scorecardresearch
 

Circus Er Ghora: গ্রীষ্মে শহরে আসছে সার্কাস! জুটিতে পরাণ -লিলি, রয়েছে আরও চমক

Paran Bandopadhyay -Lily Chakraborty's Circus Er Ghora: বহু মানুষ অপেক্ষায় থাকেন সার্কাসের তাঁবু পড়ার। এবার সেই সার্কাসের গল্প বড় পর্দায়। রাজেশ দত্ত ও ইপ্সিতা রায় সরকারের যৌথ পরিচালনায় আসছে নতুন ছবি 'সার্কাসের ঘোড়া'। 

Advertisement
অভিনেতা পরাণ বন্দ্যোপাধ্যায় এবং লিলি চক্রবর্তী অভিনেতা পরাণ বন্দ্যোপাধ্যায় এবং লিলি চক্রবর্তী
হাইলাইটস
  • আসছে নতুন ছবি- 'সার্কাসের ঘোড়া'।
  • পরিচালনায় রাজেশ দত্ত ও ইপ্সিতা রায়।
  • মুখ্য চরিত্রে অভিনয় করছেন পরাণ বন্দ্যোপাধ্যায় এবং লিলি চক্রবর্তী।

বণ্যপ্রাণীর খেলা বন্ধ হয়েছে। তবুও বহু মানুষ অপেক্ষায় থাকেন সার্কাসের (Circus) তাঁবু পড়ার। এবার সেই সার্কাসের গল্প বড় পর্দায়। রাজেশ দত্ত ও ইপ্সিতা রায় সরকারের যৌথ পরিচালনায় আসছে নতুন ছবি 'সার্কাসের ঘোড়া' (Circus Er Ghora)। 

ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন পরাণ বন্দ্যোপাধ্যায় (Paran Bandopadhyay) এবং লিলি চক্রবর্তী (Lily Chakraborty)। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন ইন্দ্রানী হালদার, সাহেব চট্টোপাধ্যায়, দেবলীনা কুমার, গৌরব চট্টোপাধ্যায়, দীপঙ্কর দে, দেবাশীষ ঘোষ, সুমিত সমাদ্দার, দেবপ্রসাদ হালদার, অনন্যা সেনগুপ্ত সহ অন্যান্যরা। দেবাশীষ ঘোষের প্রযোজনায়, শ্রায়ামিত ফিল্মস প্রাইভেট লিমিটেডের ব্যানারে আসছে এই ছবি।

 

Paran Bandopadhyay -Lily Chakraborty's Circus Er Ghora

প্রাক্তন আর্মি অফিসার মানিকবাবু তার স্ত্রীর সঙ্গে কলকাতায় থাকেন। মানিকবাবুর এক পুত্র সন্তান রয়েছে। কর্মব্যস্ত জীবনে কাছের মানুষরা দূরে চলে যায়। সামনাসামনি সাক্ষাতের বদলে সম্পর্কগুলো টিকে থাকে শুধুমাত্র সোশ্যাল মিডিয়ার উপর নির্ভর করে। ছেলে বিদেশে থাকার সুবাদে, মানিকবাবুর সঙ্গে তার ছেলের সম্পর্ক সে রকমই ছিল। 

আরও পড়ুন:  হিন্দি রিয়‍্যালিটি শো-তে মিথ্যে প্রশংসা করে বিরক্ত হয়ে গেছি, বাংলায় ভিন্ন চিত্র: সোনু

 

Paran Bandopadhyay -Lily Chakraborty's Circus Er Ghora

তাই নাতির জায়গাটা পূরণ করতে তাতাই চলে আসে মানিকবাবুর জীবনে। সে কি পারবে মানিকবাবুর জায়গা পূরণ করতে? নাকি রক্তের সম্পর্কটাই মানিকবাবুর জীবনে আসল প্রাধান্য পাবে। এমনই টানটান পারিবারিক টানাপোড়েন নিয়ে বোনা হয়েছে 'সার্কাসের ঘোড়া'-র গল্প।

আরও পড়ুন:  TRP: 'মিঠাই'-র নম্বর বেড়ে, কমল 'গাঁটছড়া-র'! এবার সফল ঋষি- পিহু ম্যাজিক

 

Paran Bandopadhyay -Lily Chakraborty's Circus Er Ghora

এর আগে পরিচালক রাজেশ দত্ত ও ইপ্সিতা রায় সরকারের পরিচালনায় 'আবার বসন্ত বিলাপ', '৬১নং গড়পার লেন' উপহার পেয়েছে দর্শকেরা। ছবিতেমানিকবাবুর চরিত্রে অভিনয় করছেন পরান বন্দ্যোপাধ্যায়। শোনা যাচ্ছে, ২০১৯ সালের শীতে প্রথম সারির একটি সার্কাস সংস্থার সঙ্গে চার দিনের চুক্তি করা হয়েছিল ছবির শ্যুটিংয়ের জন্য। 

Advertisement

আরও পড়ুন:  পর্দায় সুপারহিট লক্ষ্মী -দেবব্রতর জুটি! বাস্তবে কেমন রসায়ন অপরাজিতা -দেবশংকরের?

ছবিতে মাত্র একটি গান রয়েছে। যেটি, সুমিতা ঘোষের কথা ও সুরে গেয়েছেন জোজো। প্রথমে কথা ছিল ২০২০ সালে মুক্তি পাবে এই ছবি। কিন্তু অতিমারীর জন্য ছবি মুক্তি পিছিয়ে যায়। সব ঠিক থাকলে চলতি বছরেই মুক্তি পাবে 'সার্কাসের ঘোড়া'। 
 

Advertisement