scorecardresearch
 

সপ্তাশ্বর 'জতুগৃহ'-তে অনামিকার জায়গায় পায়েল! আসল কারণ জানালেন পরিচালক

‘হরর’ জ়নরা ছবি 'জতুগৃহ'-তে (Jotugriha) প্রথমে বনি সেনগুপ্তের সঙ্গে জুটি বাঁধার কথা ছিল টেলি অভিনেত্রী অনামিকা চক্রবর্তীর (Anamika Chakraborty)। কিন্তু হঠাৎ বদল হয় শিল্পী তালিকায়। এখন ছবিতে সেই জায়গায় অভিনয় করবেন অভিনেত্রী পায়েল সরকার (Paayel Sarkar) ও নবাগতা পিয়ালি চট্টোপাধ্যায় (Piyali Chatterjee)।

Advertisement
'জতুগৃহ' ছবিতে অনামিকার জায়গায় এবার পায়েল 'জতুগৃহ' ছবিতে অনামিকার জায়গায় এবার পায়েল
হাইলাইটস
  • 'জতুগৃহ'-তে এবার অনামিকার জায়গায় পায়েল।
  • সপ্তাশ্ব বসুর পরিচালনায় আসছে এই ‘হরর’ ঘরানার ছবি।
  • সব ঠিক থাকলে দীপাবলিতে মুক্তি পাবে 'জতুগৃহ'।        

সপ্তাশ্ব বসু (Saptaswa Basu) পরিচালিত 'জতুগৃহ' (Jotugriha)- ছবি আসার কথা চাউর হতেই দর্শকদের মধ্যে তৈরি হয়েছিল উত্তেজনা। ‘হরর ও রহস্য ’ জ়নরা-র এই ছবিতে প্রথমে বনি সেনগুপ্তের সঙ্গে জুটি বাঁধার কথা ছিল টেলি অভিনেত্রী অনামিকা চক্রবর্তীর (Anamika Chakraborty)। কিন্তু হঠাৎ বদল হয় শিল্পী তালিকায়। এখন ছবিতে সেই জায়গায় অভিনয় করবেন অভিনেত্রী পায়েল সরকার (Paayel Sarkar) ও নবাগতা পিয়ালি চট্টোপাধ্যায় (Piyali Chatterjee)। এছাড়াও পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chattopadhyay) অভিনয় করবেন একজন ৭০ বছর বয়সী যাজক জোসেফের ভূমিকায়।

 শিল্পী তালিকায় হঠাৎ রদবদলে উঠতে শুরু করে নানা প্রশ্ন। তবে আজতক বাংলাকে সঠিক উত্তর দিলেন পরিচালক নিজেই। আসলে লকডাউনের জন্য পিছিয়ে যায় ছবির পূর্ব নির্ধারিত শ্যুটিং তারিখ। আর যার জেরে অনামিকার সঙ্গে তারিখ নিয়ে কিছু সমস্যা দেখা দেওয়ায়, এই বদলের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। 

Jotugriha movie জতুগৃহ

আরও পড়ুন: তৈরি হবে নয়া গাইডলাইন! অতীত ভুলে একজোট হয়ে সুরাহার পথে টেলিপাড়া? 

সপ্তাশ্ব জানালেন, "আমাদের প্ল্যানিংয়ে অনেকটা বদল হয়েছে। কোভিডের জন্য লোকেশন নিয়ে এবং সমগ্র শ্যুটিং নিয়ে অনেক নতুন নিয়মবিধি এসেছে। সেই জন্য আমাদের গল্পেও অনেকটা বদল হয়েছে। এর আগে ঠিক ছিল জুন মাসের শুরু বা মাঝে শ্যুট করবো। কিন্তু সেই তারিখ কিছুটা পিছিয়ে যায়। অনামিকার ডেট ম্যাচ হয়নি আমাদের সাথে, যেটা খুব দুর্ভাগ্যজনক। গল্প বদলের জন্য এখন পায়েল, পিয়ালি দু'জন অভিনেত্রীই লিড চরিত্রে রয়েছেন। এদিকে বনি ও পরমব্রতও মূল চরিত্রে অভিনয় করছেন।"

Jotugriha movie জতুগৃহ

আরও পড়ুন: "আমি সুস্থ আছি, আপনারাও প্যানিক করবেন না!" ভুয়ো ভ্যাকসিন কাণ্ডে মিমির ভিডিয়ো বার্তা 

Advertisement

 উত্তর ভারতের পেডং, কালিম্পং, কার্শিয়ং- র কিছুটা ভেতর দিকে জনবসতি থেকে একটু দূরে, ঘন জঙ্গল, ছোট হোম স্টে  এবং সেই সঙ্গে কলকাতায় কয়েকটি দৃশ্যের শ্যুটিং হবে। আগামী ৪-৫ দিনের মধ্যেই শ্যুটিং শুরু হবে এই ছবির। সব কিছু ঠিক থাকলে চলতি বছরের দীপাবলিতে মুক্তি পাবে 'জতুগৃহ'।        

 

Advertisement