছবির কলাকুশলী ও নাম স্থির হয়নি। এই মুহূর্তে তিনি অপেক্ষা করছেন এই অন্ধকারময় বছর কাটিয়ে নতুন বছরকে স্বাগত জানানোর। ঘরোয়া পরিবেশে নিকট বন্ধু-বান্ধবদের সঙ্গে রুফ-টপ পার্টিতে বর্ষবরণ উদযাপন করবেন শিলাদিত্য।

Advertisement