scorecardresearch
 

Ushasie Chakraborty: নতুন প্রেমে পড়েছেন উষসী? টেলিপাড়ায় 'জুন আন্টিকে' নিয়ে নয়া জল্পনা

Ushasie Chakraborty: নেতিবাচক চরিত্রে 'জুন' যতটা গা জ্বালা ধরাতে পারেন দর্শকদের, রিয়েল লাইফে অভিনেত্রী ঊষসী চক্রবর্তী কিন্তু একেবারে বিপরীত মেরুর মানুষ। সম্প্রতি শোনা যাচ্ছে অভিনেত্রীর জীবনে এসেছে নতুন মানুষ। 

Advertisement
অভিনেত্রী ঊষসী চক্রবর্তী (ছবি: ফেসবুক) অভিনেত্রী ঊষসী চক্রবর্তী (ছবি: ফেসবুক)

বাংলা ছোটপর্দার (Bengali Television) দর্শকদের মধ্যে জুন আন্টির (June Auntie) নাম জানেন না, এরকম খুব বাঙালিই আছেন। টেলিভিশনের (Television) জনপ্রিয় ভিলেনদের মধ্যে এখনও প্রথম সারিতেই আসে তাঁর নাম। তবে নেতিবাচক চরিত্রে 'জুন' যতটা গা জ্বালা ধরাতে পারেন দর্শকদের, রিয়েল লাইফে অভিনেত্রী ঊষসী চক্রবর্তী (Ushasie Chakraborty) কিন্তু একেবারে বিপরীত মেরুর মানুষ। সম্প্রতি গুঞ্জন শোনা যাচ্ছে অভিনেত্রীর জীবনে এসেছে নতুন মানুষ। 

টেলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে প্রেমে পড়েছেন সকলের প্রিয় জুন আন্টি। তবে তিনি ইন্ডাস্ট্রির (Tollywood Industry) কেউ নয়। শহরের একটি কফি শপে তাঁদের প্রথম দেখা হয় বলেই খবর। যদিও সংবাদমাধ্যমকে উষসি বলেন, "আমি এখনও নিশ্চিত করিনি কিছু। আমার অনেক বন্ধু আছে। আমরা দু'জনেই খুব ভাল বন্ধু। ও আমার স্পেশাল বন্ধু।" বয়সে কিছুটা ছোট এই 'বিশেষ বন্ধুও'  তাঁর মতই শরীর চর্চা করতে ভালোবাসেন। 

আরও পড়ুন:  জট কাটল সন্দীপ রায়ের 'হত্যাপুরী'-র! শ্যুটিং শুরু নতুন ফেলুদা-জটায়ু -তোপসেদের

বইমেলা থেকে শুরু করে, শহরের বিভিন্ন জায়গায় তাঁদের একসঙ্গে দেখা যায়। সম্প্রতি যাদবপুর বিশ্ববিদ্যালয় চত্বর থেকে একটি ছবিও পোস্ট করেছিলেন উষসী। তবে এখন পর্যন্ত অভিনেত্রী এই সম্পর্কে সিলমোহর দেননি। আজতক বাংলাকেও তিনি জানান, সেই ব্যক্তি শুধুমাত্র তাঁর ভাল বন্ধু।  

আরও পড়ুন:  'মিঠাই'-তে এবার এন্ট্রি নিলেন ভাবনা! গল্পে নতুন মোড়?

প্রসঙ্গত, প্রায় আড়াই বছর ধরে প্রাইম টাইমে চলেছে তাঁর ধারাবাহিক 'শ্রীময়ী'। বরাবরই জীবনে পজিটিভ থাকতে পছন্দ করেন উষসী চক্রবর্তী। আর সেই পজিটিভিটির বার্তা অনুগামীদের মধ্যেও ছড়িয়ে দেন অভিনেত্রী। ফিটনেস নিয়ে বারবার কথা বলেছেন তিনি। আর সেই প্রমাণ মেলে তাঁর সোশ্যাল পেজে উঁকি মাড়লেই। 

 

Advertisement
Advertisement