scorecardresearch
 

Chandana Sharma: জিতের সঙ্গে অভিনয় করেই উধাও, এখন কী করছেন যীশুর শ্যালিকা চন্দনা

পরিচালক রবি কিনাগীর ‘প্রেমী’ চলচ্চিত্রটি তৎকালীন সময়ে ব্যাপক হিট করেছিল। এই চলচ্চিত্রে অভিনেতা জিৎ (Jeet) এবং যীশুর (Jisshu Sengupta) বিপরীতে দেখা গিয়েছিল নবাগতা এক অভিনেত্রী চন্দনা শর্মাকে (Chandana Sharma)। ছবিটি মুক্তি পেয়েছিল ২০০৪ সালে। ত্রিকোণ প্রেম

Advertisement
জিতের নায়িকা চন্দনা শর্মা উধাও টলিউড থেকে জিতের নায়িকা চন্দনা শর্মা উধাও টলিউড থেকে
হাইলাইটস
  • পরিচালক রবি কিনাগীর ‘প্রেমী’ চলচ্চিত্রটি তৎকালীন সময়ে ব্যাপক হিট করেছিল।
  • এই চলচ্চিত্রে অভিনেতা জিৎ (Jeet) এবং যীশুর (Jisshu Sengupta) বিপরীতে দেখা গিয়েছিল নবাগতা এক অভিনেত্রী চন্দনা শর্মাকে (Chandana Sharma)
  • ছবিটি মুক্তি পেয়েছিল ২০০৪ সালে। ত্রিকোণ প্রেমের এই গল্প সেই সময় বক্স অফিসে তুমুল হিট হয়েছিল।

পরিচালক রবি কিনাগীর ‘প্রেমী’ চলচ্চিত্রটি তৎকালীন সময়ে ব্যাপক হিট করেছিল। এই চলচ্চিত্রে অভিনেতা জিৎ (Jeet) এবং যীশুর (Jisshu Sengupta) বিপরীতে দেখা গিয়েছিল নবাগতা এক অভিনেত্রী চন্দনা শর্মাকে (Chandana Sharma)। ছবিটি মুক্তি পেয়েছিল ২০০৪ সালে। ত্রিকোণ প্রেমের এই গল্প সেই সময় বক্স অফিসে তুমুল হিট হয়েছিল।

প্রেমী সিনেমায় অভিনয় করেন চন্দনা শর্মা
ছবির গান থেকে গল্প দর্শক মহলে ব্যাপক সাড়া ফেলেছিল। কিন্তু এই ছবিতে অভিনয় করার পরই অভিনেত্রী চন্দনা শর্মাকে আর অন্য় কোনও বাংলা ছবিতে অভিনয় করতে দেখা যায়নি। পর্দায় জিৎ এবং যিশুর সঙ্গে রীতিমতো টক্কর দিয়ে অভিনয় করেছিলেন তিনি। কিন্তু এখন কোথায় রয়েছেন চন্দনা শর্মা।

 

আরও পড়ুন: সাদা শার্ট, সবুজ বিকিনি, লাস্যময়ী ঋতাভরীর ছবি ঘিরে শোরগোল নেটদুনিয়ায়

হিন্দি ধারাবাহিকে পরিচিত মুখ
রূপ এবং অভিনয় দক্ষতা দুয়েই সেই সময় দর্শকের মনে সাড়া ফেলেছিলেন অভিনেত্রী। এরপর হিন্দি ধারাবাহিকেও কাজ করেছেন তিনি। ‘জাস্ট মোহাব্বত’, ‘দিল হে কি মানতা নেহি’ এবং ‘ধক ধক ইন দুবাই’ হিন্দি ধারাবাহিকে অভিনয় করে টেলি দর্শকেরও মন জয় করেছেন।

 

আরও পড়ুন: আচমকা গায়েব ঋত্বিকা সেন, এখন কী করছেন দেব-বনির নায়িকা?

যীশু সেনগুপ্তের শ্যালিকা চন্দনা
অন্যদিকে অভিনেতা যিশু সেনগুপ্তর সঙ্গে পারিবারিক যোগ রয়েছে চন্দনার। চন্দনা শর্মা হলেন যিশু সেনগুপ্তের শ্যালিকা। যিশু বাস্তবে বিয়ে করেছে নীলাঞ্জনা শর্মাকে। চন্দনা নীলাঞ্জনারই বোন। প্রায়ই চন্দনাকে যীশু-নীলাঞ্জনার পারিবারিক অনুষ্ঠানে দেখা যায়। 

 

Advertisement

আরও পড়ুন: বিয়ের পিঁড়িতে বসার আগেই দুর্নিবারকে কটাক্ষ প্রাক্তন স্ত্রী মীনাক্ষীর, বললেন...

টলিউডের পাশাপাশি বলিউডেও কাজ
টলিউডের পাশাপাশি বলিউডেও কাজ করেছেন চন্দনা শর্মা। ২০১১ সালে ‘মুম্বাই মাস্ট কলন্দর’ নামের একটি হিন্দি ছবিতে অভিনয় করেছেন তিনি। যদিও সেই ছবি তেমন কোনও সাড়া ফেলেনি। এছাড়াও বেশকিছু বিজ্ঞাপনেও তাঁকে দেখা গিয়েছে।

চন্দনা শর্মা ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

ক্রিমিনাল জাস্টিস সিরিজেও কাজ করেন তিনি
২০২০ সালে ‘ক্রিমিনাল জাস্টিস’ ওয়েব সিরিজে শেষবার পর্দায় দেখা মিলেছিল অভিনেত্রীর। সিনেমা, ধারাবাহিক ওয়েব সিরিজে একসময় চুটিয়ে অভিনয় করেছেন তিনি। এখন যদিও খুব বেছে বেছে কাজ করেন চন্দনা। ছেলে এবং স্বামীকে নিয়ে সুখী গৃহকোণ অভিনেত্রীর।

Advertisement