scorecardresearch
 

Prosenjit- Arpita: সরস্বতী পুজোর 'মস্তি', কোমরে আঁচল গুঁজে প্রসেনজিতের সঙ্গে জমিয়ে ফুচকা খেলেন অর্পিতা

Prosenjit Chatterjee- Arpita Chatterjee: টলিউড 'ইন্ডাস্ট্রির' বাড়ি উৎসবে, এদিন হাজির ফুচকাওয়ালা। সামনে গপাগপ ফুচকা খাচ্ছেন টলিপাড়ার ৪ তারকা। চট্টোপাধ্যায় দম্পতি ছাড়াও সেখানে রয়েছেন কৌশিক গঙ্গোপাধ্যায় ও নিশপাল সিং রানে। 

Advertisement
প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও অর্পিতা চট্টোপাধ্যায় (ছবি: ফেসবুক) প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও অর্পিতা চট্টোপাধ্যায় (ছবি: ফেসবুক)

সরস্বতী পুজোয় (Saraswati Puja) এক বিরল দৃশ্যের সাক্ষী হল নেট দুনিয়া। একই ফ্রেমে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee) এবং অর্পিতা চট্টোপাধ্যায় (Arpita Chatterjee)। শুধু এক ফ্রেমে না, জমিয়ে ফুচকা (Phuchka) খাচ্ছেন দু'জনে। ঠিকই শুনছেন (পড়ছেন)। টলিউড 'ইন্ডাস্ট্রির' বাড়ি 'উৎসব'-এ, এদিন হাজির ফুচকাওয়ালা। সামনে গপাগপ ফুচকা খাচ্ছেন টলিপাড়ার ৪ তারকা। চট্টোপাধ্যায় দম্পতি ছাড়াও সেখানে রয়েছেন কৌশিক গঙ্গোপাধ্যায় (Kaushik Ganguly) ও নিশপাল সিং রানে (Nishpal Singh Rane)। 

ঘিয়ে রঙের ধুতি ও গলাবন্ধ পঞ্জাবি পরেছেন প্রসেনজিৎ, অন্যদিকে অর্পিতার পরনে সাদা-লাল- কালো কম্বিনেশনের হ্যান্ডলুম শাড়ি। যাকে বলে একেবারে 'পারফেক্ট' সরস্বতী পুজো লুক। ডায়েট ভুলে তারকা জুটিকে ফুচকা খেতে দেখে, হতবাক অনুগামীরা। অনেকেই ভাবেন তারকারা শুধুমাত্র স্বাস্থ্যকর খাবার খান। ফাস্ট ফুড বা যে কোনও মুখরোচক খাবারের আশাপাশেও থাকেন না তাঁরা। আসলে সারা বছর নির্দিষ্ট ডায়েট মেনে চললেও, উৎসবের দিনগুলিতে সকলেই চান একটু অন্য রকম ভাবে কাটাতে। তার অন্যথা হয় না তারকাদের ক্ষেত্রেও।

আরও পড়ুন: হলুদ-সাদা শাড়ি-পঞ্জাবীতে টলি তারকারা, সরস্বতী পুজোয় কে কেমন সাজলেন?

প্রসেনজিৎ- অর্পিতাকে খুব একটা এক ফ্রেমে দেখা যায় না বর্তমানে। কাজের ক্ষেত্রে একসঙ্গে লেন্সবন্দী হলেও, এরকম হালকা মেজাজে তাঁদের একসঙ্গে দেখা যায় না বললেই চলে। তাই অনুগামীদের কাছে এটা বড় পাওনা। প্রিয় বুম্বাদাকে ফুচকা খেতে দেখে অবাক হয়েছেন অনেকেই। কমেন্ট বক্সে একজন লিখেছেন, "বুম্বাদা..বাঙালি যুবকদের ঈর্ষা..৬০ এও চির তরুণ..আপনি সত্যিই ফুচকা খেয়েছেন কিনা জানি না। তবে খেলে আমরা বেজায় খুশি।" অন্য আরেকজন লিখেছেন, "যাক! প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ও ফুচকা উপভোগ করে খান তাহলে? দেখে ভাল লাগল...।" 

 

 

আরও পড়ুন: বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি অন্নু কাপুর, এখন কেমন আছেন?

Advertisement

এই বছর একই দিনে পড়েছিল সাধারণতন্ত্র দিবস ও সরস্বতী পুজো। দিনটি প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের কাছে বাড়তি স্পেশাল কারণ, এদিন বাঙালি প্রেক্ষাগৃহে ছবি দেখতে যান এবং সদ্য মুক্তি পেয়েছে তাঁর অভিনীত 'কাবেরী অন্তর্ধান' (Kaberi Antardhan)। মুক্তির পরের প্রচার নিয়ে এই মুহূর্তে ব্যস্ত আছেন তিনি। এদিন সকালে 'উৎসব'-এ বসেছিল আড্ডা। হাজির ছিলেন ছবির পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায় ও প্রযোজক নিশপাল সিং রানে। আড্ডার পরে বিকালে একসঙ্গে ফুচকা খেলেন সকলে। সেই মুহূর্তগুলি নিজেই সোশ্যাল পেজে শেয়ার করেছেন প্রসেনজিৎ। 

 

 

আরও পড়ুন: উস্কো- খুসকো চুল, রক্তবর্ণ চোখে 'বাঘাযতীন রূপে ধরা দিলেন দেব

প্রসঙ্গত, শোনা যাচ্ছে কৌশিক গঙ্গোপাধ্যায়ের পরিচালনায় শীঘ্রই ফের জুটি বাঁধবেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও ঋতুপর্ণা সেনগুপ্ত। শ্যুটিং শুরু হতে পারে এবছর মার্চের শেষ দিকে। ঋতু- বুম্বা জুটিকে শেষ একসঙ্গে বড় পর্দায় দেখা গিয়েছিল কৌশিকেরই ছবি, 'দৃষ্টিকোণ'-এ। 
 

Advertisement