scorecardresearch
 

Pinky Banerjee Relationship: শ্রীময়ীর সঙ্গে কাঞ্চন ঘর বাঁধতেই নতুন সম্পর্কে পিঙ্কি, পুলিশের সঙ্গে প্রেম করছেন?

Tollywood Gossips: সম্পর্কে ফাটল, বিচ্ছেদ, একে অপরকে অভিযোগ- পাল্টা অভিযোগ, কাঞ্চনের বিবাহ বহির্ভূত সম্পর্ক এবং শ্রীময়ী চট্টরাজের সঙ্গে বিয়ে- সংসার ইত্যাদি বেশ আলোচনায়।

Advertisement
কাঞ্চন- শ্রীময়ী ও পিঙ্কি (ছবি: ফেসবুক) কাঞ্চন- শ্রীময়ী ও পিঙ্কি (ছবি: ফেসবুক)

গত বছর থেকে শিরোনামে অভিনেতা- বিধায়ক কাঞ্চন মল্লিক (Kanchan Mullick) ও তাঁর প্রাক্তন স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায় (Pinki Banerjee)। সম্পর্কে ফাটল, বিচ্ছেদ, একে অপরকে অভিযোগ- পাল্টা অভিযোগ, কাঞ্চনের বিবাহ বহির্ভূত সম্পর্ক এবং শ্রীময়ী চট্টরাজের সঙ্গে বিয়ে- সংসার ইত্যাদি বেশ আলোচনায়। একদিকে যখন কাঞ্চন- শ্রীময়ীর 'বেডরুম' চর্চা এখন তুঙ্গে, ঠিক সেসময় শোনা গেল নতুন সম্পর্কে জড়িয়েছেন পিঙ্কি। 

গত কয়েক দিনে পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের পোস্ট করা রিলস, ছবি দেখে অনেকেই ভাবছিলেন হঠাৎ কী হয়েছে অভিনেত্রীর। অনেকে আবার মনে করছেন স্বাধীনভাবে নতুন জীবন শুরু করেছেন তিনি। ছেলে ও নিজেকে ভাল লাগার চেষ্টা করছেন। তবে এরই মধ্যে সুখবর পাওয়া গেল। 

 শুক্রবার মধ্যরাতে আশিস ঘোষ নামে এক ব্যক্তি জানান তিনি পিঙ্কির সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। সোশ্যাল মিডিয়ায় রিলেশনশিপ পোস্টটি করে তিনি পিঙ্কিকে ট্যাগ করেন। তবে পরে পোস্টটি তিনি মুছে দেন নিজের ফেসবুক প্রোফাইল থেকে। এরপর থেকেই তৈরি হয়েছে নানা ধোঁয়াশা। ফেসবুক তগেকে জানা যায়, তিনি পেশায় পুলিশ সুপারইনটেন্ডেন্ট। আশিসের প্রোফাইল থেকে আগেও একাধিকবার পিঙ্কির ইউটিউব চ্যানেলর লিঙ্ক শেয়ার হয়েছে। বিষয়টি স্পষ্টভাবে বোঝার জন্যে bangla.aajtak.in-র তরফে পিঙ্কির সঙ্গে যোগাযোগ করা হয়। তবে তিনি ফোন কেটে দেন। 

 

গত ১০ জানুয়ারি কাঞ্চন- পিঙ্কির বিবাহবিচ্ছেদের পক্ষে রায় দিয়েছে আদালত। বিভিন্ন সাক্ষাৎকারে পিঙ্কি বার বার জানান, এখন তাঁর ছেলে ওশকে ঘিরেই তাঁর জীবন। ছেলেকে নিয়েই তিনি খুব ভাল আছেন। এমনকী তিনি বলেন, এখন প্রেম, বিয়ে ইত্যাদি বিষয়গুলি তাঁর জীবনে তেমন গুরুত্ব রাখে না৷  

প্রসঙ্গত, শ্রীময়ীর সঙ্গে বিয়ের আগে, দু'বার বিয়ের পিঁড়িতে বসেছিলেন কাঞ্চন মল্লিক। দ্বিতীয় স্ত্রী- পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে কাঞ্চনের একটি ছেলেও রয়েছে। তাঁদের ছেলে ওশের বয়স এখন প্রায় দশ। পিঙ্কি, শ্রীময়ীর মতো, কাঞ্চনের প্রথম স্ত্রী অনিন্দিতা দাসও অভিনেত্রী।      

Advertisement

 

Advertisement