scorecardresearch
 

Jeet Covid Positive: ভ্যাকসিন নিয়েও করোনায় আক্রান্ত সুপারস্টার জিৎ

টলিউড ইন্ডাস্ট্রিতেও একের পর এক শিল্পীদের কোভিডে আক্রান্ত হওয়ার খবর মিলছে। এবার আক্রান্ত টলিউড সুপারস্টার জিৎ (Jeet)। এই মুহূর্তে সম্পূর্ণ আইসোলেশনে রয়েছেন অভিনেতা।

Advertisement
করোনায় আক্রান্ত জিৎ (ছবি: ফেসবুক) করোনায় আক্রান্ত জিৎ (ছবি: ফেসবুক)
হাইলাইটস
  • টলিউড ইন্ডাস্ট্রিতেও একের পর এক শিল্পীদের কোভিডে আক্রান্ত হওয়ার খবর মিলছে।
  • এবার আক্রান্ত টলিউড সুপারস্টার জিৎ।
  • এই মুহূর্তে সম্পূর্ণ আইসোলেশনে রয়েছেন অভিনেতা।

করোনার দ্বিতীয় (Corona 2.0) ঢেউয়ে ভীত সকলে। টলিউড ইন্ডাস্ট্রিতেও একের পর এক শিল্পীদের কোভিডে আক্রান্ত হওয়ার খবর মিলছে। এবার আক্রান্ত টলিউড সুপারস্টার জিৎ (Jeet)। টেস্ট রিপোর্ট হাতে আসা মাত্র নিজেকে সম্পূর্ণ আইসোলেশনে রেখেছেন অভিনেতা। কোভিড ভ্যাকসিন নেওয়া সত্ত্বেও তাঁর রিপোর্ট পজিটিভ এসেছে। নিজেই সোশ্যাল পেজে তাই আক্রান্ত হওয়ার কথা জানালেন জিৎ।  

মঙ্গলবার নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে জিৎ জানিয়েছেন কোভিডে আক্রান্ত হওয়ার কথা। তিনি লিখেছেন, " সকলকে জানাচ্ছি যে আমি কোভিড পজিটিভ। আমি বাড়িতেই নিজেকে আইসোলেশনে রেখেছি এবং চিকিৎসকের পরামর্শ মতো চলছি। গত কয়েকদিনে যারা আমার সংস্পর্শে এসেছেন, তাঁরা দয়া করে নিজেদের টেস্ট করিয়ে নিন। সকলে সাবধানে থাকবেন, খুব শীঘ্রই ফিরছি... "

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Jeet (@jeet30)

 

পয়লা বৈশাখের শুভ দিনে মুক্তি পেয়েছে জিৎ ও মিমি জুটির ছবি 'বাজি'-র প্রথম গান 'আয় না কাছে রে' (Aaye Na Kache Re)।  অংশুমান প্রত্যুষ (Anshuman Pratyush) পরিচালিত এই কমার্শিয়াল ছবিটি তেলেগু ছবি 'নান্নাকু প্রেমাথো' (Nannaku Prematho)-র রিমেক।  'বাজি' দক্ষিণী ছবির আদলে তৈরি হলেও চিত্রনাট্য একেবারে নিজের মতো করে সাজিয়েছেন অর্ণব ভৌমিক। গল্পে সাদৃশ্য থাকলেও কাহিনীর বুননে রয়েছে নয়া মাত্রা। 

আরও পড়ুন: ইনস্টায় ১ মিলিয়ন! জিৎ শেয়ার করলেন ফাইট সিকুয়েন্সের শুটিং 

প্রসঙ্গত, দীর্ঘদিন কাজ বন্ধ থাকলেও আনলক পর্বে পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হওয়ায় ধীরে ধীরে কাজ শুরু হয়েছে ইন্ডাস্ট্রিতে। কিন্তু বহু ছোট ও বড় পর্দার একাধিক তারকাদের আক্রান্ত হওয়ার খবর মিলছে। অপরাজিতা আঢ্য, নীল ভট্টাচার্য, বিভান ঘোষ, দেবজানি চট্টোপাধ্যায়, সুদীপ্তা চক্রবর্তী, শন বন্দোপাধ্যায়, ঋতুপর্ণা সেনগুপ্ত, ভরত কল, জয়শ্রী মুখার্জি, অনুশ্রী দাস, শ্রুতি দাস, ঋতব্রত মুখোপাধ্যায় সহ আরও অনেকে আক্রান্ত হয়েছিলেন কোভিডে। তবে আক্রান্ত হওয়ার কিছুদিন পরে তাঁরা সুস্থ হয়ে ওঠেন। 

Advertisement

Advertisement