scorecardresearch
 

Sauraseni- Nikhil Relationship: সৌরসেনীর সঙ্গে অন্তরঙ্গ ছবি শেয়ার নুসরতের প্রাক্তন নিখিলের, প্রেমে সিলমোহর?

Tollywood Gossips: দু'জনেই সম্পর্ক নিয়ে মুখে কুলুপ এঁটেছেন। তবে তাঁদের একাধিক ঘনিষ্ঠ সূত্রের দাবি, পার্টি থেকে যে কোনও উৎসব, একসঙ্গেই কাটান নিখিল- সৌরসেনী।

Advertisement
সৌরসেনী মৈত্র - নিখিল জৈন (ছবি: ইনস্টাগ্রাম) সৌরসেনী মৈত্র - নিখিল জৈন (ছবি: ইনস্টাগ্রাম)

তারকাদের সম্পর্ক ভাঙা- গড়ার খবর প্রায়ই শোনা যায়। এরকমই এক জুটির প্রেমের খবর বিনোদন জগতে কান পাতলেই শোনা যাচ্ছে গত প্রায় দেড় বছর ধরে। যদিও দু'জনেই সম্পর্ক নিয়ে মুখে কুলুপ এঁটেছেন। তবে তাঁদের একাধিক ঘনিষ্ঠ সূত্রের দাবি, পার্টি থেকে যে কোনও উৎসব, একসঙ্গেই কাটান তাঁরা। কথা হচ্ছে  সৌরসেনী মৈত্র (Sauraseni Maitra) ও নিখিল জৈনকে (Nikhil Jain) নিয়ে। চর্চিত প্রেমিকার জন্মদিনে বিশেষ পোস্ট করলেন অভিনেত্রী নুসরত জাহানের প্রাক্তন স্বামী।

১৩ এপ্রিল সৌরসেনী মৈত্রের জন্মদিন। আর 'বিশেষ বন্ধু'-র বিশেষ দিনে তাঁকে শুভেচ্ছা জানাবেন না, তা কখনও হয়? সৌরসেনীর সঙ্গে একটি অন্তরঙ্গ ছবি নিজের ইনস্টা স্টোরিতে শেয়ার করেছেন তিনি। একই পোস্ট নিজের ইনস্টা স্টোরিতে রিশেয়ার করেছেন অভিনেত্রী। গত বছরও নায়িকার জন্মদিনে, তাঁর জন্য একটি বিশেষ পোস্ট করেছিলেন নিখিল। 

Nikhil Jain

নিখিল জৈনের পোশাকের ব্র্যান্ডের প্রধান মুখ সৌরসেনী। নিখিলের ব্র্যান্ডের কালেকশনের মডেল সৌরসেনী। অন্যদিকে পুরুষ মডেল নিখিল। এমনকী ব্র্যান্ডের প্রচারের জন্য বর- কনে বেশে সকলের সামনে এসেছিলেন টিনসেল টাউনের চর্চিত লাভ বার্ডস। সেসময় শ্যুটের জন্য বারাণসী গিয়েছিলেন দু'জনে। শোনা যায়, সেখানে একান্তে নিখিল- সৌরসেনীর সম্পর্ক আরও গভীর হয়েছে। তবে এখন অপেক্ষা দু'জনের এই সম্পর্কে সিলমোহর দেওয়ার। 

 

Nikhil Jain

প্রসঙ্গত, ২০১৯ সালের ১৯ জুন বয়ফ্রেন্ড, ব্যবসায়ী নিখিল জৈন সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন নুসরত জাহান। তুরস্কে বসেছিল তাঁদের বিয়ের রাজকীয় অনুষ্ঠান। এরপর কলকাতায় এসেও হয় গ্র্যান্ড রিসেপশন পার্টি। নিখিলের সঙ্গে বিয়ের পর থেকেই হিন্দু ও মুসলিমদের রোষানলে পড়তে হয় তৃণমূলের সাংসদ নুসরতকে। এরপর অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে সম্পর্ক জড়ান নিখিলের প্রাক্তন স্ত্রী। এরপর নানা সমস্যার পর বিবাহ বিচ্ছেদ হয় তাঁদের। 

Advertisement

 

Advertisement