scorecardresearch
 

Madhabi Mukhopadhyay Health: অসুস্থ মাধবী মুখোপাধ্যায়, ভর্তি হাসপাতালে, কেমন আছেন?

Madhabi Mukhopadhyay Health Update: অসুস্থ মাধবী মুখোপাধ্যায়। শুক্রবার আলিপুরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। হঠাৎই রক্তে শর্করার পরিমাণ বেড়ে যায় বর্ষীয়ান অভিনেত্রীর।

Advertisement
বর্ষীয়ান অভিনেত্রী মাধবী মুখোপাধ্যায় বর্ষীয়ান অভিনেত্রী মাধবী মুখোপাধ্যায়

অসুস্থ বর্ষীয়ান অভিনেত্রী মাধবী মুখোপাধ্যায় (Madhabi Mukhopadhyay)। শুক্রবার আলিপুরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। হঠাৎই রক্তে শর্করার পরিমাণ বেড়ে যায় তাঁর। অসুস্থ বোধ করায় তাঁকে দ্রুত হাসপাতালে ভর্তি করার সিদ্ধান্ত নেন পরিবারের সদস্যরা। বর্তমানে ৮০ বছর বয়স অভিনেত্রীর। 

বেশ কিছুদিন ধরেই রক্তাল্পতায় ভুগছিলেন মাধবী মুখোপাধ্যায়। সেই সঙ্গে তাঁর ডায়েবেটিসের সমস্যা রয়েছে। মঙ্গলবার ২৭ তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের জন্য নন্দনে গিয়েছিলেন তিনি। শুক্রবার সকালে তিনি অসুস্থ বোধ করায়, হাসপাতালে ভর্তি করা হয়। তাঁর স্বাস্থ্য পরীক্ষা করছেন চিকিৎসকেরা। জানা যাচ্ছে, রক্তে শর্করার পরিমাণ বেড়েছে পর্দার 'চারুলতার'।     

আরও পড়ুন: 'মা বলেছিল আমার ছেলে হিরো হবে...!' প্রথম নায়িকার সামনে আবেগপ্রবণ দেব 

আজতক বাংলাকে তাঁর কন্যা মিমি ভট্টাচার্য জানান, "বিশেষ চিন্তার কিছু নেই। কিছু শারীরিক সমস্যার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে। কিছু শারীরিক পরীক্ষা-নিরীক্ষা করা প্রয়োজন। শরীরটা একটু খারাপ হয়েছে। তবে এটা কিছুটা রুটিন চেকআপের মতই।" 

আরও পড়ুন: 'চরিত্রের জন্য ৩ মাস পার্লার যাইনি বলে লোকে 'জাজ' করেছে...!" অকপট অভিনেত্রী

তিনি আরও যোগ কেন, "মা ডায়বেটিক। সেই সঙ্গে ভীষণ অ্যানিমিকও হয়ে গিয়েছেন। সেই জন্যই কিছু সমস্যা দেখা দেয়। চিকিৎসকদের পরামর্শ মেনেই হাসপাতালে ভর্তি করেছি।

হাসপাতাল সূত্রের খবর, মাধবী মুখোপাধ্যায় মেডিসিন বিভাগের চিকিৎসকের তত্ত্বাবধানে আছেন। ডাঃ বিশ্বজিৎ ঘোষদস্তিদারের নেত্রিত্বাধীন মেডিক্যাল টিম তাঁর শারীরিক অবস্থার দিকে নজর রাখছেন। সেই রিপোর্ট দেখেই চিকিৎসা পদ্ধতির সিদ্ধান্ত নেওয়া হবে।   

 

Advertisement