scorecardresearch
 

Prosenjit Chatterjee: মাদার টেরিজার সঙ্গে বুম্বাদার ছবি পোস্ট, জ্যোতিবাবু-দেবশ্রীরা কই? ট্রোল নেটিজেনদের

মাদার টেরেসার (Mother Teresa) জন্মদিনে, তাঁর সঙ্গে একটি পুরনো ছবি শেয়ার করেছিলেন টলিউড সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)। শ্রদ্ধাঞ্জলি দিতে গিয়ে ট্রোলিংয়ের স্বীকার হলেন অভিনেতা।

Advertisement
মাদার টেরেসা ও  প্রসেনজিৎ চট্টোপাধ্যায় মাদার টেরেসা ও প্রসেনজিৎ চট্টোপাধ্যায়
হাইলাইটস
  • মাদার টেরেসাকে শ্রদ্ধাঞ্জলি দিতে গিয়ে ট্রোলিংয়ের স্বীকার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।
  • ইতিমধ্যে ভাইরাল সেই পোস্ট করা বিশেষ ছবি। 
  • এখনও পর্যন্ত এই নিয়ে পাল্টা কিছু মন্তব্য করেননি অভিনেতা।

গত ২৬ অগাস্ট ছিল মাদার টেরেসার (Mother Teresa) জন্মদিন। আর এদিনই নিজের সোশ্যাল পেজ থেকে তাঁকে শ্রদ্ধাঞ্জলি দিতে গিয়ে ট্রোলিংয়ের স্বীকার হলেন টলিউড সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)। ইতিমধ্যে ভাইরাল সেই ছবি। 

আসলে মাদার টেরেসার জন্মদিনে, তাঁর সঙ্গে একটি পুরনো ছবি শেয়ার করেছিলেন প্রসেনজিৎ। সেই পোস্টে তিনি লেখেন, "মাদার টেরেসার উপস্থিতিতে এবং তাঁর সদয় উক্তির মাধ্যমে সব উদ্বেগ অদৃশ্য হয়ে যায়। ওঁর আশীর্বাদ পেয়ে খুব সৌভাগ্যবান।" 

 

 

এই অবধি তো ঠিক ছিল। ছবি দেখে প্রথমে নেটিজেনরাও শ্রদ্ধা জানাচ্ছিলেন মাদারের উদ্দেশ্যে। প্রশংসাও করছিলেন অভিনেতার। কিন্তু বিপত্তি ঘটল যখন এক নেটিজেন আরও একটি ছবি পোস্ট করলেন। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের শেয়ার করা ছবিটি ছিল একটা ছবির কাটা অংশ। গোটা ছবিটি সামনে আসার পর থেকেই সমস্যা শুরু হয়। আসল ছবিটিতে অভিনেতার পাশে ছিলেন তাঁর প্রাক্তন স্ত্রী তথা অভিনেত্রী দেবশ্রী রায় (Debashree Roy) এবং মাদার টেরেসার পাশে ছিলেন পশ্চিমবঙ্গের প্রাক্তন মুখ্যমন্ত্রী জ্যোতি বসু (Jyoti Basu)। নেটিজেনদের অনেকের দাবী এতে প্রাক্তন মুখ্যমন্ত্রীকে অসম্মান করা হয়েছে। এখনও পর্যন্ত এই নিয়ে পাল্টা কিছু মন্তব্য করেননি অভিনেতা। 

 

prosenjit chatterjee post on mother teresa gets trolled

আরও পড়ুন:  'দিদি নম্বর ১'-র মঞ্চে 'জুন আন্টি' সহ তারকাদের জমজমাট পর্ব! কে হবেন বিজয়ী? 

নেটিজেনরা কটাক্ষ শুরু করেন। একেবারে তোলপাড় শুরু হয় নেটমাধ্যমে। কেউ লেখেন, "এডিট করে জ্যোতি বসুর ছবিটা বাদ দিয়ে দিলেন? এতে বুঝি আপনার শ্রদ্ধা জানানোর প্রক্রিয়াটি সম্মান পেল?"  অন্য একজন লিখেছেন, "কি দিনকাল পড়লো আগে তেল মারতে এখন ক্রপ করে দিতে হচ্ছে ...প্রথম থেকেই কেমন শান্তি গোপাল লাগতো তোকে"। আরেক নেটিজেন লেখেন, "আহা কি রুচি! জ্যোতি বসু রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী তার ছবি কেটে বাদ দিয়ে দিলেন আমাদের সুপারস্টার!" 

Advertisement

 

prosenjit chatterjee post on mother teresa gets trolled

আরও পড়ুন:  ছেলের নাম রাখলেন নুসরত, প্রথম অক্ষর 'Y'

 

এমনকী বাদ যায়নি রাজ্যের বর্তমান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banerjee) টেনে কটাক্ষ করাও। একজন লিখেছেন, "ছি: লজ্জা লাগা দরকার!!!! মাদার টেরেসা কোন দিকে তাকিয়ে আছে?? চটিচাটা এডিট করে তো মমতার ছবিটি জুড়ে দিতে পারতেন।" এক নেটাগরিক লিখেছেন, "শিরদাঁড়া টা যে ভেঙ্গে গেছে বুঝিয়ে দিলেন, নাকি হাওয়াই চটির তলার চাপা পড়ে গেছে?" 

 

prosenjit chatterjee post on mother teresa gets trolled

আরও পড়ুন: 'জগৎ সাজে বৃন্দাবন'! চমক দিয়ে প্রথমবার কীর্তন গাইবেন ইমন 

প্রসঙ্গত, পরিচালক অতনু ঘোষের 'শেষ পাতা' ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করবেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। ছবিতে এছাড়াও রয়েছেন গার্গী রায় চৌধুরী এবং বিক্রম চট্টোপাধ্যায়। এছাড়া আগামী ২৪ ডিসেম্বর মুক্তি পাবে সৃজিত মুখার্জি পরিচালিত, তাঁর বহু প্রতীক্ষিত ছবি 'কাকাবাবুর প্রত্যাবর্তন'।  

 

Advertisement