scorecardresearch
 

জিৎ- মিমি জুটির 'বাজি'! প্রকাশ্যে ছবির প্রথম গান 'আয় না কাছে রে'

এবার পয়লা বৈশাখের শুভ দিনে মুক্তি পেল 'বাজি' (Baazi) -র প্রথম গান 'আয় না কাছে রে'। এই ছবিতে প্রথমবার জুটি বেঁধেছেন মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) ও জিৎ (Jeet)।

Advertisement
প্রকাশ্যে জিৎ- মিমির নতুন গান (ছবি সৌজন্য: ট্যুইটার) প্রকাশ্যে জিৎ- মিমির নতুন গান (ছবি সৌজন্য: ট্যুইটার)
হাইলাইটস
  • প্রথমবার জুটি বেঁধেছেন মিমি চক্রবর্তী ও জিৎ।
  • অংশুমান প্রত্যুষ পরিচালিত এই ছবির নাম 'বাজি'।
  • প্রকাশ্যে এল ছবির প্রথম গান 'আয় না কাছে রে'। 

প্রথমবার জুটি বেঁধেছেন মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) জিৎ (Jeet)। ছবির নাম 'বাজি'(Baazi)। গত অক্টোবার মাসে ছবির শ্যুটিং শেষ হওয়ার পর নভেম্বর মাসে সামনে এসেছিল ছবির টিজার। এবার পয়লা বৈশাখের শুভ দিনে মুক্তি পেল 'বাজি'-র প্রথম গান 'আয় না কাছে রে' (Aaye Na Kache Re)। 

অংশুমান প্রত্যুষ (Anshuman Pratyush) পরিচালিত এই কমার্শিয়াল ছবিটি তেলেগু ছবি 'নান্নাকু প্রেমাথো' (Nannaku Prematho)-র  রিমেক। 'বাজি' দক্ষিণী ছবির আদলে তৈরি হলেও চিত্রনাট্য একেবারে নিজের মতো করে সাজিয়েছেন অর্ণব ভৌমিক। গল্পে সাদৃশ্য থাকলেও কাহিনীর বুননে রয়েছে নয়া মাত্রা। ছবিতে সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন জিৎ গাঙ্গুলী (Jeet Ganguly)। নতুন এই গানটি গেয়েছেন নাকাশ আজিজ। গানের কথা লিখেছেন প্রতীক কুন্ডু এবং গানটির সম্পূর্ণ কোরিওগ্রাফি করেছেন জয়েশ প্রধান। অনেক দিন পরে এরকম কমার্শিয়াল ছবির গানে বিদেশের রাস্তায় নাচতে দেখা গেল বাংলা ছবির নায়ক-নায়িকাদের।

গত বছর লকডাউনের আগে ছবির শ্যুটিং চলছিল লন্ডনে। কিন্তু করোনা পরিস্থিতির জন্যে তড়িঘড়ি কলাকুশলীদের ফিরতে হয় দেশে। পরিস্থিতি স্বাভাবিক হওয়ায় এবং শ্যুটিং শুরুর গাইডলাইন পাওয়ার পর ফের লন্ডনে গিয়ে পুজোর আগে শেষ হয়েছে 'বাজি' ছবির শ্যুটিং। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mimi (@mimichakraborty)

Advertisement

 

এর আগে জিৎ-র ছবি 'অসুর' বক্স অফিসে যথেষ্ট সাড়া ফেলেছে। অন্যদিকে মিমি-র দুটো ছবি মুক্তি পেয়েছে পুজোর আগে,'SOS কলকাতা' ও 'ড্রাকুলা স্যার'। 'SOS কলকাতা' '-তে  আয়ুষ্মান প্রত্যুষ-র পরিচালনায় কাজ করেছেন মিমি। 

আরও পড়ুন: বিয়ের পর প্রথম নববর্ষ! বিশেষ ভাবে কাটাবেন ইমন- নীলাঞ্জন 

২০২০ সালের ফেব্রুয়ারি মাসে হয়েছিল ছবির শুভ মহরৎ। আগে কথা ছিল গত বছরের ঈদেই মুক্তি পাবে 'বাজি'। কিন্তু কোভিড অতিমারীর জন্যে পরিস্থিতি বদলে যায়। এখনও পর্যন্ত জানা যায়নি ছবি মুক্তির তারিখ। তবে সবকিছু ঠিক থাকলে খুব শীঘ্রই দর্শকেরা দেখতে পাবেন জিৎ- মিমি জুটির 'বাজি'।

Advertisement