scorecardresearch
 

Oindrila sen wish Ankush Hazra on his birthday: অঙ্কুশকে 'LOVE' পোস্ট ঐন্দ্রিলার, ইনস্টায় প্রেমের মরশুম

১৪ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইন্স ডেও। আর এইদিনই অঙ্কুশ-ঐন্দ্রিলার সম্পর্কের ১৩ বছর পূর্ণ হচ্ছে। তারওপর অঙ্কুশের জন্মদিন। সবকিছু মিলেয়ে এই দিনটা বেশ স্পেশাল ঐন্দ্রিলার কাছে। মঙ্গলবার সকাল সকাল অঙ্কুশকে শুভেচ্ছা জানিয়ে ঐন্দ্রিলা তাঁর সোশ্যাল পেজে একটি ছবি পোস্ট করেন।

Advertisement
অঙ্কুশ হাজরা ও ঐন্দ্রিলা সেন ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম অঙ্কুশ হাজরা ও ঐন্দ্রিলা সেন ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • বিগত বেশ কিছুদিন ধরে সোশ্যাল মিডিয়া জুড়ে চর্চায় রয়েছেন টলিউড অভিনেতা অঙ্কুশ হাজরা ও তাঁর প্রেমিকা ঐন্দ্রিলা
  • তাঁদের ১৩ বছরের সম্পর্ক আদৌও বিয়েতে পরিণত হবে কিনা তা নিয়ে ইতিমধ্যেই টিনসেল টাউনের একাধিক তারকাদের কৌতুহল তুঙ্গে
  • এইসবের মধ্যেই অঙ্কুশ হাজরার আজ জন্মদিনও। আর সেই উপলক্ষ্যে ঐন্দ্রিলা পোস্ট করলেন তাঁর ও অঙ্কুশের আদুরে ছবি

বিগত বেশ কিছুদিন ধরে সোশ্যাল মিডিয়া জুড়ে চর্চায় রয়েছেন টলিউড অভিনেতা অঙ্কুশ হাজরা ও তাঁর প্রেমিকা ঐন্দ্রিলা। তাঁদের ১৩ বছরের সম্পর্ক আদৌও বিয়েতে পরিণত হবে কিনা তা নিয়ে ইতিমধ্যেই টিনসেল টাউনের একাধিক তারকাদের কৌতুহল তুঙ্গে। তবে ১৪ ফেব্রুয়ারি কিছু একটা যে হবে সেটার আভাস আগেই দিয়েছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। তবে সেটা কী তা এখনও অজানা সকলের কাছে। এইসবের মধ্যেই অঙ্কুশ হাজরার আজ জন্মদিনও। আর সেই উপলক্ষ্যে ঐন্দ্রিলা পোস্ট করলেন তাঁর ও অঙ্কুশের আদুরে ছবি। শুভেচ্ছা জানালেন তাঁর প্রিয় মানুষকে। 

অঙ্কুশকে জন্মদিনে শুভেচ্ছা ঐন্দ্রিলার
১৪ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইন্স ডেও। আর এইদিনই অঙ্কুশ-ঐন্দ্রিলার সম্পর্কের ১৩ বছর পূর্ণ হচ্ছে। তারওপর অঙ্কুশের জন্মদিন। সবকিছু মিলেয়ে এই দিনটা বেশ স্পেশাল ঐন্দ্রিলার কাছে। মঙ্গলবার সকাল সকাল অঙ্কুশকে শুভেচ্ছা জানিয়ে ঐন্দ্রিলা তাঁর সোশ্যাল পেজে একটি ছবি পোস্ট করেন। এই ছবি সোশ্য়াল মিডিয়ায় উষ্ণতা ছড়িয়েছে। 

আরও পড়ুন: শ্রাবন্তীকে বিয়ে করতে চান অঙ্কুশ?

উষ্ণ ছবি পোস্ট ঐন্দ্রিলার
ছবিতে দেখা গিয়েছে, ঐন্দ্রিলা সাদা রঙের শার্ট পরে রয়েছেন। কাঁধ থেকে সেই শার্ট একটু নামানো, সেখান থেকে উঁকি মারছে কালে রঙের অন্তর্বাস। অভিনেত্রীর খুব কাছে বসে রয়েছেন অঙ্কুশ। দুজনের মুখে স্মিত হাসি। এই ছবি পোস্ট করে ক্যাপনশনে ঐন্দ্রিলা লিখেছেন, হ্যাপি বার্থডে মাই ওয়ান অ্যান্ড ওনলি ভি। সঙ্গে দিয়েছেন কেকের ইমোজি। ঐন্দ্রিলা জানিয়েছেন অঙ্কুশকে তাঁর মনের কথাও। আর এইসব দেখেই মনে হচ্ছে বেশ কিছুদিন ধরে বিয়ে না করা নিয়ে যে এই জুটির সঙ্গে টলিউড তারকাদের ঝামেলা চলছে তা নিছকই মজা।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Oindrila Sen (@love_oindrila)

Advertisement

আরও পড়ুন: কেন বিয়ে করছিস না? অঙ্কুশ-ঐন্দ্রিলাকে বকা দিলেন বুম্বাদা

রহস্য়ময় ভিডিওর খোলসা হতে পারে আজ
প্রসঙ্গত, গত শনিবার ইনস্টাগ্রামে অঙ্কুশ ও ঐন্দ্রিলা নিজেদের আদুরে ছবি পোস্ট করে জানিয়েছিলেন যে তাঁদের বিয়েটা নাও হতে পারে। এরপর থেকেই জল্পনা তুঙ্গে চলতে থাকে। রোজদিনই নিত্য নতুন ভিডিওতে দেখা গিয়েছে যে টলিউডের তারকারা তাঁরা জিজ্ঞাসা করছেন কেন ঐন্দ্রিলা-অঙ্কুশ এত বছর সম্পর্কের পরও বিয়ে করছেন না। তবে এই নিয়ে খোলসা করে কিছুই জানাননি অঙ্কুশ বা ঐন্দ্রিলা কেউই। যদিও মনে করা হচ্ছে আজই এই রহস্যের সমাধান হতে চলেছে। 
 

Advertisement