scorecardresearch
 

Indubala Bhater Hotel teaser: গ্ল্যামারস শুভশ্রী এখন ৭৫ বছরের বৃদ্ধা, সামনে এল 'ইন্দুবালা ভাতের হোটেল'-র টিজার

অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় টলিউডে অন্যতম অভিনেত্রীদের মধ্যে একজন। কর্মাশিয়াল সিনেমা থেকে নিজেকে সম্পূর্ণরূপে সরিয়ে এনে তিনি এখন অন্য ধারার বাংলা সিনেমাতেও নিজেকে প্রমাণ করে দেখিয়ে দিয়েছেন। রাজ চক্রবর্তী-ঘরণী টলিউডে এখন চর্চার কেন্দ্রে রয়েছে, আর তার অন্যতম কারণ হল এবার ওটিটি প্ল্যাটফর্মে আত্মপ্রকাশ করতে চলেছেন শুভশ্রী। পরিচালক দেবলায় ভট্টাচার্যের হাত ধরে ইন্দুবালা ভাতের হোটেল সিরিজে একেবারে অন্য রূপে দেখা যাবে অভিনেত্রীকে।

Advertisement
ইন্দুবালা ভাতের হোটেল-এ শুভশ্রী ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম ইন্দুবালা ভাতের হোটেল-এ শুভশ্রী ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • এবার ওটিটি প্ল্যাটফর্মে আত্মপ্রকাশ করতে চলেছেন শুভশ্রী। পরিচালক দেবলায় ভট্টাচার্যের হাত ধরে 'ইন্দুবালা ভাতের হোটেল' সিরিজে একেবারে অন্য রূপে দেখা যাবে অভিনেত্রীকে।
  • দেশভাগের পটভূমিকায় লেখা কল্লোড় লাহিড়ীর বিখ্যাত উপন্যাস 'ইন্দুবালা ভাতের হোটেল'। এই উপন্যাসটিকেই সিরিজ হিসাবে নিয়ে আসা হয়েছে।
  • 'ইন্দুবালা ভাতের হোটেলে'-এ এক অশীতিপর বৃদ্ধার চরিত্রে দেখা যাবে শুভশ্রীকে।

অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় টলিউডে অন্যতম অভিনেত্রীদের মধ্যে একজন। কর্মাশিয়াল সিনেমা থেকে নিজেকে সম্পূর্ণরূপে সরিয়ে এনে তিনি এখন অন্য ধারার বাংলা সিনেমাতেও নিজেকে প্রমাণ করে দেখিয়ে দিয়েছেন। রাজ চক্রবর্তী-ঘরণী টলিউডে এখন চর্চার কেন্দ্রে রয়েছে, আর তার অন্যতম কারণ হল এবার ওটিটি প্ল্যাটফর্মে আত্মপ্রকাশ করতে চলেছেন শুভশ্রী। পরিচালক দেবলায় ভট্টাচার্যের হাত ধরে ইন্দুবালা ভাতের হোটেল সিরিজে একেবারে অন্য রূপে দেখা যাবে অভিনেত্রীকে। বহু আগেই এই সিরিজে শুভশ্রীর ফার্স্ট লুক প্রকাশ হয়েছে। এবার সামনে এল এর টিজার।

সামনে এল ইন্দুবালা ভাতের হোটেল-এর টিজার
দেশভাগের পটভূমিকায় লেখা কল্লোড় লাহিড়ীর বিখ্যাত উপন্যাস 'ইন্দুবালা ভাতের হোটেল'। এই উপন্যাসটিকেই সিরিজ হিসাবে নিয়ে আসা হয়েছে। টিজারের প্রথমেই দেখা গিয়েছে, বৃদ্ধা শুভশ্রীকে। তিনি বলছেন 'এটা ইন্দুবালা ভাতের হোটেল, এই চ্যাটচ্যাটে টেবিল আর স্যাঁতস্যাতে ঘরে লোকেরা ইন্দুবালার হাতের খাবার খেতে আসে। হোটেলে আসে না বাবা।' এরপর টিজারে কিশোরী ইন্দুবালা থেকে যৌবন উত্তীর্ণ ইন্দুকে দেখা যায়। টিজারেই ফুটে ওঠে 'এই ইতিহাস দেশ ছাড়ার ইতিহাস, এই ইতিহাস স্বজন হারানোর ইতিহাস, এই ইতিহাস স্বাদের ইতিহাস' লেখা।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Hoichoi (@hoichoi.tv)

বৃদ্ধার চরিত্রে শুভশ্রী
হইচইয়ের পক্ষ থেকে এই টিজার প্রকাশ করা হয়েছে। 'ইন্দুবালা ভাতের হোটেলে'-এ এক অশীতিপর বৃদ্ধার চরিত্রে দেখা যাবে শুভশ্রীকে। এই সিরিজে অভিনেত্রী দুই সন্তানের বিধবা মা। পূর্ববঙ্গ থেকে এসে পশ্চিমবঙ্গের বাসিন্দা হবেন। আর সংসার ও সন্তানপালনের জন্য খুলবেন ভাতের হোটেল। এই মহিলার জীবনসংগ্রামই ফুটে উঠবে ওয়েব সিরিজে। গ্ল্যামারস অভিনেত্রী থেকে শুভশ্রীর বৃদ্ধা লুকস যথেষ্ট প্রশংসনীয়। এই সিরিজের মাধ্যমেই ওটিটি প্ল্যাটফর্মে আত্মপ্রকাশ করবেন শুভশ্রী।  

Advertisement

আরও পড়ুন: Raj-Subhasree-Yuvaan: খুদে ডিরেক্টর? 'আবার প্রলয়'-এর শ্যুটিং তদারকি, রাজের কোলে ঘুরলেন ইউভানও

মার্চে স্ট্রিমিং ইন্দুবালা ভাতের হোটেল
এই ছবির প্রযোজনার দায়িত্বে রয়েছে এসভিএফ। মার্চ মাসে এই সিরিজের প্রিমিয়ার হবে বলে জানা গিয়েছে। প্রসঙ্গত,শুভশ্রী এখন একটু অন্য ধাঁচের চরিত্রগুলিতে অভিনয় করে নিজেকে প্রমাণ করতে চাইছেন। পরিণীতা থেকে হাবজি-গাবজি অথবা বৌদি ক্যান্টিন সিনেমায় অভিনেত্রীর অভিনয় দারুণভাবে প্রশংসা পেয়েছে। তবে 'ইন্দুবালা ভাতের হোটেল' শুভশ্রীর কেরিয়ারের অন্যতম মাইলস্টোন যে হতে চলেছে তা বলাই বাহুল্য। ২৬ জানুয়ারি রাজ চক্রবর্তীর অফিসে উপস্থিত ছিলেন শুভশ্রী ও পুত্র ইউভানও। রাজও 'আবার প্রলয়' দিয়ে ওটিটিতে পরিচালনার কাজে আত্মপ্রকাশ করতে চলেছেন।    
 

Advertisement