scorecardresearch
 

Tollywood Richest Actors: দেব, জিৎ নাকি প্রসেনজিৎ? এই তিন নায়কের মধ্যে সবচেয়ে ধনী কে?

বিনোদন জগত মানেই গ্ল্যামার ওয়ার্ল্ডের হাতছানি। এখানে টাকা-পয়সা, অর্থ সবই রয়েছে। বলিউড বা হলিউড তারকাদের বিপুল পরিমাণ সম্পত্তি নিয়ে সাধারণ মানুষের কৌতুহল বরাবরই রয়েছে। তেমনি টলিউড তারকাদের সম্পত্তি কত তা নিয়েও সাধারণ মানুষের মধ্যে কৌতুহল কিন্তু তুঙ্গে। তাঁ

Advertisement
এই তিন অভিনেতার মোট সম্পত্তির পরিমাণ এই তিন অভিনেতার মোট সম্পত্তির পরিমাণ
হাইলাইটস
  • বিনোদন জগত মানেই গ্ল্যামার ওয়ার্ল্ডের হাতছানি।
  • বলিউড বা হলিউড তারকাদের বিপুল পরিমাণ সম্পত্তি নিয়ে সাধারণ মানুষের কৌতুহল বরাবরই রয়েছে।
  • তেমনি টলিউড তারকাদের সম্পত্তি কত তা নিয়েও সাধারণ মানুষের মধ্যে কৌতুহল কিন্তু তুঙ্গে।

বিনোদন জগত মানেই গ্ল্যামার ওয়ার্ল্ডের হাতছানি। এখানে টাকা-পয়সা, অর্থ সবই রয়েছে। বলিউড বা হলিউড তারকাদের বিপুল পরিমাণ সম্পত্তি নিয়ে সাধারণ মানুষের কৌতুহল বরাবরই রয়েছে। তেমনি টলিউড তারকাদের সম্পত্তি কত তা নিয়েও সাধারণ মানুষের মধ্যে কৌতুহল কিন্তু তুঙ্গে। তাঁদের সম্পত্তির পরিমাণ কত? কতগুলি গাড়ি-বাড়ি এই সব কিছুই জানতে চান সাধারণ মানুষ। টলিউড ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেতাদের মধ্যে এগিয়ে রয়েছেন দেব, প্রসেনজিৎ, জিৎ। বরাবরই টলিউডের জনপ্রিয় তারকাদের সম্পত্তির পরিমাণ নিয়ে খবর খুব কম শুনতে পাওয়া যায়। কিন্তু তাদের সম্পত্তিও কম নেই। তাই এই চারজনের মধ্যে কোন অভিনেতা এগিয়ে রয়েছেন সেই নিয়ে আসুন জেনে নেওয়া যাক। 

জিৎ
বর্তমানে টলিউডের যে তিনজন সুপারস্টার রয়েছেন, তাদের মধ্যেই অন্যতম হল জিৎ। সাথী সিনেমা দিয়ে বাংলায় নিজের কেরিয়ার শুরু করেছিলেন সুপারস্টার জিৎ। তারপর একের পর এক ব্লকবাস্টার সিনেমায় অভিনয় করেছেন এই অভিনেতা। তবে আজ তিনি শুধু অভিনেতা নন, একজন সফল প্রযোজক। প্রতিবছর তার প্রযোজিত ছবি মুক্তি পাচ্ছে বড় পর্দায়। তার সেই ছবি বক্স অফিসেও ভাল ব্যবসা করেছেন। তাই সম্পত্তির দিক থেকেও অনেক অভিনেতাকে টক্কর দিতে পারেন তিনি। বর্তমানে তাঁর সম্পত্তির পরিমাণ প্রায় ১ মিলিয়ন ডলার থেকে ৫ মিলিয়ন ডলার।

আরও পড়ুন: জিমে বন্ধুত্ব, তারপর? অঙ্কুশ-ঐন্দ্রিলার প্রেমটা যে ভাবে শুরু হল...

দেব
জিৎ-এর মতো দেবের ভক্তের সংখ্যাও কম নয় দুই বাংলায়। ২০২১ এবং ২০২২ এই দুই বছরেই বাংলার সবচেয়ে ব্লকবাস্টার দুটো ছবির মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন দেব। শুধু তাই নয় ওই ছবির প্রযোজকও ছিলেন তিনি। বর্তমানে তাঁর সম্পত্তির পরিমাণ প্রায় ২ মিলিয়ন থেকে ৫ মিলিয়ন ডলার। সম্প্রতি তিনি তাঁর একটি প্রযোজনা সংস্থাও খুলে ফেলেছেন। 

Advertisement

আরও পড়ুন: কালো স্লিট গাউনে 'ভিজে' শুভশ্রী, ট্রোলের মুখে নায়িকা

প্রসেনজিৎ
বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির নাম নেবে আর বুম্বাদার কথা মনে পরবে না এমনটা হয় না। তাঁকে ছাড়া টলিউডের কথা ভাবা যায় না। আজও জনপ্রিয়তার দিক থেকে তিনি টক্কর দিতে পারেন যে কোনও সুপারস্টারকে। দেব, জিৎ-এর মতো তিনিও প্রযোজক। তাঁর সম্পত্তির পরিমাণ প্রায় ৩০ মিলিয়ন ডলার। যা দেব ও জিৎ-এর চেয়েও বেশি

Advertisement