scorecardresearch
 

Dev-Rukmini: বিয়েবাড়িতে এক ফ্রেমে দেব-রুক্মিণী, কবে বিয়ে? প্রশ্ন নেটিজেনদের

টলিপাড়ায় বিয়ের সানাই। অভিনেতা-সাংসদ দেবের (Dev) খুব কাছের মানুষের বিয়ে হয়ে গেল। আর সেই বিয়েতে এক ফ্রেমে ধরা দিলেন দেব-রূক্মিণী (Rukmini Maitra)। তাঁদের একসঙ্গে ছবি দেখার পর নেটিজেনরা জিজ্ঞাসা করছেন যে এবার তাঁদের বিয়ের সানাই কবে বাজবে।

Advertisement
বিয়েতে স্বপরিবারে দেব ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম বিয়েতে স্বপরিবারে দেব ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • টলিপাড়ায় বিয়ের সানাই। অভিনেতা-সাংসদ দেবের (Dev) খুব কাছের মানুষের বিয়ে হয়ে গেল।
  • আর সেই বিয়েতে এক ফ্রেমে ধরা দিলেন দেব-রূক্মিণী (Rukmini Maitra)
  • তাঁদের একসঙ্গে ছবি দেখার পর নেটিজেনরা জিজ্ঞাসা করছেন যে এবার তাঁদের বিয়ের সানাই কবে বাজবে

টলিপাড়ায় বিয়ের সানাই। অভিনেতা-সাংসদ দেবের (Dev) খুব কাছের মানুষের বিয়ে হয়ে গেল। আর সেই বিয়েতে এক ফ্রেমে ধরা দিলেন দেব-রূক্মিণী (Rukmini Maitra)। তাঁদের একসঙ্গে ছবি দেখার পর নেটিজেনরা জিজ্ঞাসা করছেন যে এবার তাঁদের বিয়ের সানাই কবে বাজবে। সোমবার রাতে তাজ বেঙ্গলে সাত পাকে বাঁধা পড়েন প্রযোজক অতনু রায়চৌধুরীর কন্যা অস্মিতা। সেই বিয়েতেই চাঁদের হাট দেখা গেল। টলিউডের একাধিক তারকা এই বিয়েতে উপস্থিত থাকলেও মধ্যমণি ছিলেন দেব-রুক্মিণী।

অতনু রায়চৌধুরীর মেয়ের বিয়েতে দেব-রূক্মিণী
এই মুহূর্তে নটী বিনোদিনীর শ্যুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন রুক্মিণী। উত্তর কলকাতার লাহা বাড়িতে টানা ১৬ ঘণ্টা শ্যুটিং করছেন অভিনেত্রী। সোমবার সেই শ্যুটিংয়ে হাজির ছিলেন এই সিনেমার প্রযোজক দেব। সিনেমার শ্যুটিং সেরেই বিয়েতে উপস্থিত হন দেব-রুক্মিণী। বিয়েতে এসেছিলেম নটী বিনোদিনী-এর পরিচালক রাম কমল মুখোপাধ্য়ায়। দেবের একাধিক ছবির সহ-প্রযোজক বেঙ্গল টকিসের অতনু রায়চৌধুরী। ‘টনিক’,‘কাছের মানুষ’ থেকে ‘প্রজাপতি’-র মতো ছবি একসঙ্গে প্রযোজনা করেছেন দেব-অতনু। দু'জনের পারিবারিক বন্ধন দারুণ মজবুত। এদিন সপরিবারে অতনু রায়চৌধুরীর মেয়ের বিয়েতে পাওয়া গেল দেবকে।

 

আরও পড়ুন: কালো ড্রেসে 'উষ্ণ' স্বস্তিকা, সোশ্যাল মিডিয়ায় VIRAL

কেমন সেজেছিলেন দেব-রূক্মিণী
বিয়েতে দেব একেবারে বাঙালিয়ানায় সেজে উঠেছিলেন। সাদা কোঁচানো ধুতি ও বেগুনি রঙের পাঞ্জাবীতে দেবের দিক থেকে চোখ ফেরানো যাচ্ছিল না। অন্যদিকে দেবের প্রেমিকা রূক্মিণীও সাবেকী সাজে ধরা দিলেন। অভিনেত্রী পরেছিলেন সোনালী রঙের ব্লাউজ ও সি-গ্রিন রঙের শাড়ি। দেব এই বিয়ের ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় লেখেন, ‘পরিবারে বিয়ে।’ সেখানে যদিও রূক্মিণী নেই। মা-বাবা ও বোনের পাশে দাঁড়িয়ে নবদম্পতির সঙ্গে পোজ দিলেন দেব। 

Advertisement

 

আরও পড়ুন: কেউ ঠোঁট অপারেশন করে 'পাউট' লুক-কেউ বা ফর্সা, রাতারাতি ভোল বদলেছেন যে ৫ টলি নায়িকা

দেব-রুক্মিণী ছাড়াও কারা উপস্থিত ছিলেন
এর পাশাপাশি দেব-রূক্মিণীকে এক ফ্রেমে নিয়ে সেলফি তুলেছেন রামকমল মুখোপাধ্যায়। এই ছবি দেখে তাঁদের অনুগামীদের একটাই প্রশ্ন এবার দেবের বিয়ে কবে হবে। চল্লিশ ছুঁইছুঁই দেব কবে ছাদনা তলায় বসবেন এই প্রশ্নে বহুদিন ধরেই জর্জরিত টলি-নায়ক। অতনু রায়চৌধুরীর কন্যার বিয়েতে উপস্থিত ছিলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা, বিক্রম চট্টোপাধ্যায়, সোহিনী রায়, তনুশ্রী চক্রবর্তীর মতো টলি তারকারা। 

দেব-রুক্মিণী ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

 

আরও পড়ুন: সৃজিতের হাতে ডেবিউ, তারপর 'আশ্রম' সিরিজ, বাঙালি অভিনেত্রীর স্বপ্নের জার্নি

দেব-রূক্মিণী কবে বিয়ে করছেন
বহুদিন ধরে প্রেম সম্পর্কে আবদ্ধ দেব-রূক্মিণী। এই তারকার প্রেম বেশ পুরনো। দেবের হাত ধরেই টলিউডে পা রাখেন রূক্মিণী। দুজনের সম্পর্কে শিলমোহর রয়েছে পরিবারেরও। তবুও বিয়ে নিয়ে এখনই মুখ খুলতে নারাজ তাঁরা। বর্তমানে দেব ও রূক্মিণী যে যাঁর কেরিয়ার নিয়ে এখন ভীষণ ব্যস্ত। নিজেদের মতো করে সময় কাটাচ্ছেন তাঁরা। এখন দেখবার কবে ‘প্রজাপতি’র আর্শীবাদ নিয়ে বিয়েটা বাস্তবে সেরে ফেলেন তাঁরা।        

Advertisement