scorecardresearch
 

এবার সাংবাদিকের চরিত্রে কোয়েল! প্রকাশ্যে 'ফ্লাইওভার'-র পোস্টার

সামনে এল অভিমন্যু মুখোপাধ্যায়ের (Abhimanyu Mukherjee) পরবর্তী ছবি 'ফ্লাইওভার' (Flyover)-র পোস্টার ও লুক। থ্রিলারধর্মী এই ছবিতে অভিনয় করছেন কোয়েল মল্লিক (Koel Mallick), গৌরব চক্রবর্তী (Gaurav Chakrabarty), রবি শাহ (Rabi Shaw) সহ আরও অনেকে। 

Advertisement
'ফ্লাইওভার'-ছবিতে বিদিশা চরিত্রে কোয়েল 'ফ্লাইওভার'-ছবিতে বিদিশা চরিত্রে কোয়েল
হাইলাইটস
  • আসছে অভিমন্যু মুখোপাধ্যায়ের পরবর্তী ছবি 'ফ্লাইওভার' ।
  • ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন কোয়েল মল্লিক।
  • আগামী ২ এপ্রিল মুক্তি পাবে এই ছবি।

লকডাউন পরবর্তী সময়ে পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হতেই একে একে মুক্তির দিন ঘোষণা হচ্ছে একাধিক বাংলা ছবির। এবার সামনে এল অভিমন্যু মুখোপাধ্যায়ের (Abhimanyu Mukherjee) পরবর্তী ছবি 'ফ্লাইওভার' (Flyover)-র পোস্টার ও লুক।সুরিন্দর ফিল্মসের ব্যানারে থ্রিলারধর্মী এই ছবিতে অভিনয় করছেন কোয়েল মল্লিক (Koel Mallick), গৌরব চক্রবর্তী (Gaurav Chakrabarty), রবি শাহ (Rabi Shaw),কৌশিক রায় (Kaushik Roy), শান্তিলাল মুখোপাধ্যায় (Shantilal Mukherjee) সহ আরও অনেকে। 

বিদিশা, একজন সাংবাদিক। ট্রাফিক আইন লঙ্ঘন নিয়ে সে কিছু প্রতিবেদন লিখছে। বিদিশা সামনে তুলে ধরতে চায় অনেক সত্য তথ্য। হঠাৎ এক রাতে খুনের অভিযোগে তাঁকে গ্রেফতার করা হয়। সেখান থেকে শুরু হয় তদন্ত। এভাবেই নানা রহস্যের মোচর দিয়ে এগোতে থাকে 'ফ্লাই ওভার' ছবির গল্প...

'ফাইওভার'-এ বিদিশার চরিত্রে অভিনয় করছেন কোয়েল মল্লিক, এছাড়া একজন পুলিশ অফিসারের চরিত্রে দেখা যাবে গৌরব চক্রবর্তীকে। পরিচালনার পাশাপাশি ছবির চিত্রনাট্য লিখেছেন অভিমন্যু মুখোপাধ্যায়। এই ছবির গানের কথা লিখেছেন ও সঙ্গীত পরিচালনা করেছেন অনুপম রায়। সিনেমাটোগ্রাফি করেছেন সৌভিক বসু। সম্পাদনার দায়িত্ব সামলেছেন রবিরঞ্জন মিত্র।

কোয়েল

গত বছর মুক্তি পেয়েছিল কোয়েল মল্লিক অভিনীত, সৌকর্য ঘোষাল পরিচালিত ছবি ' রক্ত রহস্য'। এছাড়াও তাঁর হাতে রয়েছে বেশ কয়েকটি কাজ। যার মধ্যে রয়েছে পরমব্রত চট্টোপাধ্যায় পরিচালিত ছবি 'বনি'। শোনা যাচ্ছে অরিন্দম শীলের ছবি 'মিতিন মাসি ২'-ও আসছে এই বছরই। 

গৌরব

বহু জনপ্রিয় বাংলা ছবিতে এর আগে চিত্রনাট্য লিখেছেন অভিমন্যু। এছাড়া 'হুল্লর','টেকো','গুগলি','পিয়া রে','নুর জাহান'-র মতো ছবিগুলি পরিচালনা করেছেন তিনি। গত বছরই অগস্ট মাসে অভিনেত্রী মানালী দে-র সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন পরিচালক।

Advertisement
 রবি

অন্যদিকে প্রযোজনা সংস্থা সুরিন্দর ফিল্মসের ব্যানারে এই বছরই ফেব্রুয়ারি মাসে মুক্তি পেয়েছে বনি সেনগুপ্ত ও কৌশানি মুখোপাধ্যায় অভিনীত ছবি 'তুমি আসবে বলে' এবং সোহম চক্রবর্তী ও ঋত্বিকা সেন অভিনীত 'মিস কল'। চলছে কৌশিক গাঙ্গুলী পরিচালিত প্রথম হিন্দি ছবি 'মনোহর পান্ডে'-র শ্যুট। আগামী ২ এপিল প্রেক্ষাগৃহে মুক্তি পাবে 'ফ্লাইওভার'। পশ্চিম বাংলায় সে সময় চলবে নির্বাচন। কিন্তু তাও দর্শকেরা বিনোদনের জন্যে হলমুখী হবেন বলেই বিশ্বাসী ছবির পুরো টিম। 

Advertisement