scorecardresearch
 

Nusraat Faria Hospitalised: সংজ্ঞা হারিয়ে হাসপাতালে ভর্তি নুসরত ফারিয়া, এখন কেমন আছেন নায়িকা?

Nusraat Faria Health Update: গুরুতর অসুস্থ অবস্থায়, বৃহস্পতিবার রাতে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয় বাংলাদেশি অভিনেত্রীকে। এই খবরটি জানান অভিনেত্রীর সহকারী।

Advertisement
নুসরত ফারিয়া (ছবি: ফেসবুক) নুসরত ফারিয়া (ছবি: ফেসবুক)

অসুস্থ নুসরত ফারিয়া। গুরুতর অসুস্থ অবস্থায়, বৃহস্পতিবার রাতে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয় বাংলাদেশি অভিনেত্রীকে। এই খবরটি জানান অভিনেত্রীর সহকারী। নুসরত ফিটনেস সম্পর্কে সচেতন থাকেন। নিয়মিত শরীরচর্চা করেন। হঠাৎ কী হল তাঁর? এখন কেমন আছেন? 

বৃহস্পতিবার রাতে হঠাৎ বাড়িতে অচৈতন্য হয়ে পড়েন নুসরত ফারিয়া। এরপর তড়িঘড়ি তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়। কেন সংজ্ঞা হারিয়েছিলেন তিনি, তা এখনও স্পষ্ট করেননি চিকিৎসকেরা। আপাতত চিকিৎসকেরা পর্যবেক্ষণে রেখেছেন তাঁকে। প্রয়োজনীয় পরীক্ষা- নীরিক্ষার পড়ে জানা যাবে বলে আশা করা যায়।

সোশ্যাল মিডিয়ায় একটি ছবি ইতিমধ্যে ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, হাসপাতালের বিছানায় শুয়ে রয়েছেন নায়িকা। তাঁর স্যালাইন চলছে। অভিনেত্রীর সোশ্যাল পেজে তাঁর টিম লেখেন, "বৃহস্পতিবার রাত ১১টা ৩০ মিনিট নাগাদ নিজ বাসায় গুরুতর অসুস্থ হয়ে অচেতন হয়ে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন নুসরাত ফারিয়া। সবার কাছে ফারিয়া দ্রুত আরোগ্যলাভের জন্য দোয়া প্রার্থনাও করেছেন।" 

নুসরত ফারিয়ার মা ফেরদৌসি পারভীন বাংলাদেশের সংবাদমাধ্যমকে জানান, "গত কয়েক দিন কাজের চাপে খাওয়া-দাওয়ার অনিয়ম হচ্ছিল ফারিয়ার। গ্যাসট্রিকের সমস্যা রয়েছে ওর। বাড়িতে অচৈতন্য হয়ে যাওয়ার পর আমরা ওকে হাসপাতালে ভর্তি করাই।" নায়িকার অসুস্থতার খবর ছড়িয়ে পড়তেই দুই বাংলায় তাঁর অনুরাগীরা যথেষ্ট উদ্বিগ্ন। সকলেই প্রার্থনা করছেন তাঁর দ্রুত আরোগ্য কামনায়। সে প্রমাণ মিলেছে নেটমাধ্যমেই। 

প্রসঙ্গত, দুই বাংলায় দারুণ জনপ্রিয় অভিনেত্রী- গায়িকা নুসরত ফারিয়া। তিনি কেরিয়ার শুরু করেছিলেন মডেল হিসাবে। এরপর ২০১৫ সালে 'আশিকি' ছবির মাধ্যমে বড় পর্দায় ডেবিউ হয় তাঁর। এই ছবিতে অঙ্কুশ হাজরার বিপরীতে দেখা গিয়েছিল নুসরতকে। এরপর 'হিরো ৪২০', 'বাদশা- দ্য ডন', 'বস ২'-র মতো একাধিক ছবিতে দেখা যায় তাঁকে। সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ‘'মুজিব: একটি জাতির রূপকার' ছবিতে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার চরিত্রে অভিনয় করেন যথেষ্ট প্রশংসা কুড়িয়েছেন নায়িকা।
 

Advertisement

Advertisement