scorecardresearch
 

Iman Chakraborty Molested: প্রকাশ্য রাস্তায় চূড়ান্ত 'ইভ টিজিং'-এর শিকার ইমন, FIR দায়ের, কী ঘটেছে?

Iman Chakraborty: এবার রাস্তায় প্রকাশ্যে হেনস্থার শিকার হলেন ইমন চক্রবর্তী। অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন তিনি। গোটা ঘটনাটি নিয়ে সোশ্যাল মিডিয়ায় সোচ্চার হয়েছেন গায়িকা। 

Advertisement
সঙ্গীতশিল্পী ইমন চক্রবর্তী (ছবি সৌজন্য: ফেসবুক) সঙ্গীতশিল্পী ইমন চক্রবর্তী (ছবি সৌজন্য: ফেসবুক)

নেটিজেনদের সমালোচনার শীর্ষে থাকেন জাতীয় পুরস্কার প্রাপ্ত সঙ্গীতশিল্পী ইমন চক্রবর্তী (Iman Chakraborty)। রিয়্যালিটি শো থেকে শুরু করে রবীন্দ্র সঙ্গীত গানে পারফর্ম করার ধরন, ভার্চুয়াল মাধ্যমে বারবার ট্রোলড হয়েছেন তিনি। তবে এবার রাস্তায় প্রকাশ্যে হেনস্থার শিকার হলেন ইমন (Iman Chakraborty Molested)। অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন তিনি। গোটা ঘটনাটি নিয়ে সোশ্যাল মিডিয়ায় সোচ্চার হয়েছেন শিল্পী। 

দক্ষিণ কলকাতায় প্রতিদিন রাতেই স্বামী নীলাঞ্জন ঘোষ ও কিছু বন্ধুদের সঙ্গে ব্যাডমিন্টন খেলতে যান ইমন চক্রবর্তী। বৃহস্পতিবারও খেলতে গিয়েছিলেন। এরপর একটি দোকানে ফল কিনতে গিয়েই হয় বিপত্তি। বিভিন্ন ফলের নাম করে ইমনের উদ্দেশে কটূক্তি ও অশালীন মন্তব্য করতে থাকেন এক ব্যক্তি। শুধু তাই না, গায়িকা অভিযোগ করেন,অত্যন্ত কুরুচিকর দৃষ্টি দিয়ে তাঁকে হেনস্থা করেন অভিযুক্ত। এরপর রিজেন্ট পার্ক থানায় ইমনের অভিযোগের ভিত্তিতে পুলিশ গ্রেফতার করে সে ব্যক্তিকে। পুলিশ সূত্রের খবর, সে ব্যক্তির বিরুদ্ধে নিগ্রহ, শ্লীলতাহানি ও শারীরিক হেনস্থার লিখিত অভিযোগ দায়ের করেছেন ইমন।    

আরও পড়ুন: জমজমাট ইমনের বসন্ত উৎসব! নাচ-গান -তারকার সমাবেশে রঙিন আবহ

ফেসবুক লাইভে এসে ইমন চক্রবর্তী বলেন, "আমার মনে হয় সে ব্যক্তি শুধু আমায় না, প্রতিটা মেয়ের উদ্দেশ্যে এরকম অশালীন মন্তব্য করেছে...। আমরা মেয়েরা যখন পাবলিক ট্রান্সপোর্টে যাতায়াত করি, এরকম বহু অভিজ্ঞতা হয়। আমার মনে হচ্ছিল তিনি আমায় কুরুচিকর দৃষ্টি দিয়ে হেনস্থা করছে, যেন সর্বাঙ্গ দেখছে এবং এই কাজ করে যেন একটা তৃপ্তি পাচ্ছে। আমি এরপর বিষয়টা সহ্য করতে পারিনি, কারণ আমার বোনও রোজ বাসে- ট্রেনে করে অফিসে যায়। আমার মতো অনেকেই রয়েছেন যাদের কাজের জন্যে অনেক রাতে ফিরতে হয় এবং এই ধরনের অপমানজনক পরিস্থিতির মুখোমুখি হতে হয়...। পুরো বিষয়টা আমি রেকর্ড করেছি, পোস্টও করব।" 

Advertisement

আরও পড়ুন: প্রথমবার জুটিতে আবির- মিমি, পুজোয় আসছে নন্দিতা- শিবপ্রসাদের ছবি

তিনি আরও বলেন, "আমার সঙ্গে আমার পরিবার- বন্ধুরা ছিল, তারপরও যদি এটা করতে পারে, তাহলে এই ধরনের লোক সকলের সঙ্গে এটা করতে পারে। আমার সেই মুহূর্তে দাঁড়িয়ে মনে হয়েছে প্রতিবাদ করা উচিত, তাই করেছি। রিজেন্ট পার্ক থানায় ফোন করায়, তৎক্ষণাৎ পুলিশ চলে আসে এবং তাকে গ্রেফতার করে। আমি এরপর থানায় গিয়ে এফআইআর দায়ের করি। মেয়েদের উদ্দেশ্যে আমি বলছি, কোনও দিন এই ধরনের লোক যদি তোমার সামনে আসে এবং হেনস্থা করে, তাহলে চুপ থাকবে না। কারণ তুমি চুপ থাকলে, এরা আরও বেশি করে করবে।" 

 

আরও পড়ুন: TRP: বিরাট চমক দিল 'নিম ফুলের মধু', টিআরপি-তে এবার সেরার সেরা কে?

প্রসঙ্গত, এর আগেও বহু তারকারা শহরে হেনস্থার অভিযোগ তোলেন। অভিনেত্রী- সাংসদ মিমি চক্রবর্তীও মধ্যরাতে হেনস্থার শিকার হয়েছিলেন। এছাড়া অভিনেত্রী মানালি দে অ্যাপ ক্যাবে হেনস্থার শিকার হয়েছিলেন আগে।  

 

Advertisement