scorecardresearch
 

Pariah: সারমেয়দের 'মসিহা' বিক্রম! প্রকাশ্যে তথাগতর নতুন ছবির প্রথক ঝলক

Pariah New Movie: পারফেক্ট সিক্স প্যাক অ্যাবে নতুন রূপে সকলের সামনে এলেন বিক্রম চট্টোপাধ্যায়। প্রকাশ্যে এলো অভিনেতা- পরিচালক তথাগত মুখোপাধ্যায়ের পরবর্তী ছবি 'পারিয়া'-র মোশন পোস্টার।

Advertisement
'পারিয়া' ছবিতে বিক্রম চট্টোপাধ্যায় 'পারিয়া' ছবিতে বিক্রম চট্টোপাধ্যায়

হাতে ধারালো অস্ত্র, গা বেয়ে গড়িয়ে পড়ছে রক্ত। কোলে ছোট্ট সারমেয়। চোখে -মুখে স্পষ্ট ক্রোধ - হিংসা। পারফেক্ট সিক্স প্যাক অ্যাবে নতুন রূপে সকলের সামনে এলেন বিক্রম চট্টোপাধ্যায় (Vikram Chatterjee)। প্রকাশ্যে এলো অভিনেতা- পরিচালক তথাগত মুখোপাধ্যায়ের (Tathagata Mukherjee ) পরবর্তী ছবি 'পারিয়া' (Pariah) -র মোশন পোস্টার। এর আগে সোশ্যাল মিডিয়ায় নতুন লুক শেয়ার করেছিলেন বিক্রম। এবার সামনে এলো ছবির প্রথম ঝলক।

প্রমোদ ফিল্মস ও ড্রিমস অন সেল দ্বারা প্রযোজিত, এই ছবিতে সারমেয়দের 'মসিহা' বিক্রম। পারিয়া শব্দটির আভিধানিক মানে ব্রাত্য। এদেশে রাস্তার নাম ও গোত্রহীন কুকুরদেরও পারিয়া বলা হয়। অবলা সারমেয়দের নিয়ে, গল্প, এজন্যই সম্ভবত ছবির নাম 'পারিয়া' রেখেছেন পরিচালক। একজন বহিষ্কৃত, বঞ্চিত যুবক ও সারমেয়দের প্রতি তার নিঃশর্ত ভালোবাসাকে ঘিরে আবর্তিত ছবিটি। 

আরও পড়ুন:  রাতে এলোপাথাড়ি ইটবৃষ্টি অপরাজিতার গাড়িতে! ঠিক কী ঘটেছিল?

'পারিয়া'-র সম্পূর্ণ কনসেপ্ট তথাগত মুখোপাধ্যায়ের। লেখক-পরিচালক জানালেন, "পরিয়া বিদ্রোহের গল্প। পরিয়া মানে নির্বাসিত। ভারতের পথ-কুকুরদের পারিয়া বলা হয়। এই মোশন পোস্টারে, মুখ্য অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়কে রুক্ষ চেহারায় দেখা যাচ্ছে। ওঁর কোলে রয়েছে একটি কুকুরছানা। যার রক্ষাকর্তা হিসাবে একটি লোহার রড হাতে নিয়ে জোরে চিৎকার করছে। এই মোশন পোস্টারে চরম সহিংসতা ও বর্বরতা দেখানো হয়েছে। বিক্রম সমস্ত পারিয়াদের সুরক্ষার দায়িত্ব নেয়, কারণ কেউ তাদের পক্ষে কথা বলে না, তাদের পক্ষে লড়াই করার জন্য কেউ নেই। বিক্রমকে প্রথমবার এই অবতারে দেখতে পাবেন দর্শকেরা।"

আরও পড়ুন:  এখন কেমন আছেন ঐন্দ্রিলা? লড়াকু অভিনেত্রীর সুস্থতা কামনা নেটিজেনদের

 সোশ্যাল মিডিয়ায় মোশন পোস্টার শেয়ার করে বিক্রম লিখেছেন, "ফুটপাতের কুকুরদের দেশ নেই ,ভোটার নেই, আধার  নেই,নেই কোনো পরিচয় ।শুধু একজন মানুষ আছে, যে সমস্ত পারিয়াদের হয়ে রুখে দাঁড়াবে,চিৎকার করবে,বলবে “যতটা রক্ত ওদের ঝরেছে,ততটাই রক্ত ঝরবে,যতগুলো ঘা ওদের মেরেছ ততটাই মার পড়বে।" 

Advertisement


আরও পড়ুন:  বীমা কেলেঙ্কারির সঙ্গে যুক্ত রজতাভ! রহস্য সমাধানের চেষ্টায় কিঞ্জল- সোনামণি

প্রসঙ্গত, তথাগত ও বিক্রম দু'জনেই পশুপ্রেমী। তাঁদের দু'জনের বাড়িতেই রয়েছে পোষ্য। বিভিন্ন সময় সারমেয়দের জন্য সোচ্চার হতেও দেখা গেছে তথাগতকে। চারপেয়ে ছানাদের প্রতি নিঃশর্ত ভালোবাসার জন্যই এই ছবি বানানোর কথা ভেবেছেন পরিচালক। টলিউড ইন্ড্রাস্ট্রিতে এরকম ছবি খুব কমই দেখা যায়। 'পারিয়া'-র নেপথ্য সঙ্গীত গল্পের সঙ্গে মিল রেখে তৈরি করা হয়েছে। অনিন্দিত রায় এবং অদিপ সিং মানকি এই দায়িত্ব সামলেছেন। 

 

Advertisement