scorecardresearch
 

'ছেলে' ম্যাক্সের সঙ্গে বিশেষ মুহূর্ত মিমির, শেয়ার করলেন সেই ভিডিও

সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) অনেকেরই হার্টথ্রব।কিছুদিন দীর্ঘদিন ছুটি এসেছেন নিজের জলপাইগুড়ির বাড়ি থেকে। কলকাতায় এসেই কাজে ফিরেছেন অভিনেত্রী। এবার ছেলে ম্যাক্সের সঙ্গে ধরা পরল মিমির আদরমাখা মুহূর্ত। 

Advertisement
মিমি চক্রবর্তী (ছবি সৌজন্য: ফেসবুক) মিমি চক্রবর্তী (ছবি সৌজন্য: ফেসবুক)
হাইলাইটস
  • ছেলে ম্যাক্সের সঙ্গে ধরা পরল মিমির আদরমাখা মুহূর্ত। 
  • অভিনেত্রীর রয়েছে আরেক ছেলে 'চিকু'।
  • তবে সোশ্যাল মিডিয়ায় একটু ঢুঁ মারলেই দেখা মিলবে তাদের।

সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) অনেকেরই হার্টথ্রব। কিছুদিন দীর্ঘদিন ছুটি এসেছেন নিজের জলপাইগুড়ির বাড়ি থেকে। কলকাতায় এসেই কাজে ফিরেছেন অভিনেত্রী। এবার ছেলে ম্যাক্সের সঙ্গে ধরা পরল মিমির আদরমাখা মুহূর্ত। 

দুই ছেলে ম্যাক্স ও চিকুকে নিয়ে দিব্যি সংসার করছেন মিমি চক্রবর্তী। অবাক হলেন? সত্যিটা অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া একটু ফলো করলেই জানা যাবে। একজন 'পেট পেরেন্ট' মিমি। তাঁর আদরের দুই পোষ্যের সঙ্গে মাঝেমাঝেই ছবি ও ভিডিও পোস্ট করেন তিনি। তাঁদের সঙ্গে ধরা পড়ে বিভিন্ন খুনসুটির মুহূর্ত। সোমবার মিমি, তাঁর ইনস্টা প্রোফাইলে পোস্ট করেছেন এরকমই দুটি ভিডিও। যেখানে ম্যাক্স অর্থাৎ হাস্কি ব্রীডের তাঁর কুকুরটি দুষ্টুমি করছে মায়ের সঙ্গে, কখনও আবার রেগে যাচ্ছে সে। মজা করে অভিনেত্রী লিখেছেন, "পরের ভিডিওটিও দেখুন আমার বাইপোলার ছেলে ম্যাক্সকে দেখার জন্য।" 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mimi (@mimichakraborty)

 

প্রায়শই মিমি চক্রবর্তী শেয়ার করেন ম্যাক্স ও চিকু, তাঁর আদরের দুই সন্তানের। দিনের শেষে বাড়িতে ফিরেও ওদের কাছে পেয়ে অভিনেত্রীর স্ট্রেস কাটাতে পারেন বলেও জানিয়েছিলেন তিনি। এমনকি মিমির পোষ্য এই হাস্কি ও ল্যাব্রেডরের রয়েছে "চিকু ম্যাক্স অ্যান্ড মম্মি" নামের ইনস্টাগ্রাম প্রোফাইল।

চিকু-ম্যাক্সের সঙ্গে তাদের মাম্মি মিমি


কিছুদিন আগেই নিজের ইনস্টা প্রোফাইলে একটি ভিডিও পোস্ট করে তাক লাগিয়েছিলেন তারকা থেকে অনুরাগীদের। প্রশংসা ও ভালোবাসার ঝড় বয়েছে কমেন্ট বক্সে। গাঢ় লাল ওয়েস্টার্ন ড্রেসের সঙ্গে খোলা চুলে ধরা পড়েছে মিমির অন্যরকম 'হট' ও 'কনফিডেন্ট' লুক। 

Advertisement

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mimi (@mimichakraborty)

প্রসঙ্গত, পুজোর আগে মুক্তি পেয়েছে একগুচ্ছ ছবি। তার মধ্যে রয়েছে দেবালয় ভট্টাচার্য পরিচালিত 'ড্রাকুলা স্যার' (Dracula Sir)। অন্যান্য ছবিগুলির 'ভাড়ে মা ভবানি' পরিস্থিতি হলেও, এই ছবিটির ক্ষেত্রে তুলনামূলক হলমুখি হয়েছেন দর্শকেরা। তবে একে এসভিএফ -এর ব্যানারে ছবি, তার মধ্যে ছবিতে রয়েছেন মিমি চক্রবর্তী, অনির্বাণ ভট্টাচার্য। তাই এবার এসভিএফ- এরই OTT প্ল্যাটফর্ম, 'হইচই'-তে মুক্তি পেতে চলেছে 'ড্রাকুলা স্যার'।মঞ্জরী ও অমলের এই গল্প দর্শকেরা দেখতে পাবেন আগামী ১১ ডিসেম্বর থেকে। ছবিতে এছাড়াও রয়েছেন কাঞ্চন মল্লিক, রুদ্রনীল ঘোষ, বিদীপ্তা চক্রবর্তী, সায়নী ঘোষ আরও অন্যান্যরা।

 

Advertisement