scorecardresearch
 

Haranath Chakraborty: টীকার দ্বিতীয় ডোজ নেওয়ার পরও কোভিডে আক্রান্ত হরনাথ! ভর্তি হাসপাতালে

এবার কোভিডে আক্রান্ত চলচ্চিত্র পরিচালক হরনাথ চক্রবর্তী (Haranath Chakraborty)। করোনা টীকার দুটি ডোজই তাঁর নেওয়া ছিল। তা সত্ত্বেও পেলেন না রেহাই। করোনার (Corona Virus) থাবা যেন দাপিয়ে বেড়াচ্ছে।

Advertisement
কোভিডে আক্রান্ত হরনাথ চক্রবর্তী (ছবি সৌজন্য: ফেসবুক) কোভিডে আক্রান্ত হরনাথ চক্রবর্তী (ছবি সৌজন্য: ফেসবুক)
হাইলাইটস
  • যাবতীয় বিধি নিষেধ মানা সত্ত্বেও একের পর এক টলিপাড়ায় অভিনেতারা আক্রান্ত হচ্ছেন কোভিডে।
  • কোভিডে আক্রান্ত চলচ্চিত্র পরিচালক হরনাথ চক্রবর্তী।
  • করোনা টীকার দুটি ডোজই তাঁর নেওয়া ছিল।

করোনার (Corona Virus) থাবা যেন দাপিয়ে বেড়াচ্ছে। যাবতীয় বিধি নিষেধ মানা সত্ত্বেও একের পর এক টলিপাড়ায় অভিনেতারা আক্রান্ত হচ্ছেন কোভিডে। এবার আক্রান্ত চলচ্চিত্র পরিচালক হরনাথ চক্রবর্তী (Haranath Chakraborty)। করোনা টীকার দুটি ডোজই তাঁর নেওয়া ছিল। তা সত্ত্বেও পেলেন না রেহাই। 

এপ্রিল মাসের শেষএর দিকে অন্য দুই পরিচালক বন্ধু প্রভাত রায় ও সুজিত গুহর সঙ্গে ভ্যাকসিনের ডোজ নিয়েছিলেন হরনাথ। রবিবার করোনা পজিটিভ রিপোর্ট হাতে আসে তাঁর। কিন্তু মঙ্গলবার সকাল থাকা শারীরিক অসুস্থতা বেড়ে যাওয়ায় শহরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। জ্বর, অসহ্য মাথা ব্যথা ও গন্ধহীন হয়ে পড়েছিলেন তিনি। এরপরই উপসর্গ থেকে টেস্ট করানোয় হাতে আসে রিপোর্ট। 

শোনা গিয়েছিল খুব শীঘ্রই নতুন ছবি বানাবেন হরনাথ চক্রবর্তী। কমেডি ধর্মী এই ছবিটি সুরিন্দর ফিল্মসের ব্যানারে আসার কথা। এই ছবিতে নায়কের রিত্রে দেখা যাবে রঞ্জিত মল্লিককে। 

আরও পড়ুন:  করোনা রোগীদের মুখে খাবার তুলে দিচ্ছেন দেব 

 
  দীর্ঘদিন কাজ বন্ধ থাকলেও আনলক পর্বে পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হওয়ায় ধীরে ধীরে কাজ শুরু হয়েছিল ইন্ডাস্ট্রিতে। কিন্তু বহু ছোট ও বড় পর্দার একাধিক তারকাদের আক্রান্ত হওয়ার খবর মিলছে। গত সোমবার থেকে ফেডারেশনের উদ্যোগে টলিপাড়ার কলাকুশলীদের করোনা পরীক্ষা করা শুরু হয়েছে। অভিনেতারা বিনামূল্যেও এখানে করোনা পরীক্ষা করাতে পারেন বলে জানানো হয়েছে ফেডারেশনের তরফে। সেই সঙ্গে ফের বাড়ানো হয়েছে কোভিড সংক্রান্ত কড়া নিয়মবিধি।

আরও পড়ুন: Copper Bottle: জাদুকরী ওষুধ! তামার পাত্রে জল খেলেই মিলবে রোগ-ব্যাধি থেকে মুক্তি 

প্রসঙ্গত, জিৎ ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়, সন্ধ্যা রায়, অনুসূয়া মজুমদার,ভরত কল, জয়শ্রী মুখার্জি, অনুশ্রী দাস, শ্রুতি দাস, ঋতব্রত মুখোপাধ্যায়, চৈতি ঘোষাল, চান্দ্রেয়ী ঘোষ, কৌশিক সেন, রেশমি সেন, কৌশিক গাঙ্গুলী, উজান গাঙ্গুলী সহ আরও অনেকে আক্রান্ত হয়েছিলেন করোনার দ্বিতীয় ঢেউতে। তাঁদের মধ্যে অনেকেই এখন সুস্থ হয়ে কাজে ফিরেছেন।  

Advertisement

Advertisement